বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ১১:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
Logo দিনাজপুর বিরামপুরে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  Logo হবিগঞ্জে র‍্যাব -৯সিপিসি-১অভিযানে ধর্ষন মামলার পলাতক আসামী গ্রেফতার Logo বিরামপুরে শীতকালীন সবজি ওঠায় দাম কমেছে স্বস্তি ফিরছে সাধারণ মানুষের! Logo সিরাজগঞ্জে বেলকুচিতে শিক্ষা অফিস সহকারীর বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ টাকা দিলেই ফাইল নড়ে Logo নবাবগঞ্জে যৌতুকের দাবিতে নির্যাতনের শিকার স্ত্রী,স্বামী সুজন গ্রেফতার  Logo হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে জুয়া খেলার অপরাধে ৬ জনকে কারাদণ্ড ও অর্থদন্ড প্রদান!  Logo সিরাজগঞ্জে ডাকাতি প্রস্তুতিকালে রিভালবার ও গুলিসহ ৬ ডাকাত আটক  Logo খানসামায় সম্প্রতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা  Logo নাটোরে শিমুলের নেতৃত্বে সম্প্রীতি সমাবেশ ও শান্তির শোভাযাত্রা। Logo দিনাজপুর বিরামপুরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা

মেহেন্দিগঞ্জে পারিবারিক কলহের জের ধরে স্ত্রী ও শ্বাশুড়িকে কুপিয়ে জখম

বার্তা সম্পাদক-কাজল মুন্সি / ৭ বার পঠিত
আপডেট : রবিবার, ২৯ আগস্ট, ২০২১, ৫:৩২ অপরাহ্ণ

 মেহেন্দিগঞ্জ কাজীরহাট থানাধীন জয়নগর ইউনিয়নে পারিবারিক কলহের জের ধরে স্ত্রী ও শ্বাশুড়িকে কুপিয়ে জখম করেছে স্বামী। আহতরা হলেন, জফুরা বেগম (২০) ও মোনজেরা বেগম (৪৫)। স্থানীয়রা গণমাধ্যমকে জানান,

জয়নগর ইউনিয়ন ৮ নং ওয়ার্ডের বাসিন্দা নাগর দেওয়ানের মেয়ে জফুরা বেগমের সাথে বিয়ে হয় বাবুগঞ্জ উপজেলার রহমতপুর এলাকার বাদশা মিয়ার সাথে। বিয়ের পর থেকেই উভয় পক্ষের মধ্যে পারিবারিক কলহ চলে আসছে।

এরই জের ধরে আজ রবিবার দুপুরে জয়নগর ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক সেকান্দর আবু জাফর এর বাড়িতে উভয় পক্ষকে নিয়ে সালিশ মিমাংসায় বসেন আওয়ামী লীগ নেতা সেকান্দর আবু জাফর।

সালিশ মিমাংসার মধ্যে দুই পক্ষের ঝগড়া বিবাদ শুরু হলে বাদশা মিয়া ক্ষিপ্ত হয়ে ধারালো অস্ত্র দিয়ে শ্বাশুড়ি ও তার স্ত্রীকে কুপিয়ে গুরুতর জখম করেন।

এসময় আওয়ামী লীগ নেতা সেকান্দর আবু জাফর ঘাতক স্বামী বাদশা মিয়াকে আটক করে রহস্যজনক কারণে ছেড়ে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে।

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদের অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করেন।

এবিষয়ে জয়নগর ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক সেকান্দর আবু জাফর ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ঘাতক বাদশা মিয়াকে আটকের পর বাদশা মিয়া সেকান্দর আবু জাফরের পরিহিত লুঙ্গি খুলে ফেলে দৌড়ে পালিয়ে যায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর পড়ুন
Theme Customized By Theme Park BD