বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৮:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
Logo দিনাজপুর বিরামপুরে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  Logo হবিগঞ্জে র‍্যাব -৯সিপিসি-১অভিযানে ধর্ষন মামলার পলাতক আসামী গ্রেফতার Logo বিরামপুরে শীতকালীন সবজি ওঠায় দাম কমেছে স্বস্তি ফিরছে সাধারণ মানুষের! Logo সিরাজগঞ্জে বেলকুচিতে শিক্ষা অফিস সহকারীর বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ টাকা দিলেই ফাইল নড়ে Logo নবাবগঞ্জে যৌতুকের দাবিতে নির্যাতনের শিকার স্ত্রী,স্বামী সুজন গ্রেফতার  Logo হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে জুয়া খেলার অপরাধে ৬ জনকে কারাদণ্ড ও অর্থদন্ড প্রদান!  Logo সিরাজগঞ্জে ডাকাতি প্রস্তুতিকালে রিভালবার ও গুলিসহ ৬ ডাকাত আটক  Logo খানসামায় সম্প্রতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা  Logo নাটোরে শিমুলের নেতৃত্বে সম্প্রীতি সমাবেশ ও শান্তির শোভাযাত্রা। Logo দিনাজপুর বিরামপুরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা

পঙ্গুত্বের হাত থেকে বাঁচতে চায় মশিউর রহমান!!

ভুবন সেন, খানসামা উপজেলা প্রতিনিধিঃ / ৩৪ বার পঠিত
আপডেট : সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১, ৯:০৩ পূর্বাহ্ণ

 মানবিক সাহায্যের আবেদন খানসামা সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী মো.মশিউর রহমান, পিতাঃ আইয়ুব খান, পেশাঃ ব্যাটারিচালিত ভ্যান চালক, গ্রামঃ সহজপুর, ডাকঃ খানসামা, জেলাঃ দিনাজপুর।

গত ডিসেম্বর ২০, ২০২০ তারিখে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে পায়ের চামড়া অংশ পুড়ে যায় এবং পায়ের হাড় তিন জায়গায় ভেঙে যায়। প্রথমে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজে ১৫ দিনব্যাপী চিকিৎসা করানো হয়েছিল কিন্তু সেখানে উন্নতি না হওয়ায় তাকে রেফার করে ঢাকায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠানো হয়।

সেখানে প্রায় ৬ মাস চিকিৎসা করানো হয়, প্লাস্টিক সার্জারি করে পায়ের চামড়ার মাংস সংস্থাপন করা হয়। এরপর ছাড়পত্র দিয়ে বাসায় পাঠানো হয়, কিছুদিন বাসায় অবস্থান করার পর পায়ের অবস্থা গুরুতর হতে থাকে। এমতাবস্থায় বার্ন ইনস্টিটিউটের চিকিৎসক ডাঃ জাহাঙ্গীর আলম স্যারের পরামর্শক্রমে তাকে রংপুরের গুড হেলথ হসপিটালে ভর্তি করা হয়েছে।

একজন ভ্যান চালক বাবা তাঁর সাধ্যের সবটুকু দিয়ে ছেলের চিকিৎসা করে যাচ্ছিলেন কিন্তু আর পেরে উঠছেন না। ছেলের চিকিৎসায় প্রায় নিস্ব হওয়ার উপক্রম। এর মধ্যে আগামী শুক্রবার তার পায়ে আবারো সার্জারি করানোর কথা। কিন্তু অর্থাভাবে এই সার্জারি করানো প্রায় সম্ভব হয়ে গেছে। খুব দ্রুত সার্জারি না করালে ছেলেটিকে পা হারিয়ে সারাজীবনের জন্য পঙ্গুত্ব নিয়ে বেঁচে থাকতে হতে পারে! আশা করি এটা আমাদের কারো কাছেই কাম্য হবে না।

এমতাবস্থায় এই সার্জারির জন্য প্রায় চল্লিশ হাজার (৪০,০০০) টাকা প্রয়োজন। কিন্তু আর্থিকভাবে নিস্ব প্রায় একটি পরিবারের পক্ষে এই অপারশনের ব্যয় বহন সম্ভব হচ্ছে না। তার আর্থিক সাহায্যের অতি প্রয়োজন। আমারা যে যার সাধ্যমত ছেলেটাকে সাহায্য করার অনুরোধ জানাই। বিস্তারিত তথ্য জানতে এবং সাহায্য পাঠাতে যোগাযোগ করুন।

মোঃ মজিবুর রহমান(রোগীর বড়ো ভাই) 01780723474 (বিকাশ) মোঃ রাশেদ মিলন 01750959550 (বিকাশ+নগদ) রক্তের বাঁধন 01728891961 (বিকাশ+নগদ)


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর পড়ুন
Theme Customized By Theme Park BD