বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ১০:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
Logo দিনাজপুর বিরামপুরে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  Logo হবিগঞ্জে র‍্যাব -৯সিপিসি-১অভিযানে ধর্ষন মামলার পলাতক আসামী গ্রেফতার Logo বিরামপুরে শীতকালীন সবজি ওঠায় দাম কমেছে স্বস্তি ফিরছে সাধারণ মানুষের! Logo সিরাজগঞ্জে বেলকুচিতে শিক্ষা অফিস সহকারীর বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ টাকা দিলেই ফাইল নড়ে Logo নবাবগঞ্জে যৌতুকের দাবিতে নির্যাতনের শিকার স্ত্রী,স্বামী সুজন গ্রেফতার  Logo হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে জুয়া খেলার অপরাধে ৬ জনকে কারাদণ্ড ও অর্থদন্ড প্রদান!  Logo সিরাজগঞ্জে ডাকাতি প্রস্তুতিকালে রিভালবার ও গুলিসহ ৬ ডাকাত আটক  Logo খানসামায় সম্প্রতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা  Logo নাটোরে শিমুলের নেতৃত্বে সম্প্রীতি সমাবেশ ও শান্তির শোভাযাত্রা। Logo দিনাজপুর বিরামপুরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা

১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে বাঘারপাড়া উপজেলা চেয়ারম্যান ভিক্টোরিয়া পারভীন সাথীর নেতৃত্বে বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা

মেহেদী হাসান রিপন(বাঘারপাড়া প্রতিনিধি): / ৫৭ বার পঠিত
আপডেট : রবিবার, ১৫ আগস্ট, ২০২১, ৪:১৪ অপরাহ্ণ

 যশোরের বাঘারপাড়ায় উপজেলায় ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে যশোর জেলা পরিষদের নবনির্বাচিত সদস্য ও বাঘারপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ভিক্টোরিয়া পারভীন সাথীর নেতৃত্বে বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়েছে।

ভিক্টোরিয়া পারভীন সাথী বলেন,১৯৭৫ সালের ১৫ আগষ্ট ধানমন্ডির ৩২ নম্বর বাড়ীতে শত্রুদের বুলেটে নির্মমভাবে নিহত হন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তার পরিবারের সবাই,এসময় খোদার অশেষ রহমতে বেঁচে গিয়েছিলেন বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও তার ছোট বোন শেখ রেহেনা।

রাজাকার আলবদরেরা চাইনি শেখ মুজিব পৃথিবীতে বেঁচে থাকুক কিন্তু তারা জানতোনা যে শেখ মুজিব মানে বাংলাদেশ,এখন বাঙালিরা যে বাংলাদেশ নামে একটি দেশ এ বসবাস করছে একমাত্র অবদানই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের। রাজাকার বাহিনীরা চেয়েছিলো বাংলাদেশটাকে পাকিস্তানের কাছে বিক্রি করে দিতে কিন্তু যখন জাতির পিতা জানতে পারলো বাংলাদেশটা অন্য কোন দেশের কাছে চলে যাচ্ছে,ঠিক তক্ষনি তিনি গর্জে উঠলো এবং দেশকে বাচাতে দেশের সকলের কাছে আহবান করলো।

কিন্তু বাঙালি জাতি এমন জাতি জাতির পিতার ডাকে থেমে থাকতে পারলো না সকলে কাঁধে কাঁধ লাগিয়ে বঙ্গবন্ধুর আহবানে যার যা কিছু আছে তাই নিয়ে ঝাপিয়ে পড়লো। কিন্তু কিছু রাজাকার আলবদরেরা বঙ্গবন্ধুর এই নেতৃত্বকে মেনে নিতে পারলোনা,ঠিক সেই মুহুর্তে তারা সিদ্ধান্ত করলো বঙ্গবন্ধুকে পৃথিবীতে বাঁচিয়ে রাখবে না।ঠিক তারা সিদ্ধান্ত করলো ১৫ আগস্ট বঙ্গবন্ধুকে হত্যা করার।এবং তারা জাতির পিতাকে শেষমেশ হত্যা করেও ছাড়লো ১৫ আগষ্ট কাল রাতে নির্মম ভাবে বুলেটের গুলিতে হত্যা করলো।

জাতির পিতার ম্যুরালে ফুলের শ্রদ্ধা জানানোর সময় আরও উপস্থিত ছিলেন,যশোর জেলা আওয়ামিলীগ এর বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও যশোর জেলা পরিষদের সদস্য ইন্জিনিয়ার আশরাফুল কবীর বিপুল ফারাজী,বাঘারপাড়া উপজেলা তাঁতিলীগের সভাপতি ও নারিকেলবাড়ীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু তাহের আবুল সর্দার,বাঘারপাড়া উপজেলা তাঁতিলিগের সাধারণ সম্পাদক সুলতান আহম্মেদ,বাঘারপাড়া উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক আলমগীর সিদ্দিকী,নজরুল ইসলাম, নারিকেলবাড়ীয়া ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সভাপতি আসাদুজ্জামান চিশতী,ছাত্রলীগ নেতা সাগর হোসেন সহ আওয়ামিলীগ এর সকল নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর পড়ুন
Theme Customized By Theme Park BD