বুধবার, ২০ অক্টোবর ২০২১, ১২:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :

লালমনিরহাট পাটগ্রামে ব্র্যাক সিড-এর  টাকা আত্মসাতের ঘটনায় আটক -১

রেজওয়ান আলী স্টাফ- রিপোর্টারঃ / ২৯ বার পঠিত
আপডেট : রবিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২১, ১২:১১ পূর্বাহ্ণ

  •  
    লালমনিরহাট পাটগ্রাম উপজেলার ব্র্যাক সিড অ্যান্ড অ্যাগ্রো এন্টারপ্রাইজ এর প্রাক্তন সিনিয়র টেরিটরি সেলস অফিসার পদে মো:জিয়াউল হক (জিয়া) দায়িত্বে থাকা অবস্থায় ব্র্যাক সিড অ্যান্ড এগ্র্যো এন্টারপ্রাইজের বিভিন্ন ডিলারদের কাছ থেকে অনৈতিকভাবে প্রতিষ্ঠানের নিয়ম লঙ্ঘন করে বিভিন্ন সময়ে পন্য ও টাকা উত্তোলনের মাধ্যমে বিপুল পরিমাণ অর্থ আত্মসাৎ করেন।

  • অভিযুক্ত জিয়া অর্থ আত্মসাতের অপরাধ ব্র্যাক সিড ম্যানেজমেন্টের কাছে স্বীকার করেন ও দ্রুত পরিশোধ করার লিখিত অঙ্গিকার দেয় কিন্তু অঙ্গিকার অনুযায়ী এখনো টাকা প্রদান করা হয় নাই বলে জানা যায়।

 

  • উক্ত প্রতিষ্ঠানের অর্থ আত্মসাৎ করার অপরাধে তার বিরুদ্ধে লালমনিরহাট জেলার পাটগ্রাম থানায় একটি অভিযোগ করলে সেই অভিযোগের ভিত্তিতে তাকে ১৩ই সেপ্টেম্বর দিবাগত রাত পেরিয়ে ১৪ সেপ্টেম্বর মধ্যরাতে তাকে আটক করেন। তার বিরুদ্ধে উক্ত থানায় একটি মামলা দায়ের করা হয় মামলা নং ১৬০/২০২১, তারিখ ১৪/০৯/২০২১ ইং। গত ১৫ সেপ্টেম্বর তাকে আদালতে হাজির করা হলে আদালত জামিন না দিয়ে তাকে জেল হাজতে প্রেরন করেন।

 

  • উল্লেখ্য,অভিযুক্ত জিয়াকে ইতিপূর্বে ব্র্যাক থেকে চাকুরীচ্যুতির মাধ্যমে সকল প্রকার কার্য়ক্রম থেকে অব্যহতি দেওয়া  হয়েছে। এ ব্যাপারে ব্র্যাক সিড’র আঞ্চলিক কর্মকর্তা মোঃ আনিসুর রহমান জানান, বিষয়টি খুবেই দঃখজনক  অভিযুক্ত মোঃ জিয়াউল হক (৩৭) কর্মরত থাকা অবস্থায় প্রতিষ্ঠানের নিয়ম বহিভূত অনিয়মে যখন জড়িয়ে পড়েন তখন আমরা বিষয়টি গুরুত্বের সাথে নিয়ে নিয়ম অনুযায়ী বিভিন্ন পদক্ষেপ গ্রহন করি।

 

  • কিন্তু তিনি সমাধানে না আসায়  প্রতিষ্ঠান তার বিরুদ্ধে মামলা করে। তিনি চাকুরীচ্যুত হওয়ার পর আমরা ব্র্যাক সিড’র সাথে সংশ্লিষ্ট সকল ও ব্র্যাক সিড’র ডিলার প্রতিনিধিদের সাথে সব ধরনের লেনদেন থেকে বিরত রাখার জন্য সকলকে অনুরোধ জানিয়েছি বলে জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর পড়ুন
Theme Customized By Theme Park BD