বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৮:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
Logo দিনাজপুর বিরামপুরে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  Logo হবিগঞ্জে র‍্যাব -৯সিপিসি-১অভিযানে ধর্ষন মামলার পলাতক আসামী গ্রেফতার Logo বিরামপুরে শীতকালীন সবজি ওঠায় দাম কমেছে স্বস্তি ফিরছে সাধারণ মানুষের! Logo সিরাজগঞ্জে বেলকুচিতে শিক্ষা অফিস সহকারীর বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ টাকা দিলেই ফাইল নড়ে Logo নবাবগঞ্জে যৌতুকের দাবিতে নির্যাতনের শিকার স্ত্রী,স্বামী সুজন গ্রেফতার  Logo হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে জুয়া খেলার অপরাধে ৬ জনকে কারাদণ্ড ও অর্থদন্ড প্রদান!  Logo সিরাজগঞ্জে ডাকাতি প্রস্তুতিকালে রিভালবার ও গুলিসহ ৬ ডাকাত আটক  Logo খানসামায় সম্প্রতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা  Logo নাটোরে শিমুলের নেতৃত্বে সম্প্রীতি সমাবেশ ও শান্তির শোভাযাত্রা। Logo দিনাজপুর বিরামপুরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা

দিনাজপুর বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স টেকনোলজিষ্টের খুঁটির জোর কোথায়

রেজওয়ান আলী (স্টাফ রিপোর্টারঃ) / ৪৬০ বার পঠিত
আপডেট : রবিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২১, ৯:৩৪ অপরাহ্ণ
স্বাস্থ্য কমপ্লেক্স টেকনোলজিষ্টের খুঁটির জোর কোথায়।

  • দিনাজপুর বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল টেকনোলজিষ্ট (ল্যাব:) ইয়াছিন আলী হাসপাতালে প্রতিনিয়ত কাজে অনুপস্থিত থেকে নিজের নাজমা ডায়াগনষ্টিক সেন্টার পরিচালনা করে আসছেন।

 

  • তার বিরুদ্ধে রোগি ও হাসপাতালের ডাক্তারগণের বিস্তর অভিযোগ থাকা সত্বেও অদৃশ্য খুঁটির জোরে তার বদলী হচ্ছেনা। জানা গেছে,বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ইয়াছিন আলী দীর্ঘদিন ধরে মেডিকেল টেকনোলজিষ্ট (ল্যাব:) পদে খাতা-কলমে কর্মরত আছেন। তিনি প্রতিনিয়ত হাসপাতালের কাজে অনুপস্থিত থাকেন।

 

  • এতে হাসপাতালে আগত রোগি সাধারণ বিভিন্ন পরীক্ষা নিরীক্ষা করাতে এসে ভোগান্তির শিকার হন। তিনি শহরের নতুন বাজারে নাজমা ডায়াগনষ্টিক সেন্টার খুলে সেখানে সব সময় মেডিকেল পরীক্ষার কাজে ব্যস্ত থাকেন। দীর্ঘদিন বিরামপুর থাকার সুবাদে এবং নিজস্ব ক্লিনিক ব্যবসার কারণে তাকে কর্তৃপক্ষ কয়েক মাস পূর্বে অন্যত্র বদলী করলেও অদৃশ্য খুঁটির জোরে এক সপ্তাহের মধ্যে তিনি আবারও বিরামপুর হাসপাতালে ফিরে আসেন।

 

  • হাসপাতালে আগত শহরের সাহেবপাড়া এলাকার রোগি নাসিমা বেগম, কলোনীপাড়া এলাকার রুবেল হোসেনসহ অনেকে জানান,অসুস্থতার কারণে হাসপাতালের ডাক্তার তাদেরকে রক্ত, মল-মূত্র পরীক্ষা করাতে বলেন। কিন্তু হাসপাতালের পরীক্ষাগারে গিয়ে মেডিকেল টেকনোলজিষ্ট (ল্যাব:) ইয়াছিন আলীর দেখা পাওয়া যায়নি। এভাবে প্রতিনিয়ত রোগিরা ভোগান্তির শিকার হন।
  • হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ও হাসপাতালের দায়িত্বপ্রাপ্ত ডাঃ আব্দুল্লা আল শোভন বলেন,মেডিকেল টেকনোলজিষ্ট (ল্যাব:) ইয়াছিন আলী ঠিক মতো অফিস করেন না। তার বিরুদ্ধে রোগি ও ডাক্তারগণের বিস্তর অভিযোগ রয়েছে। বহুবার তাকে সতর্ক করা সত্বেও তিনি নিয়মিত কাজ করেন না।

 

  • দিনাজপুর জেলা সিভিল সার্জন ডাঃ আব্দুল কুদ্দুস বলেন,ইয়াছিন আলীর বিরুদ্ধে অভিযোগের কথা শুনেছিএবং সে প্রেক্ষিতে তাকে বদলী করা হয়েছিল। লিখিত অভিযোগ পেলে আবারও তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।
  • রবিবার (২৬ সেপ্টে:) বেলা ১১টায় হাসপাতালে গিয়ে মেডিকেল টেকনোলজিষ্ট (ল্যাব:) ইয়াছিন আলীর চেয়ার ফাঁকা দেখে মোবাইলে তার সাথে যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি ফোন রিসিভ করেন না।

  • এমন চিত্র হলে সাধারণ রোগীরা যাবে কোথায় এমনই মন্তব্য জনসাধারণের।।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর পড়ুন
Theme Customized By Theme Park BD