মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ১১:৫৬ অপরাহ্ন
শিরোনাম :

কলকাতা পুলিশ কমিশনারের নিদান, এখন থেকে কোন সিভিক ভলান্টিয়ার্স মটর বাইকে পুলিশের লোগো লাগাতে পারবেনা

বার্তা সম্পাদক-কাজল মুন্সি / ৭০ বার পঠিত
আপডেট : শুক্রবার, ২৭ আগস্ট, ২০২১, ৩:৪৪ অপরাহ্ণ
কলকাতা পুলিশ কমিশনার।

কলকাতা থেকে নিউজ দাতা মনোয়ার ইমামঃ

সম্পত্তি পশ্চিম বাংলার ও কলকাতার বিভিন্ন যায়গায় একের পর এক ভূয়া আই পি এস ও ভূয়া আই এ এস এবং ভূয়া সি আই ডি ও ভূয়া আইনজীবী সহ ভূয়া কমিশনার পুলিশের জালে ধরা পড়ার পর নড়েচড়ে বসে কলকাতা মহানগর পুলিশের ডি সি ও জয়েন্ট কমিশনার ও পশ্চিম বাংলার পুলিশের ডি সি পি ও বিভিন্ন জেলার পুলিশের এস পি রা।

তাই আজ থেকে কোন পুলিশের অধীনে থাকা সিভিক ভলান্টিয়ার্স বয় তাদের বাইকের মধ্যে কোন পুলিশের লোগো লাগাতে পারবে না। যদি লাগান তাহলে তাদের বিরুদ্ধে কড়া ব্যাবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন কলকাতা পুলিশের কমিশনার ও পশ্চিম বাংলা পুলিশের ডিজিপি।

কারণ প্রচুর পরিমাণে ভূয়া পরিচয় দিয়ে মানুষ পুলিশের লোগো ব্যবহার করছে। কিছুদিন আগে কলকাতা থেকে শ্রী দেবান্জন দাস নামে এক প্রতারক কে পাকড়াও করে কলকাতা পুলিশের গোয়েন্দা পুলিশ।

তিনি বর্তমানে শ্রীঘরে আটক আছেন। তার পর বহু ভূয়া আই পি এস এবং আই এ এস এবং ভূয়া সি আই ডি ও ভূয়া সিবিআই অফিসার ধরা পড়ে পুলিশের নাকা চেকিং এ, এমনকি ধরা পড়ে ভূয়া আইনজীবী।

যার ফলে এখন রাস্তা ঘাটে দেখা যায় গ্রাম ও শহরের সিভিক ভলান্টিয়ার্স বয় রা তারাও বেআইনি ভাবে পুলিশের লোগো লাগিয়ে বেপরোয়া ভাবে ঘুরে বেড়ায় বিভিন্ন যায়গায়।

এই সব সিভিক ভলান্টিয়ার্স ও গ্রামীণ সিভিক ভলান্টিয়ার্স বয়দের এই পুলিশের লোগো লাগাতে পারবে না বলে নির্দেশ দিয়েছেন। এর পর যদি কোন পুলিশের লোগো লাগিয়ে সিভিক ভলান্টিয়ার্স বয় ঘোরে তাহলে তাদের বিরুদ্ধে কড়া ব্যাবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন। ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর পড়ুন
Theme Customized By Theme Park BD