বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০১:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
Logo হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে জুয়া খেলার অপরাধে ৬ জনকে কারাদণ্ড ও অর্থদন্ড প্রদান!  Logo সিরাজগঞ্জে ডাকাতি প্রস্তুতিকালে রিভালবার ও গুলিসহ ৬ ডাকাত আটক  Logo খানসামায় সম্প্রতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা  Logo নাটোরে শিমুলের নেতৃত্বে সম্প্রীতি সমাবেশ ও শান্তির শোভাযাত্রা। Logo দিনাজপুর বিরামপুরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা Logo বিরামপুরে শেখ রাসেলের ৫৮ তম জন্মদিন ও শেখ রাসেল দিবস পালিত Logo দিনজপুর বিরামপুরে ট্রাকের ধাক্কায় বৃদ্ধা নিহত Logo খানসামায় শেখ রাসেলের ৫৮তম জন্মদিন পালিত Logo সিরাজগঞ্জে বেলকুচিতে গৃহবধূর রহস্য জনক মৃত্যু, শ্বশুর বাড়ির লোকজন উধাও Logo নাটোরে শেখ রাসেল এর জন্মদিন উপলক্ষে বিভিন্ন কর্মসূচি পালন।

ময়মনসিংহের হালুয়াঘাটে সপ্তম শ্রেণীর ছাএী ধর্ষণের শিকার হয়েছে নরপশু বাবার কাছে

রমজান হোসেন হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধিঃ / ১৫৪ বার পঠিত
আপডেট : বুধবার, ২৫ আগস্ট, ২০২১, ৯:০৮ পূর্বাহ্ণ
প্রতিক-ছবি

  ময়মনসিংহের হালুয়াঘাটে পশ্চিম কালিয়ানিকান্দা গ্রামের জাহাঙ্গীর তার নিজ মেয়ে সপ্তম শ্রেণীর ছাত্রী (১৪) ধর্ষণ শিকারের অভিযোগ উঠেছে বাবার বিরুদ্ধে।

মামলা সূত্রে জানা যায়, মেয়েটির মা মারা যাওয়ার পর জাহাঙ্গীর ২য় বিয়ে করেন, এর কয়েকদিন পর থেকে সৎ মায়ের সহযোগিতায় প্রতিনিয়ত ধর্ষণ করে আসছিলো তার বাবা,

এক পর্যায়ে মেয়েটি বেড়াতে তার নানার বাড়ি যায়, নানার বাড়ি গিয়ে মেয়েটি ঘরের দরজা বন্ধ করে কান্না করতে থাকে, কান্নার আওয়াজ শুনে এলাকাবাসী এগিয়ে আসলে মেয়েটি বলতে থাকে, আমি আর ঐ বাড়িতে যাবো না, ওরা সবাই খারাপ, তারপর মেয়েটি তার নানির কাছে সব ঘটনা খুলে বললে মেয়ের নানা-নানি এলাকাবাসীর সহযোগিতায় ৯৯৯ নম্বরে ফোন করে অভিযোগ দেন, তারপর পুলিশ গিয়ে গ্রেফতার করেন মেয়ের বাবা জাহাঙ্গীরকে।

এ বিষয়ে মেয়ের নানা বাদী হয়ে হালুয়াঘাট থানায় ধর্ষণ ও শিশু নির্যাতন মামলা করেন।

এ ব্যাপারে হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুজ্জামান খান বলেন এই মামলার আসামি জাহাঙ্গীরকে কোর্টে চালান করা হয়েছে, এবং সেই সাথে পলাতক আসামি মেয়ের সৎ মাকেও গ্রেফতার করার চেষ্টা চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর পড়ুন
Theme Customized By Theme Park BD