মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ০৯:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
Logo আগামীকালের মধ্যে ডা. মুরাদ হাসানকে মন্ত্রীসভা থেকে পদত্যাগের নির্দেশ- প্রধানমন্ত্রী Logo দিনাজপুর বিরামপুর ৬ ডিসেম্বর মুক্ত দিবস পালিত Logo জামালপুরের পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদকে প্রত্যাহারের দাবিতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান Logo খুলনার কয়রায় গাতির ঘেরীয় বেড়ীবাঁধ ভেঙে প্লাবিত ২ গ্রাম! Logo সিরাজগঞ্জে অধ্যক্ষের বাস ভবনের গেট সংলগ্নে ২টি ককটেল বোমা উদ্ধার Logo নাটোরে সম্পা সরকার নিখোঁজ! Logo নাটোর দিঘাপতিয়ায় মানসিক প্রতিবন্ধীকে ছুরির আঘাত! Logo কক্সবাজার হোটেল থেকে সিরাজগঞ্জের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ Logo তাড়াশে দলীয় মনোনয়ন না পাওয়ায় অফিস ভাঙচুর জুতা মারলেন ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতির ছবিতে! Logo জামালপুরে সাংবাদিকদের পিটিয়ে চামড়া তুলে ফেলার হুমকী-মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

হবিগঞ্জ সদর উপজেলার ৮ ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪৫১ প্রার্থীর মনোনয়ন দাখিল!

মীর দুলাল হবিগঞ্জ জেলা প্রতিনিধিঃ / ১০০ বার পঠিত
আপডেট : বুধবার, ৩ নভেম্বর, ২০২১, ৯:৫১ অপরাহ্ণ
ইলিয়াছ মিয়া।

হবিগঞ্জে ইউনিয়ন পরিষদ নির্বাচনে হবিগঞ্জ সদর উপজেলায় মনোনয়ন দাখিলের শেষ দিনে চেয়ারম্যান পদে ৩৪জন, সাধারণ সদস্য ৩১৫ জন এবং সংরক্ষিত মহিলা আসনে ১০২ জন মনোনয়ন দাখিল করেছেন।

 

 

হবিগঞ্জ সদর উপজেলা নির্বাচন অফিসার এর নিকট প্রার্থীগণ মনোনয়নপত্র জমা দেন।

 

 

মনোনয়ন দাখিলকে কেন্দ্র করে গতকাল

 

হবিগঞ্জ সদর উপজেলায় মনোনয়ন দাখিল কে কেন্দ্র করে উৎসবের আমেজ ছিল প্রার্থীগণ তাদের কর্মী সমর্থকদের মধ্যে!

 

আগামী কাল ৪ নভেম্বর মনোনয়নপত্র বাছাই ও ১১ নভেম্বর মনোনয়ন প্রত্যাহারে শেষ দিন।

 

 

২৮ নভেম্বর ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

 

১ নং লুকড়া ইউনিয়নে চেয়ারম্যান পদে ৭জন মনোনয়নপত্র দাখিল করেছেন।

 

তারা হলেন আওয়ামীলীগ মনোনীত আহাম্মদ আলী,

এলাকার মানুষের দুর্দিনের কান্ডারী সামাজিক ব্যাক্তিত্বের অধিকারী

আলহাজ্ব মীর জালাল( স্বতন্ত্র)

আজমান আলী (স্বতন্ত্র), মোঃ আব্দুল হান্নান চৌধুরী (স্বতন্ত্র), এডঃ ইলিয়াছ আহমেদ (স্বতন্ত্র), মোঃ কায়সার রহমান (স্বতন্ত্র), কয়সর আহম্মেদ (স্বতন্ত্র)!

