সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০১:০৫ অপরাহ্ন
শিরোনাম :
Logo খুলনার কয়রায় সুন্দরবনের ওপর নির্ভরশীলদের মাঝে ছাতা ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ। Logo চেয়ারম্যান নির্বাচিত হলে ব্যাক্তিগত টাকা দিয়ে জনগনের ট্যাক্স পরিশোধ করে দেওয়ার ওয়াদা  Logo নাটোরে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করার জন্য উস্কানিদেয় শরিফুল ইসলাম রমজান। Logo নাটোর বাগাতিপাড়ায় নাইট ক্রিকেট খেলার আয়োজন করা হয়। Logo সিরাজগঞ্জের কামারখন্দে পুকুরে বিষ প্রয়োগে মাছ নিধনের অভিযোগ Logo হবিগঞ্জের চুনারুঘাটে দেবর ভাবি কে শিকলে বেধে নির্যাতনের ঘটনায় গ্রেফতার ১! Logo তাড়াশে পুঁজা মন্ডবে নগদ অর্থ ও চাল বিতরণ করেছেন বিশিষ্ট আওয়ামীলীগ নেতা মোসলেম উদ্দিন   Logo ঢাকা মহানগর আওয়ামীলীগের সদস্য নির্বাচিত হয়েছেন “দৈনিক বাংলার আলো ২৪” বার্তা সম্পাদক”কাজল” Logo দিনাজপুর বিরামপুরে মাইক্রোবাসের ধাক্কায় মটরসাইকেল চালক নিহত? Logo হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে র‍্যাবের অভিযানে ১হাজার ১০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার! 

বিয়ে করলেন নিলয় আলমগীর

অনলাইন ডেস্কঃ / ২৮ বার পঠিত
আপডেট : বুধবার, ১১ আগস্ট, ২০২১, ৩:৩২ অপরাহ্ণ

আবারো বিয়ে করলেন অভিনেতা ও মডেল নিলয় আলমগীর। পাত্রীর নাম তাসনুভা তাবাসসুম হৃদি। তিনি ঢাকা গার্হস্থ অর্থনীতি কলেজের প্রথম বর্ষের শিক্ষার্থী।  নিলয় আলমগীর বুধবার বিয়ের বিষয়টি ফেসবুকে হালনাগাদ করলেও বিয়ে সম্পন্ন হয়েছে গত জুলাই মাসের ৭ তারিখে জানাযায়।

হৃদি পড়াশোনার পাশাপাশি নিজেকে লেখক, সাংবাদিক মনে করেন। প্রাতিষ্ঠানিক কোনো কার্যক্রমে যুক্ত না থাকলেও সমাজসেবামূলক স্বেচ্ছাসেবী সংগঠনের গণ যোগাযোগের দায়িত্ব পালন করছেন বলে জানা গেছে।

এর আগে নিলয় আলমগীর বিয়ে করেছিলেন অভিনেত্রী ও মডেল আনিকা কবির শখকে। ২০১৬ সালের গোঁড়াতে শখকে বিয়ে করেন। ২০১১ সালের নভেম্বর মাসে একটি মুঠোফোন সেবাদাতা প্রতিষ্ঠানের বিজ্ঞাপনচিত্রে কাজ করার সময় পরস্পরের কাছাকাছি আসেন শখ ও নিলয়। সেই হিসেবে প্রেমের সম্পর্কের পাঁচ বছরের মাথায় বিয়ের কাজটি  সেরে নেন আলমগীর।

kalerkantho

২০১২ সালে সানিয়াত হোসেন পরিচালিত অল্প অল্প প্রেমের গল্প নামের চলচ্চিত্রে একসঙ্গে কাজ করতে গিয়ে দুজনের সম্পর্ক নিয়ে ওঠে গুঞ্জন, যে গুঞ্জন বিয়ে পর্যন্ত গড়িয়েছিল। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকেও তাঁরা নিজেদের প্রেমের ব্যাপারে ছিলেন বেশ খোলামেলা। বছর খানেক পরই ফেসবুকে বদলে যায় তাঁদের রিলেশনশিপ স্ট্যাটাস। ২০১৩ সালে সম্পর্ক ভেঙে যাওয়ার পর থেকে দুজন একে অপরের ছায়াও মাড়াতেন না বলে জানা গেছে। দুজনের প্রোফাইলে ‘ইন আ রিলেশনশিপ উইথ’ থেকে ‘সিঙ্গেল’-এ ফিরে যান। পরে ২০১৬ সালে একত্রিত হলেও ২০১৭ সালে আলাদা হয়ে যান তারা দুজন।

এ বছরের শুরুতেই আনিকা কবির শখের বিয়ের গুঞ্জন শোনা গেলেও সেটা পরিস্কার হয়নি। এরইমধ্যে নিলয় পরিস্কার করলেন নিজের জীবনের গতিপথ তিনি ঠিক করে ফেলেছেন। গত মাসেই বিয়ে করেছেন তাসনুভা তাবাসসুম হৃদিকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর পড়ুন
Theme Customized By Theme Park BD