সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ১২:৪২ অপরাহ্ন
শিরোনাম :
Logo খুলনার কয়রায় সুন্দরবনের ওপর নির্ভরশীলদের মাঝে ছাতা ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ। Logo চেয়ারম্যান নির্বাচিত হলে ব্যাক্তিগত টাকা দিয়ে জনগনের ট্যাক্স পরিশোধ করে দেওয়ার ওয়াদা  Logo নাটোরে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করার জন্য উস্কানিদেয় শরিফুল ইসলাম রমজান। Logo নাটোর বাগাতিপাড়ায় নাইট ক্রিকেট খেলার আয়োজন করা হয়। Logo সিরাজগঞ্জের কামারখন্দে পুকুরে বিষ প্রয়োগে মাছ নিধনের অভিযোগ Logo হবিগঞ্জের চুনারুঘাটে দেবর ভাবি কে শিকলে বেধে নির্যাতনের ঘটনায় গ্রেফতার ১! Logo তাড়াশে পুঁজা মন্ডবে নগদ অর্থ ও চাল বিতরণ করেছেন বিশিষ্ট আওয়ামীলীগ নেতা মোসলেম উদ্দিন   Logo ঢাকা মহানগর আওয়ামীলীগের সদস্য নির্বাচিত হয়েছেন “দৈনিক বাংলার আলো ২৪” বার্তা সম্পাদক”কাজল” Logo দিনাজপুর বিরামপুরে মাইক্রোবাসের ধাক্কায় মটরসাইকেল চালক নিহত? Logo হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে র‍্যাবের অভিযানে ১হাজার ১০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার! 

দিনাজপুর বিরামপুরে মাদকদ্রব্য সেবনের দ্বায়ে ৪জনের কারাদন্ড

রেজওয়ান আলী স্টাফ- রিপোর্টারঃ / ৭৬ বার পঠিত
আপডেট : রবিবার, ৫ সেপ্টেম্বর, ২০২১, ৯:১৫ অপরাহ্ণ
মাদকদ্রব্য সেবনের দ্বায়ে ৪জনের কারাদন্ড।

দিনাজপুর বিরামপুরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে মাদকদ্রব্য সেবনের দায়ে ৪জনকে বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত বিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা পরিমল কুমার সরকার।

জানা যায় যে,৫ই (সেপ্টেম্বর-২০২১) সোমবার দুপুর ১২টার সময় বিরামপুর পৌর শহরের দোঁশরা পলাশ বাড়ী রেল ঘুমটিতে অভিযান অব্যাহত থাকে। এমন অবস্থায় কতিপয় মাদকদ্রব্য সেবন করা অবস্থায় ৪জনকে আটক করেন। ভ্রাম্যমাণ আদালত নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা পরিমল কুমার সরকার।

উক্ত বিনাশ্রম কারাদণ্ডপ্রাপ্ত আসামীরা পৌর শহর এলাকা মির্জাপুর গ্রামের দছিবার হোসেনের পুত্র জাকিরুল ইসলাম (৩০) ও দাঁশাআড়া গ্রামের মকিম উদ্দিনের পুত্র শাজাহান ইসলাম বাবু(৩৫) এবং উপজেলার ৬নং জোতবানী ইউনিয়নের শাহজাদপুর গ্রামের বুলু মিয়ার পুত্র সাগর(২০), চকশুবান গ্রামের শাহাদত হোসেনের পুত্র মেহেদী হাসান (২৫) কে আটক করে পুলিশ।

এসময় মাদক সেবনের অপরাধে এই ৪ জন ব্যক্তিকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে-২০১৮ এর ৩৬ (১) কলাম ২১ ধারায় প্রত্যকে ৩ মাস বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন-ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা পরিমল কুমার সরকার। উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা পরিমল কুমার সরকার মুক্তি টিভিকে বলেন-মাদকের বিরুদ্ধে মাননীয় প্রধানমন্ত্রী’র জিরো টলারেন্স বাস্তবায়নের নির্দেশনায় বিরামপুর উপজেলা প্রশাসন এবং আইন-শৃংখলা বাহিনী কঠোর তৎপরতা রয়েছে বলে জানা যায়। এ বিষয়ে বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুমন কুমার মহন্ত ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

তিনি আরো বলেন- মাদকদ্রব্য বিক্রি ও সেবন নির্মুল করার লক্ষে বিরামপুর থানা পুলিশ কঠোর অবস্থানে রয়েছে। মাদকের বিষয়ে কোন ছাড় নাই। যেসব স্থানে মাদক বেচাকেনা ও সেবন হয় বা হচ্ছে সেখানে নিয়মিত এ অভিযান অব্যাহত থাকবে।

এসময় ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে থানার তদন্ত (ওসি) মতিয়ার রহমান,এসআই (নিঃ) হরিদাস বর্মন ও এসআই (নিঃ) মাহাবুর আলম নেতৃত্বে বিরামপুর থানা পুলিশের একটি টিমসহ উপজেলা প্রশাসন অফিসের স্টাফরা উপস্থিত ছিলেন। এধরনের মাদকদ্রব্য বিক্রি ও মাদকদ্রব্য সেবনকারীর বিরুদ্ধে অভিযানকে এলাকাবাসী সাধুবাদ জানিয়েছেন বলে জানা যায়।।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর পড়ুন
Theme Customized By Theme Park BD