বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৮:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :
Logo দিনাজপুর বিরামপুরে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  Logo হবিগঞ্জে র‍্যাব -৯সিপিসি-১অভিযানে ধর্ষন মামলার পলাতক আসামী গ্রেফতার Logo বিরামপুরে শীতকালীন সবজি ওঠায় দাম কমেছে স্বস্তি ফিরছে সাধারণ মানুষের! Logo সিরাজগঞ্জে বেলকুচিতে শিক্ষা অফিস সহকারীর বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ টাকা দিলেই ফাইল নড়ে Logo নবাবগঞ্জে যৌতুকের দাবিতে নির্যাতনের শিকার স্ত্রী,স্বামী সুজন গ্রেফতার  Logo হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে জুয়া খেলার অপরাধে ৬ জনকে কারাদণ্ড ও অর্থদন্ড প্রদান!  Logo সিরাজগঞ্জে ডাকাতি প্রস্তুতিকালে রিভালবার ও গুলিসহ ৬ ডাকাত আটক  Logo খানসামায় সম্প্রতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা  Logo নাটোরে শিমুলের নেতৃত্বে সম্প্রীতি সমাবেশ ও শান্তির শোভাযাত্রা। Logo দিনাজপুর বিরামপুরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা

ফেনী সদর উপজেলা চেয়ারম্যান পদে আ’লীগের দলীয় মনোনয়ন সংগ্রহ করলেন- জিয়াউল আলম মিস্টার”

কাজল মুন্সি বার্তা সম্পাদকঃ / ৫০ বার পঠিত
আপডেট : সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১, ৫:৩৫ অপরাহ্ণ
দলীয় মনোনয়ন সংগ্রহ করলেন- জিয়াউল আলম মিস্টার।

ফেনী সদর উপজেলা চেয়ারম্যান হিসেবে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করলেন- নিজাম উদ্দিন হাজারী এমপির আস্থাভাজন, ফেনী জেলা যুবলীগের সিনিয়র সহসভাপতি যুব সমাজের আইকন জিয়াউল আলম মিস্টার।

নির্ভরযোগ্য সূত্রে জানা যায়, ফেনী পৌরসভার ১নং ওয়ার্ডের সাবেক জনপ্রিয় কাউন্সিলর আশরাফুল আলম গিটার এর ছোটভাই জিয়াউল আলম মিস্টার ২০০১ পরবর্তী ফেনী জেলা যুবলীগের দুঃসময়ের কাণ্ডারি ছিলেন, মেধাবী ও ত্যাগী যুবনেতা মিস্টার দলের জন্য কাজ করতে গিয়ে মিথ্যা ও হয়রানিমূলক মামলা-হামলার শিকার হয়ে বারবার কারাবরণ করতে হয়েছে। ১৯৯৮ সালে বিএনপি-জামাত সন্ত্রাসীদের গুলিতে তার পিতা দিদারুল আলম ফেনী মডেল হাইস্কুল সংলগ্ন স্থানে শহীদ হয়। বিএনপি জামায়াতের সন্ত্রাস নৈরাজ্য ও নাশকতা প্রতিরোধে নিজ অনুসারীদের নিয়ে রাজপথে সক্রিয় ভূমিকা পালন করেছেন জিয়াউল আলম মিস্টার। দলের সকল আন্দোলন সংগ্রাম ও নির্বাচনকালীন সময়ে অগ্রণী ভূমিকা পালন করেছেন জিয়াউল আলম মিস্টার। সাংসদ নিজাম উদ্দিন হাজারী এমপির একটা বক্তব্যের সূত্রে জানা যায়, গতবার ফেনী জেলা যুবলীগের সম্মেলনের সময় মিথ্যা মামলায় কারাগারে না থাকলে জেলা যুবলীগের সভাপতির দায়িত্ব পেতেন জিয়াউল আলম মিস্টার।

যুবলীগ ও ছাত্রলীগের তৃণমূল পর্যায়ের একজন সাধারণ নেতাকর্মীর আপদে বিপদেও তিনি সবসময় এগিয়ে যান, সার্বিক সহযোগিতার হাত বাড়িয়ে দেন, তাই পুরো ফেনী জেলার যুবলীগ ছাত্রলীগ সহ দলের সাধারণ নেতাকর্মীদের নিকট তিনি অনেক জনপ্রিয়।

জানা যায়, শেখ হাসিনার নেতৃত্বে টানা ৩য় বার বাংলাদেশ আওয়ামীলীগ ক্ষমতায় আসলেও ফেনীর সবচেয়ে জনপ্রিয় মেধাবী ও ত্যাগী জেলা যুবলীগের দুঃসময়ের কাণ্ডারি যুবসমাজের আইকন জিয়াউল আলম মিস্টার কোন জনপ্রতিনিধির পদ পাননি।

জিয়াউল আলম মিস্টার জানান- ফেনীর গণ মানুষের নেতা, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এমপি যদি আমাকে উক্ত পদে যোগ্য মনে করে দলীয় মনোনয়ন দেন তাহলে আমি বিপুল ভোটে জয়লাভ করতে পারবো ইনশাআল্লাহ।

৫ সেপ্টেম্বর রবিবার বিকেলে ফেনী জেলা আওয়ামীলীগ কার্যালয় থেকে জিয়াউল আলম মিস্টার এর পক্ষে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করা হয়, এসময় উপস্থিত ছিলেন- যুবলীগ নেতা রাসেল সুজন, সাজ্জাদ হোসেন রাজন, গোলাপ হোসাঈন, শাখাওয়াত হোসেন, আবুল হোসেন, কিরণ, শামীম ও মাস্টার শিমুল মোমিন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর পড়ুন
Theme Customized By Theme Park BD