বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০১:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
Logo হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে জুয়া খেলার অপরাধে ৬ জনকে কারাদণ্ড ও অর্থদন্ড প্রদান!  Logo সিরাজগঞ্জে ডাকাতি প্রস্তুতিকালে রিভালবার ও গুলিসহ ৬ ডাকাত আটক  Logo খানসামায় সম্প্রতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা  Logo নাটোরে শিমুলের নেতৃত্বে সম্প্রীতি সমাবেশ ও শান্তির শোভাযাত্রা। Logo দিনাজপুর বিরামপুরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা Logo বিরামপুরে শেখ রাসেলের ৫৮ তম জন্মদিন ও শেখ রাসেল দিবস পালিত Logo দিনজপুর বিরামপুরে ট্রাকের ধাক্কায় বৃদ্ধা নিহত Logo খানসামায় শেখ রাসেলের ৫৮তম জন্মদিন পালিত Logo সিরাজগঞ্জে বেলকুচিতে গৃহবধূর রহস্য জনক মৃত্যু, শ্বশুর বাড়ির লোকজন উধাও Logo নাটোরে শেখ রাসেল এর জন্মদিন উপলক্ষে বিভিন্ন কর্মসূচি পালন।

সিরাজগঞ্জের সলঙ্গায় ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা

শাহাদত হোসেন সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ  / ২৭ বার পঠিত
আপডেট : মঙ্গলবার, ১৭ আগস্ট, ২০২১, ৯:২৩ অপরাহ্ণ
সিরাজগঞ্জের সলঙ্গায় ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা|

সিরাজগঞ্জের সলঙ্গা থানার পূর্ব ফরিদপুর গ্রামে মেজবাহ উদ্দিন (৪৫) নামে এক ব্যবসায়ীকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। 
মঙ্গলবার (১৭ আগষ্ট) সন্ধ্যায় বগুড়ী শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত মেজবাহ উদ্দিন সলঙ্গা থানাধীন নলকা ইউনিয়নের পূর্ব ফরিদপুর গ্রামের আব্দুল হামিদের ছেলে।নিহতের চাচাতো ভাই জয়নাল আবেদনীন স্বজনেরা জানায়, মেজবাহ উদ্দিনের সাথে একই গ্রামের মৃত আমিরের ছেলে লুৎফর রহমান হকের সাথে জমি নিয়ে বিরোধ চলে আসছিল। মঙ্গলবার ভোরে লুৎফর রহমান হক ও তাঁর সহযোগীরা বিষ্ণপুর এলাকায় ফুলজোড় নদীর তীরে মেজবাহ উদ্দিনের উপর অতর্কিতভাবে হামলা চালায়। এ সময় তাকে বেধড়ক পিটিয়ে আহত করে পালিয়ে যায় হামলাকারীরা। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় মেজবাহ উদ্দিনকে উদ্ধার করে প্রথমে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনানেল হাসপাতালে পাঠায়। সেখানে অবস্থার অবনতি হলে বগুড়া শহীদ জিয়াউর রহমান হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যার দিকে মারা যান তিনি।
সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। নিহতের মরদেহ বগুড়া শজিমেকে ময়নাতদন্তের পর পরিবারের কাছে হস্তান্তর করা হবে। তিনি বলেন, ওই গ্রামের লুৎফর রহমান হকের সাথে জমি নিয়ে বিরোধ চলছিল মেজবাহ উদ্দিনের। সেই বিরোধের জের ধরে আজ ভোরে তার উপর হামলা চালিয়েছে লুৎফর রহমান ও তার ছেলেরা। আসামীদের গ্রেফতারে পুলিশী অভিযান চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর পড়ুন
Theme Customized By Theme Park BD