মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ১১:৫৩ অপরাহ্ন
শিরোনাম :

হালুয়াঘাটে আট বছরের শিশুকে দা দিয়ে কুপিয়ে প্রাণ কেঁড়ে নিল এক তরুণ

রমজান হোসেন হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধিঃ / ৪০ বার পঠিত
আপডেট : বুধবার, ২৯ সেপ্টেম্বর, ২০২১, ৪:৩৬ অপরাহ্ণ
আট বছরের শিশুকে দা দিয়ে কুপিয়ে হত্যা।

  •  ময়মনসিংহের হালুয়াঘাটে আট বছরের শিশুকে দা দিয়ে কুপিয়ে হত্যা করেছে এক যুবক।

  • মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর ২০২১) বিকালে সাড়ে তিন ঘটিকার সময় ময়মনসিংহ জেলার হালুয়াঘাট থানার ১০ নং ধুরাইল ইউনিয়নের কুদালিয়া খালের পাড়ে এ মর্মান্তিক ভাবে খুন হয় সুমন মিয়া ( ৮)।

 

  • ঘটনা সূত্রে জানা যায়, নিহত সুমন মিয়া পূর্ব ধুরাইল গ্রামের জুয়েল মিয়ার ছোট সন্তান। নিহত সুমন মিয়া স্থানীয় একটি বেসরকারি বিদ্যালয়ের প্রথম শ্রেণীর ছাএ। এই ঘটনায় পুলিশ কুখ্যাত খুনিকে গ্রেফতার করেছে।

 

  • গ্রেফতার হওয়া হত্যাকারীর নাম শরীফ মিয়া। সে একই এলাকার শাহজাহানের পুত্র। ঘটনাস্থল থেকে পুলিশ হত্যাকাণ্ডে ব্যবহৃত করা একটি ধাঁরালো দা জব্দ করেছে। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানা গেছে।

 

  • এলাকাবাসী ও পরিবার সূত্রে জানা যায়, নিহত সুমন মিয়া ও তার সহপাঠী খালের পাড়ে বিকালে খেলতে যায়। এ সময় হঠাৎ এই কুখ্যাত খুনি (শরীফ মিয়া) দৌড়ে এসে নিহত সুমন মিয়া কে পানিতে ফেলে দেয়। পরে আবার পানি থেকে তুলে এনে এই কুখ্যাত খুনি ধারালো দা দিয়ে কুপিয়ে কুপিয়ে ক্ষত-বিক্ষত করে দেহ থেকে মাথা বিচ্ছিন্ন করে ফেলে বাড়ি চলে যায়। সাথে থাকা নিহত সহপাঠি জুনাইদ প্রচন্ড ভয়ে দৌড়ে বাড়ি চলে যায়।

 

  • পরে এলাকাবাসী টের পেয়ে স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানকে জানান, স্থানীয় চেয়ারম্যান থানায় অভিযোগ করলে পুলিশ কুখ্যাত খুনির বাড়ি এসে তল্লাশি করে হত্যাকাণ্ডে ব্যবহৃত করা ধাঁড়ালো দা সহ খুনিকে আটক করে।

 

  • এ বিষয়ে হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শাহিনুজ্জামান খান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে এবং সেই সাথে এলাকাবাসীর সহযোগিতায় আমরা হত্যাকারীকে গ্রেফতার করেছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর পড়ুন
Theme Customized By Theme Park BD