বুধবার, ২০ অক্টোবর ২০২১, ১২:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :

সিরাজগঞ্জে ১২শ হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সহায়তা দিলো নর্থ ওয়েস্ট পাওয়ার জেনারেশন কোং লিঃ

সেলিম রেজা ষ্টাফ রিপোর্টারঃ / ৪৫ বার পঠিত
আপডেট : রবিবার, ১৫ আগস্ট, ২০২১, ৬:০১ অপরাহ্ণ

জা‌তির পিতা বঙ্গবন্ধু শেখ ম‌জিবুর রহমা‌নের ৪৬ তম শাহাদত বা‌র্ষিকী উপল‌ক্ষ্যে সিরাজগঞ্জ জেলার দ‌রিদ্র ও কর্মহীন পৌরসভার ১৫টি ওয়ার্ডের ১২শ প‌রিবা‌রের মা‌ঝে কোম্পা‌নির CSR কার্যক্রমের আওতায় ত্রাণ বিতরণ করা হয়েছে।
রবিবার (১৫ আগস্ট) দুপুরে শহরের শহীদ এম. মনসুর আলী অডিটোরিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থে‌কে ত্রাণ সামগ্রী তুলে দেন জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদ,
বি‌শেষ অ‌তি‌থি অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ মনির হোসেন, উপ -পরিচালক স্থানীয় সরকার মোহাম্মদ তোফাজ্জল হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক মো : মোবারক হোসেন, সদর উপজেলা পরিষদের নিবার্হী কর্মকর্তা আনোয়ার পারভেজ, কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগের যুগ্মসাধারণ সম্পাদক ড. জান্নাত আরা তালুকদার হেনরী, এসিল্যান্ড সিরাজগঞ্জ সদর এস এম রবিন শীষ, বিদ্যুৎ কেন্দ্রের প্রধান প্রকৌশলী (অ‌তি‌রিক্ত দা‌য়িত্ব) শ‌ফিকুল ইসলা‌ম, মো: মাসুদুর রহমান ব্যবস্থাপক প্রশাসন। 
অনুষ্ঠানে প্রধান অতিথি জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদ তার বক্তব্য বলেন, সকলকে স্বাস্থ্য মেনে চলতে এবং মাস্ক, সাবান দিয়ে হাত ধৌত করতে এবং পরিবারের সকল কে টিকা নেওয়ার জন্য আহবান জানান,
এ সময় উপ‌স্থিত ছি‌লেন (এনডিসি) অনিন্দ্য গুহ, ম্যাজিস্ট্রেট মো: মাসুম বিল্লাহ্, রাসেদ হুসায়েন,রিদওয়ান আহমেদ, ইসরাত জাহান, শিমুল আক্তার, নিশাত ফারাবি, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর পড়ুন
Theme Customized By Theme Park BD