বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০১:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
Logo হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে জুয়া খেলার অপরাধে ৬ জনকে কারাদণ্ড ও অর্থদন্ড প্রদান!  Logo সিরাজগঞ্জে ডাকাতি প্রস্তুতিকালে রিভালবার ও গুলিসহ ৬ ডাকাত আটক  Logo খানসামায় সম্প্রতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা  Logo নাটোরে শিমুলের নেতৃত্বে সম্প্রীতি সমাবেশ ও শান্তির শোভাযাত্রা। Logo দিনাজপুর বিরামপুরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা Logo বিরামপুরে শেখ রাসেলের ৫৮ তম জন্মদিন ও শেখ রাসেল দিবস পালিত Logo দিনজপুর বিরামপুরে ট্রাকের ধাক্কায় বৃদ্ধা নিহত Logo খানসামায় শেখ রাসেলের ৫৮তম জন্মদিন পালিত Logo সিরাজগঞ্জে বেলকুচিতে গৃহবধূর রহস্য জনক মৃত্যু, শ্বশুর বাড়ির লোকজন উধাও Logo নাটোরে শেখ রাসেল এর জন্মদিন উপলক্ষে বিভিন্ন কর্মসূচি পালন।

সিরাজগঞ্জে র‍‍্যাবের অভিযানে ৪ প্রতারক চক্র গ্রেফতার 

মোঃ শাহাদত হোসেন -  সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ / ৩৭ বার পঠিত
আপডেট : সোমবার, ১১ অক্টোবর, ২০২১, ৭:৩১ অপরাহ্ণ

সিরাজগঞ্জে র‌্যাবের  অভিযানে প্রতারক চক্রের ৪ জনকে গ্রেফতার ও ট্রাক জব্দ করেছে র‌্যাব- ১২ সদস্যরা ।
সোমবার ( ১১ অক্টোবর )দুপুরে  এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে  এ তথ‍্য নিশ্চিত করেন র‌্যাব বলেন, লালমনিরহাট জেলার ভুট্টা ব্যবসায়ী আলিবর রহমান, তিনি গত ১৫ সেপ্টেম্বর পাটগ্রাম থানাধীন বুড়িমারী স্থলবন্দর এলাকার মেসার্স জামান ব্রাদার্স নামক ব্যবসা প্রতিষ্ঠান হইতে ১৫ হাজার ৩১০ কেজি ভুট্টা ক্রয় করিয়া নরসিংদী জেলার শহীদ নগর এলাকায় জান্নাত ফিড মিল লিমিটেড এ পাঠানোর জন্যে একটি ট্রাক ভাড়া করেন।
ভাড়াকৃত ট্রাকটি চালান মোতাবেক মালামাল নিয়ে রাত ১১ টার সময় পাটগ্রাম থেকে নরসিংদী জেলার উদ্দেশ্যে রওনা করে। অতঃপর যথাসময়ে চালক উপরোক্ত ঠিকানায় মালামাল নিয়ে না পৌঁছালে চালকের ব্যবহৃত মোবাইল নম্বরে যোগাযোগ করলে ফোনটি বন্ধ পাওয়া যায়।
ঐ ভুট্টা ব্যবসায়ী আলিবর খোজাখুজি করার পর গাড়ির চালকসহ সঙ্গে থাকা গাড়ির স্টাফদের সঙ্গে যোগাযোগ করতে না পেরে পরবর্তীতে লালমনিরহাট জেলার পাটগ্রাম থানায় মামলা দায়ের করে । পরে প্রাথমিক ভাবে ধারনা করেন প্রতারক চক্র সিরাজগঞ্জ জেলায় অবস্থান করছে। পরবর্তীতে ভুক্তভোগী র‌্যাব-১২ এর কাছে একটি লিখিত অভিযোগ দায়ের করে।
র‌্যাব-১২ এর অধিনায়কের নির্দেশনা মোতাবেক র‌্যাব-১২ এর এ্যাডজুটেন্ট ও অপ্স অফিসার সহকারী পুলিশ সুপার মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে সদর কোম্পানীর একটি আভিযানিক দল আধুনিক তথ্য প্রযুক্তি ও গোয়েন্দা নজরদারীর মাধ্যমে সিরাজগঞ্জ জেলার বেলকুচি,সলঙ্গা এবং কামারখন্দ থানা এলাকায় অভিযান পরিচালনা করে প্রতারক চক্রের মূলহোতাসহ ৪ জনকে গ্রেফতার করে।
গ্রেফতারকৃত আসামীরা হলো, সলঙ্গা থানার রাণীনগর গ্রামের আলতাব আলীর ছেলে ট্রাক ড্রাইভার জাবেদ আলী(২৩), কামারখন্দ থানার বাজার ভদ্রঘাট গ্রামের আনোয়ার হোসেন (ইকুম) এর ছেলে শামীম হোসেন (৩৪), বেলকুচি থানার রাজাপুর গ্রামের মৃত আব্দুর রহিদের ছেলে ট্রাক মালিক আব্দুল আলিম (৪৩) ও আমবাড়িয়া গ্রামের মৃত বেলাল মন্ডলের ছেলে হেলপার রাসেল রানা (২৫)
এসময় তাদের নিকট হতে ১টি ট্রাক, ৪টি মোবাইল ফোন ও ৩ হাজার ২২০ টাকা জব্দ করেন।
 প্রাথমিক অনুসন্ধান ও জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই প্রতারক চক্রটি দীর্ঘদিন ধরে পরিবহন ব্যবহার করে বিভিন্ন জায়গায় প্রতারনা করে মালামাল আত্মসাৎ করে আসছিল বলে জানায়। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর পড়ুন
Theme Customized By Theme Park BD