বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০১:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
Logo হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে জুয়া খেলার অপরাধে ৬ জনকে কারাদণ্ড ও অর্থদন্ড প্রদান!  Logo সিরাজগঞ্জে ডাকাতি প্রস্তুতিকালে রিভালবার ও গুলিসহ ৬ ডাকাত আটক  Logo খানসামায় সম্প্রতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা  Logo নাটোরে শিমুলের নেতৃত্বে সম্প্রীতি সমাবেশ ও শান্তির শোভাযাত্রা। Logo দিনাজপুর বিরামপুরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা Logo বিরামপুরে শেখ রাসেলের ৫৮ তম জন্মদিন ও শেখ রাসেল দিবস পালিত Logo দিনজপুর বিরামপুরে ট্রাকের ধাক্কায় বৃদ্ধা নিহত Logo খানসামায় শেখ রাসেলের ৫৮তম জন্মদিন পালিত Logo সিরাজগঞ্জে বেলকুচিতে গৃহবধূর রহস্য জনক মৃত্যু, শ্বশুর বাড়ির লোকজন উধাও Logo নাটোরে শেখ রাসেল এর জন্মদিন উপলক্ষে বিভিন্ন কর্মসূচি পালন।

বৃদ্ধ লোককে রশি দিয়ে বেঁধে লাঠি দিয়ে পেটানোর অভিযোগ উঠেছে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে

রমজান হোসেন হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধিঃ / ৪০ বার পঠিত
আপডেট : বুধবার, ২৯ সেপ্টেম্বর, ২০২১, ৯:২৪ পূর্বাহ্ণ
চেয়ারম্যানের হাতে নির্যাতনের শিকার বৃদ্ধ দুলাল মিয়া।

  • ময়মনসিংহ জেলার হালুয়াঘাট থানার এক বৃদ্ধকে বেপক ভাবে মারধর করার অভিযোগ উঠেছে ৫ নং গাজিরভিটা ইউনিয়নের চেয়ারম্যান মোঃ দেলোয়ার হোসেনের বিরুদ্ধে।

  • ঘটনা সূত্রে জানা যায়, সোমবার ২৭/০৯/২১ ইং বিকালে উপজেলা সদর ইউনিয়নের মুজাখালি গ্রামের দুলাল মিয়ার জায়গা থেকে মাটি নিয়ে রাস্তার কাজ করেন স্থানীয় ইউপি চেয়ারম্যান মোঃ দেলোয়ার হোসেন।

 

  • এসময় দুলাল মিয়া বাঁধা দিতে গেলে চেয়ারম্যানের সঙ্গে তার কথার কাটাকাটি হয়। এর এক পর্যায়ে চেয়ারম্যান উত্তেজিত হয়ে তার নিজ গাড়িতে করে উঠিয়ে নিয়ে যায় ।

 

  • পরে আহত অবস্থায় দুলাল মিয়াকে হালুয়াঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন তার পরিবারের লোকজন। এই ঘটনায় চেয়ারম্যান মোঃ দেলুয়ার হোসেনের বিরুদ্ধে হালুয়াঘাট থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শাহিনুজ্জামান খান বিষয়টি নিশ্চিত করেছেন।

 

  • এই বিষয়ে জানতে চাইলে ইউপি চেয়ারম্যান মোঃ দেলোয়ার হোসেন সাংবাদিকদের জানান, বালিচান্দা গ্রামের রাস্তার কাজ করতে গেলে মাটি উত্তোলনকে কেন্দ্র করে দুলাল মিয়ার সঙ্গে কথার কাটাকাটি হয়। এক পর্যায়ে সরকারী কাজে বাঁধা দেয় দুলাল। আমি তার প্রতিবাদ করলে সে আমার গায়ে হাত তুলে।

 

  • পরে গ্রাম পুলিশ তাকে ধরে আমার নিজ গাড়িতে তুলে ইউনিয়ন পরিষদে নিয়ে এসে তাকে রশি দিয়ে বেঁধে ফেলে। পরে আমি তাকে মারধর করি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর পড়ুন
Theme Customized By Theme Park BD