বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ১২:০৪ অপরাহ্ন
শিরোনাম :
Logo দিনাজপুর বিরামপুরে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  Logo হবিগঞ্জে র‍্যাব -৯সিপিসি-১অভিযানে ধর্ষন মামলার পলাতক আসামী গ্রেফতার Logo বিরামপুরে শীতকালীন সবজি ওঠায় দাম কমেছে স্বস্তি ফিরছে সাধারণ মানুষের! Logo সিরাজগঞ্জে বেলকুচিতে শিক্ষা অফিস সহকারীর বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ টাকা দিলেই ফাইল নড়ে Logo নবাবগঞ্জে যৌতুকের দাবিতে নির্যাতনের শিকার স্ত্রী,স্বামী সুজন গ্রেফতার  Logo হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে জুয়া খেলার অপরাধে ৬ জনকে কারাদণ্ড ও অর্থদন্ড প্রদান!  Logo সিরাজগঞ্জে ডাকাতি প্রস্তুতিকালে রিভালবার ও গুলিসহ ৬ ডাকাত আটক  Logo খানসামায় সম্প্রতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা  Logo নাটোরে শিমুলের নেতৃত্বে সম্প্রীতি সমাবেশ ও শান্তির শোভাযাত্রা। Logo দিনাজপুর বিরামপুরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা

ধামইরহাটে কলেজ ছাত্রলীগ সম্পাদকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

বার্তা সম্পাদক-কাজল মুন্সি / ৭ বার পঠিত
আপডেট : রবিবার, ২৯ আগস্ট, ২০২১, ৭:৫১ অপরাহ্ণ

 ধামইরহাট (নওগাঁ) নওগাঁর ধামইরহাটে গত ২৮ আগস্ট দুপুরে কলেজ প্রাঙ্গনে কলেজ ছাত্রলীগ সম্পাদকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন করা হয়েছে।

ধামইরহাট সরকারি এম এম কলেজ ছাত্রলীগ কর্মীর ব্যানারে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

২৯ আগস্ট দুপুর ১ টা থেকে দেড়টা পর্যন্ত উপজেলার প্রধান ফটকে উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে সামনে ধামইরহাট সরকারি এম এম কলেজের সাধারণ সম্পাদক আশিকুর রহমান আশিকের উপর হামলার প্রতিবাদে আধা ঘন্টা ব্যাপী মানববন্ধনে অংশ নেন কলেজ কমিটির প্রস্তাবিত নেতৃবৃন্দের মধ্যে মেহেরুল ইসলাম, আসাদ হোসেন, খাদেমুল ইসলাম, রবিন হোসেন, আজমাইন হোসেন, নাহিদ মাহমুদ, তুশার বাবু, সাদিয়া সুলতানা, মাহফুজ, আরিফুল, আবু নাসের, রাজু ইসলাম প্রমুখ।

বক্তাগণ উপজেলা ছাত্রলীগের বিতর্কিত ও বিএনপি-জামায়াত সমর্থিত বহিরাগতদের দিয়ে কলেজ সম্পাদককে মারপিটের দৃষ্টান্তমুলক শাস্তি দাবী করেন।

ভুক্তভোগী সরকারি এম এম কলেজ ছাত্রলীগ সম্পাদক আশিকুর রহমান আশিক মুঠোফোনে বলেন, শনিবার দুপুরে কলেজ প্রাঙ্গনে বোর্ড নির্ধারিত ১৭শত টাকা ফি, বিগত ২৪ মাসের বেতন জমা দিয়ে ফরম ফিলাপ প্রক্রিয়া সম্পাদনে কলেজে শিক্ষার্থীদের সাথে অবস’ান করা কালে উপজেলা ছাত্রলীগের সম্পাদক আহসান হাবীব পান্নু ও যুগ্ম সম্পাদক প্লাবন উত্তেজিত হয়ে আশিকের উপর চড়াও হয়, এক পর্যায়ে গন্ডগোলের সৃষ্টি হয়।

তবে এ বিষয়ে দলীয় নেতৃবৃন্দকে মৌখিক ভাবে জানানো ছাড়া আইনগত ব্যবস’া গ্রহণের জন্য কোথাও কোন পদক্ষেপ নেননি ভুক্তভোগী আশিক।

উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আহসান হাবীব পান্নু বলেন, তুচ্ছ একটি ঘটনা ও ভুল বোঝাবুঝি হয়েছে, মুলত কলেজ ছাত্রলীগ উপজেলা ছাত্রলীগকে দেখে অস্বদাচরন করে, তবে কোন মারপিটের ঘটনা ঘটেনি,

এ বিষয়ে উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদকের মাধ্যমে বিষয়টি সুরাহা হওয়ার কথা থাকলেও তারা উপসি’ত হননি এবং অভিযোগকারিরা কলেজের কিছু শিক্ষকের উস্কানীতে এইরুপ অভিযোগ করেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর পড়ুন
Theme Customized By Theme Park BD