বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ১০:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :
Logo দিনাজপুর বিরামপুরে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  Logo হবিগঞ্জে র‍্যাব -৯সিপিসি-১অভিযানে ধর্ষন মামলার পলাতক আসামী গ্রেফতার Logo বিরামপুরে শীতকালীন সবজি ওঠায় দাম কমেছে স্বস্তি ফিরছে সাধারণ মানুষের! Logo সিরাজগঞ্জে বেলকুচিতে শিক্ষা অফিস সহকারীর বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ টাকা দিলেই ফাইল নড়ে Logo নবাবগঞ্জে যৌতুকের দাবিতে নির্যাতনের শিকার স্ত্রী,স্বামী সুজন গ্রেফতার  Logo হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে জুয়া খেলার অপরাধে ৬ জনকে কারাদণ্ড ও অর্থদন্ড প্রদান!  Logo সিরাজগঞ্জে ডাকাতি প্রস্তুতিকালে রিভালবার ও গুলিসহ ৬ ডাকাত আটক  Logo খানসামায় সম্প্রতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা  Logo নাটোরে শিমুলের নেতৃত্বে সম্প্রীতি সমাবেশ ও শান্তির শোভাযাত্রা। Logo দিনাজপুর বিরামপুরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা

সিরাজগঞ্জের রায়গঞ্জে ইউপি নির্বাচনে ৪ জন রিটার্নিং অফিসার নিয়োগ 

শাহাদত হোসেন সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ / ৩৩ বার পঠিত
আপডেট : শনিবার, ৯ অক্টোবর, ২০২১, ১০:১৩ অপরাহ্ণ

  • আগামী ১১ নভেম্বর সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার ৯ টি ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এ সব ইউনিয়ন পরিষদে সরকারদলীয় প্রতিদ্বন্দ্বী  চেয়ারম্যান প্রার্থীরা ইতিমধ্যেই দলীয় প্রতীক নৌকার টিকিট পেয়ে নির্বাচনী প্রচারনা সোরে সোরে চালিয়ে যাচ্ছেন।

 

  • আর স্বতন্ত্র প্রার্থীরাও আসছে মাঠে । এছাড়াও সাধারণ সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্য পদের প্রার্থীরা মাঠ গরম করতে চলেছে। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে নিয়ে পাড়ায়-মহল্লায় চলছে নানা জল্পনা–কল্পনা।

 

  • সুষ্ট ও সুন্দর ইউনিয়ন পরিষদ নির্বাচন-২০২১ উপহার দেয়ার জন্য বাংলাদেশ নির্বাচন কমিশন- প্রার্থী ও ভোটারদের জন্য আচরনবিধি প্রকাশ করেছেন।

 

  • তা বাস্তবায়নে এবং নির্বাচন পরিচালনার জন্য রায়গঞ্জ  উপজেলার ৯ টি ইউনিয়নের নির্বাচনের জন্য ৪ জন রিটার্নিং অফিসারকে নিয়োগ দেয়া হয়েছে।  সিরাজগঞ্জ জেলা নির্বাচন অফিস কর্তৃক নিয়োগকৃত রিটার্নিং অফিসারগণ সুষ্ট, সুন্দর ও নিরপেক্ষ নির্বাচন উপহার দেওয়ার জন্য ইতিমধ্যেই কাজ শুরু করেছেন।
রায়গঞ্জ উপজেলার ৯ টি ইউনিয়নে রিটার্নিং অফিসার হিসেবে যারা দায়িত্ব পালন করবেন- ধুবিল,ঘুড়কা ইউনিয়নে- হাফিজুর রহমান,সিনিয়র উপজেলা মৎস্য অফিসার।
চান্দাইকোনা,ব্রম্মগাছা ইউনিয়নে- তারিকুল আলম,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার।
ধামাইনগর, সোনাখাড়া ইউনিয়নে- আমিরুল আলম, উপজেলা সমাজসেবা অফিসার। ধানগড়া,নলকা, পাঙ্গাসী ইউনিয়নে-কামরুজ্জামান,উপজেলা নির্বাচন অফিসার। 
উপজেলা নির্বাচন অফিস থেকে পাওয়া তথ্য মতে রায়গঞ্জ উপজেলার ৯ টি ইউনিয়নে মোট ভোটার রয়েছে ২ লাখ ৩০ হাজার । 
তফসীল অনুযায়ী রিটার্নিং অফিসারের নিকট মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ১৭ অক্টোবর, রিটার্নিং অফিসার কর্তৃক মনোনয়নপত্র বাছাইয়ের তারিখ ২০ অক্টোবর, প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ২৬ অক্টোবর, প্রতীক বরাদ্দ ২৭ অক্টোবর, ভোট গ্রহণ ১১ নভেম্বর।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর পড়ুন
Theme Customized By Theme Park BD