মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ১১:৫০ অপরাহ্ন
শিরোনাম :

নাটোরে জমি সংক্রান্ত বিষয় নিয়ে দুই কাউন্সিলর এর মধ্যে দ্বন্দ্ব!!

মানিক ভুইঁয়া (পাশা) নাটোর জেলা প্রতিনিধিঃ / ২৯৪ বার পঠিত
আপডেট : বৃহস্পতিবার, ২৬ আগস্ট, ২০২১, ৭:৫৭ অপরাহ্ণ

নাটোর পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিলর নান্নু শেখের বিরুদ্ধে হামলা ও লাঞ্ছিত করার অভিযোগ এনে মানববন্ধন ও সংবাদ সম্মেলন করেছেন নাটোর ৬নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র আরিফুর রহমান মাসুম। 

আজ দুপুরে নাটোর শহরের প্রেসক্লাব এলাকায় মানববন্ধনে কাউন্সিলর মাসুম ও তার কর্মী-সমর্থকরা এবং ৬নং ওয়ার্ডের বিভিন্ন পর্যায়ের শত শত সাধারণ মানুষ উপস্থিত ছিলেন।

নাটোর শহরের একটি চাইনিজ রেস্তোরাঁয় সংবাদ সম্মেলনে কাউন্সিলর মাসুম ও নাটোর শহরের বিশিষ্ট ফল ব্যবসায়ী মরহুম সৈয়দ আব্দুস সালাম বাঘার নির্যাতিত স্ত্রী সৈয়দা নাজমা বেগমের পক্ষে লিখিত বক্তব্য রাখেন সৈয়দ রাকিবুর রহমান মিলন।

এ সময় তারা অভিযোগ করে বলেন, গত ২৪ আগস্ট মঙ্গলবার কাউন্সিলর মাসুমের কার্যালয় মরহুম আব্দুস সালাম বাঘার জমি নিয়ে শালিশী বৈঠকের সময় নান্নু শেখ ও তার ক্যাডার বাহিনীরা হামলা মারপিট ও অস্ত্র উঁচিয়ে হুমকি দেয়। 

এছাড়াও নাটোর শহরের প্রতিষ্ঠিত ডেকোরেটর ব্যবসায়ী আনোয়ার হোসেন আনু উপস্থিত থেকে নান্নু শেখের বিরুদ্ধে হামলা ও হুমকির অভিযোগ এনে বিচারের দাবি জানান।
এ বিষয়ে কাউন্সিলর মাসুম এর সাথে যোগাযোগ করা হলে মুঠোফোনে মাসুম বলেন। 
ফল ব্যবসায়ী মরহুম আব্দুস সালাম বাঘার কোন সন্তান না থাকার কারণে জমির ওয়ারিশ নিয়ে পারিবারিকভাবে একটু ঝামেলা সৃষ্টি হয়। মরহুম আব্দুস সালাম বাঘার স্ত্রী মাসুমের ওয়ার্ডের ভোটার হওয়া সূত্রে তার স্বরাপূর্ণ হয়। ও মরহুম আব্দুস সালাম বাঘার যেই জমি নিয়ে ঝামেলা, ওইটা নান্নু শেখের ওয়ার্ডে হওয়ার কারণে এবং জায়গার ঝামেলা নিরসনের লক্ষ্যে মাসুম এর কার্যালয় বসা হলে। নান্নু শেখ ও তার ক্যাডার বাহিনীরা মাসুম কে অস্ত্র উঁচিয়ে হুমকি প্রদান করে। 
নান্নু শেখকে মারপিট ও হুমকি দেওয়ার ব্যাপারে কাউন্সিলর মাসুমকে জিজ্ঞেস করা হলে তিনি বলেন। এটা মিথ্যা ও ভিত্তিহীন উল্টো আমাকেই অস্ত্র উঁচিয়ে হুমকি প্রদানরে।
এর আগে গতকাল নান্নু শেখ ও তার কর্মী-সমর্থকরা নাটোর শহরের মাদ্রাসা মোড়ে আরিফুর রহমান মাসুম এর বিরুদ্ধে মারপিট ও হত্যার হুমকি প্রদানে মানববন্ধন করে। এ ঘটনায় নাটোর সদর থানায় দু’পক্ষই পাল্টাপাল্টি অভিযোগ দায়ের করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর পড়ুন
Theme Customized By Theme Park BD