 

 

এছাড়া সাধারণ সদস্য পদে ৪৪ জন ও সংরক্ষিত মহিলা আসনে ১২ জন।

 

রিচি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৩জন মনোনয়ন দাখিল করেছেন। তারা হলেন- আওয়ামীলীগ মনোনীত মোঃ আব্দুর রহিম, জাতীয় পার্টির কাজল আহমেদ ও মোঃ সারাজ মিয়া (স্বতন্ত্র)। এছাড়া সাধারণ সদস্য ৩৮ জন এবং সংরক্ষিত মহিলা ১৬ জন।

 

তেঘরিয়া ইউনিয়নে চেয়ারম্যান পদে ৬ জন মনোনয়ন দাখিল করেছেন। তারা হলেন, আওয়ামীলীগ মনোনীত আলহাজ্ব এম এ মোতালিব, বর্তমান চেয়ারম্যান আনু মিয়া (স্বতন্ত্র), মোঃ ছানু মিয়া (স্বতন্ত্র), মোঃ আবুল কাশেম (স্বতন্ত্র), মোঃ সেবলু মিয়া (স্বতন্ত্র) ও নজরুল ইসলাম (স্বতন্ত্র)।

আব্দুল হান্নান।

এছাড়া সাধারণ সদস্য ৩৩ জন, সংরক্ষিত মহিলা ১৬ জন।

 

পইল ইউনিয়নে চেয়ারম্যান পদে ২ জন মনোনয়ন দাখিল করেছেন।

 

তারা হলেন আওয়ামীলীগ মনোনীত মোঃ সাহেব আলী ও বর্তমান চেয়ারম্যান সৈয়দ মইনুল হক আরিফ (স্বতন্ত্র)। সাধারণ সদস্য ৪৩ জন এবং সংরক্ষিত মহিলা ৯ জন।

 

গোপায়া ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫ জন মনোনয়ন দাখিল করেছেন।

 

কয়ছর আহমেদ শামীম

তারা হলেন আওয়ামীলীগ মনোনীত মোঃ নুরুজ্জামান চৌধুরী, বর্তমান চেয়ারম্যান মোঃ আকতার হোসেন (স্বতন্ত্র), সাবেক চেয়ারম্যান চৌধুরী মিজবাউল বারী (স্বতন্ত্র), মোঃ আব্দুল মন্নান (স্বতন্ত্র), জহিরুল ইসলাম সেলিম (স্বতন্ত্র)। সাধারণ সদস্য ৪৩ জন ও সংরক্ষিত মহিলা ১৪ জন।

রাজিউড়া ইউনিয়নে চেয়ারম্যান পদে ৪জন মনোনয়ন দাখিল করেছেন।

 

আহম্মেদ আলী।

 

তারা হলেন, আওয়ামলীগ মনোনীত বদরুল করিম দুলাল, মোঃ তাজ উদ্দিন (স্বতন্ত্র), মোঃ ফয়জুল ইসলাম (স্বতন্ত্র) ও মোঃ আবুল কালাম বাবুল (স্বতন্ত্র)। সাধারণ সদস্য ৪০ জন ও সংরক্ষিত মহিলা ৯ জন।

নিজামপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে ২ জন মনোনয়ন দাখিল করেছেন। তারা হলেন

 

 

আওয়ামীলীগ মনোনীত মোঃ আব্দুল আওয়াল ও বর্তমান চেয়ারম্যান মোঃ তাজউদ্দিন (স্বতন্ত্র)। সাধারণ সদস্য ৩৬ জন ও সংরক্ষিত ১১ জন।

লস্করপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে ৪জন মনোনয়ন দাখিল করেছেন। তারা হলেন

আলহাজ্ব মীর জালাল।

আওয়ামীলীগ মনোনীত বর্তমান চেয়ারম্যান মোঃ মাহবুবুর রহমান হিরু, মোঃ নুরুল আলম (স্বতন্ত্র), মোঃ আমজাদ আলী (স্বতন্ত্র) ও মোঃ মইনুল হাসান (স্বতন্ত্র)। সাধারণ সদস্য ৩৮ জন ও সংরক্ষিত মহিলা ১৫ জন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ জাতীয় আরও খবর পড়ুন
Theme Customized By Bd It Host
%d bloggers like this:
%d bloggers like this: