বুধবার, ২০ অক্টোবর ২০২১, ১২:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :

নাটোরে শহরে র‌্যাবের মাদক বিরোধী অভিযানে ১২ মাদকসেবী আটক

রায়হান হোসেন উপজেলা প্রতিনিধি (নলডাঙ্গা, নাটোর) / ১৬০ বার পঠিত
আপডেট : শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১, ৬:১৬ অপরাহ্ণ
মাদক বিরোধী অভিযানে ১২ মাদকসেবী আটক।

 

  • নাটোর শহরের কানাইখালী এলাকা থেকে ১২ মাদকসেবীকে আটক করেছে র‌্যাব। এসময় তাদের কাছ থেকে গাঁজা ও মাদক সেবনের সরঞ্জাম উদ্ধার করা হয়। গতকাল বৃহষ্পতিবার(২৩ সেপ্টেম্বর) রাতে শহরের কানাইখালী এলাকায় এক বিশেষ মাদকবিরোধী অভিযানে তাদের আটক করা হয়।

 

  •  র‌্যাব -৫ সিপিসি -২ নাটোর ক্যাম্প থেকে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, বৃহষ্পতিবার রাতে শহরের কানাইখালী এলাকায় র‌্যাবের এক বিশেষ অভিযানে মাদক সেবনের সময় গাঁজাসহ ১২ জনকে আটক করা হয়।

 

  • আটককৃতরা হলেন-  ১। মৃত ওছমান মৃধার ছেলে মোঃ সোলেমান (৪৯), ২। মোঃ আব্দুর রাজ্জাকের ছেলে মোঃ রাসেল (৩০),   ৩। মোঃ নবির উদ্দিনের ছেলে মোঃ শাহাদত (২৮), ৪। মোঃ মোবারক হোসেনের ছেলে মোঃ বিপ্লব (২৮), ৫। মোঃ রমজান প্রামানিকের ছেলে মোঃ আব্দুল্লাহ আল-মামুন জয় (২৬),৬।  মৃত আবুল হোসেনের ছেলে মোঃ খোরশেদ আলম (৪১), ৭। মোঃ রমজান আলীর ছেলে মোঃ মেহেদী হাসান (২০), ৮। মোঃ ইব্রাহীম ভূঁয়ার ছেলে মোঃ বেলাল (৩৮), ৯। মোঃ আমিন উদ্দিনের ছেলে মোঃ বিপ্লব হোসেন (৩৬),১০। মৃত ফয়েজ আহমেদের ছেলে মোঃ শাহা জামাল দুখু (৩৬), ১১। মৃত আব্দুল মুন্নাফের ছেলে মোঃ হযরত আলী (৫০) ও ১২। মৃত মমিন উল্লাহ’র ছেলে মোঃ আমির হোসেন (৪৫) ।

 

  • পরে আটককৃতদের নাটোর আধুনিক সদর হাসপাতালে ডোপ টেস্টে ১২ জনের পজেটিভ হওয়ার তাদের বিরুদ্ধে নাটোর সদর থানায় মামলা করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর পড়ুন
Theme Customized By Theme Park BD