বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০১:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
Logo হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে জুয়া খেলার অপরাধে ৬ জনকে কারাদণ্ড ও অর্থদন্ড প্রদান!  Logo সিরাজগঞ্জে ডাকাতি প্রস্তুতিকালে রিভালবার ও গুলিসহ ৬ ডাকাত আটক  Logo খানসামায় সম্প্রতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা  Logo নাটোরে শিমুলের নেতৃত্বে সম্প্রীতি সমাবেশ ও শান্তির শোভাযাত্রা। Logo দিনাজপুর বিরামপুরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা Logo বিরামপুরে শেখ রাসেলের ৫৮ তম জন্মদিন ও শেখ রাসেল দিবস পালিত Logo দিনজপুর বিরামপুরে ট্রাকের ধাক্কায় বৃদ্ধা নিহত Logo খানসামায় শেখ রাসেলের ৫৮তম জন্মদিন পালিত Logo সিরাজগঞ্জে বেলকুচিতে গৃহবধূর রহস্য জনক মৃত্যু, শ্বশুর বাড়ির লোকজন উধাও Logo নাটোরে শেখ রাসেল এর জন্মদিন উপলক্ষে বিভিন্ন কর্মসূচি পালন।

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে বিপুল পরিমাণ চোরাই কাঠসহ গ্রেফতার ৩! 

মীর দুলাল হবিগঞ্জ জেলা প্রতিনিধিঃ / ৪৮ বার পঠিত
আপডেট : শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১, ১১:৫৮ অপরাহ্ণ
চোরাই কাঠসহ গ্রেফতার ৩! 

 হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে বিপুল পরিমাণ চোরাই কাঠ পাচারের সময় আটক করা হয়েছে।
আটককৃত চোরাই কাঠের মুল্যে অনুমান   ৩ লক্ষ টাকার হবে! 
চোরাই কাঠ ও কাঠ বহনকারী ২টি পিকআপসহ ৩ চোরাকারবারিকে আটক করেছে বন বিভাগ।
শুক্রবার (১৭ সেপ্টেম্বর)২১ ইং  দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের লস্করপুরের বনজদ্রব্য পরিক্ষণ ফাঁড়িতে নিয়মিত টহল পরিচালনার সময় চোরাই কাঠবোঝাই ২টি পিকআপসহ ৩ জনকে আটক করেন।
 শায়েস্তাগঞ্জ বনজদ্রব্য পরিক্ষণ ফাঁড়ির সহকারী কর্মকর্তা মো. আহমদ আলী উল্লেখ্য কাঠ পাচারকারীদের আটক করেছেন।
বন বিভাগের শায়েস্তাগঞ্জ রেঞ্জ কর্মকর্তা শহীদুর রহমানের নেতৃত্বে আটককৃত পিকআপ ও আসামিদের শায়েস্তাগঞ্জ রেঞ্জে নিয়ে আসা হয়।
বন বিভাগ সূত্রে জানা যায়, গামাই কাঠের ৩২ পিস সলিড দরজা ও ৬৩ পিস শিলকড়ই কাঠের চৌকাঠ বোঝাই ২টি পিকআপ ঢাকা থেকে সিলেটে যাওয়ার পথে শায়েস্তাগঞ্জ বনজদ্রব্য পরিক্ষণ ফাঁড়িতে আটক করা হয়।
আটককৃতরা হলেন- পিরোজপুর সদর উপজেলার দুর্গাপুর গ্রামের জাহাঙ্গীর খানের ছেলে আজিজুল খান, ঢাকা জেলার নবাবগঞ্জ উপজেলার গোবিন্দপুর গ্রামের লাল মিয়ার ছেলে তানভির হোসেন এবং শরীয়তপুর জেলার গোসার হাট উপজেলার চইদীপুর গ্রামের শফিক বেপারীর ছেলে আইনাল বেপারী।
এ বিষয়ে শায়েস্তাগঞ্জ বনজদ্রব্য পরীক্ষণ ফাঁড়ির সহকারী কর্মকর্তা মো. আহমদ আলী বলেন, আমরা প্রতিদিনের ন্যায় পরিক্ষণ ফাঁড়িতে টহল দিচ্ছিলাম। 
তখন ঢাকা থেকে সিলেট অভিমুখে আসা ত্রিপাল দিয়ে ঢাকা ২টি গাড়ি দেখতে পেয়ে গাড়িগুলোকে থামাই। পরে পরীক্ষা করে গাড়িতে সলিড দরজা ও চৌকাঠ দেখতে পাই। 
এ সময় সংশ্লিষ্টরা বন বিভাগের ট্রানজিট পাসসহ কোনো ধরনের কাগজ দেখাতে না পারায় গাড়ি ২টি আটক করা হয়!


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর পড়ুন
Theme Customized By Theme Park BD