বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০১:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
Logo হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে জুয়া খেলার অপরাধে ৬ জনকে কারাদণ্ড ও অর্থদন্ড প্রদান!  Logo সিরাজগঞ্জে ডাকাতি প্রস্তুতিকালে রিভালবার ও গুলিসহ ৬ ডাকাত আটক  Logo খানসামায় সম্প্রতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা  Logo নাটোরে শিমুলের নেতৃত্বে সম্প্রীতি সমাবেশ ও শান্তির শোভাযাত্রা। Logo দিনাজপুর বিরামপুরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা Logo বিরামপুরে শেখ রাসেলের ৫৮ তম জন্মদিন ও শেখ রাসেল দিবস পালিত Logo দিনজপুর বিরামপুরে ট্রাকের ধাক্কায় বৃদ্ধা নিহত Logo খানসামায় শেখ রাসেলের ৫৮তম জন্মদিন পালিত Logo সিরাজগঞ্জে বেলকুচিতে গৃহবধূর রহস্য জনক মৃত্যু, শ্বশুর বাড়ির লোকজন উধাও Logo নাটোরে শেখ রাসেল এর জন্মদিন উপলক্ষে বিভিন্ন কর্মসূচি পালন।

দিনাজপুর কাহারোলে শেখ ফজিলাতুন্নেছা মুজিব নারী সমাজের প্রেরণার উৎস-মনোরঞ্জন শীল গোপাল এমপি

রেজওয়ান আলী (স্টাফ রিপোর্টার) বিরামপুর দিনাজপুরঃ / ৬১ বার পঠিত
আপডেট : রবিবার, ৮ আগস্ট, ২০২১, ১১:১৮ অপরাহ্ণ
সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল।

দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বাঙালির অহংকার,নারী সমাজের প্রেরণার উৎস। যে-কোনো পরিস্থিতি তিনি বুদ্ধিমত্তা,বিচক্ষণতা দিয়ে মোকাবিলা করতেন। বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব সেই কঠিন দিনগুলো স্বামীর পাশে থেকে দৃঢ়তার সাথে পরিস্থিতি মোকাবিলা করেছেন। বঙ্গবন্ধুর দেশের প্রতি কাজ করার জন্য বঙ্গমাতা সকল সময় বঙ্গবন্ধুকে উৎসাহ প্রদান করেছেন। তিনি কেবল জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিনীই ছিলেন না,বাঙালীর মুক্তিসংগ্রামেও তিনি ছিলেন অন্যতম অগ্রদূত। দেশের স্বার্থে বঙ্গবন্ধুকে অসংখ্যবার কারাবরণ করতে হয়েছে।বঙ্গবন্ধুর প্রতিটি কাজের অনুপ্রেরণার উৎস ছিলেন বঙ্গমাতা বেগম মুজিব।

৮ই (আগস্ট) ২০২১ রোববার কাহারোল উপজেলা পরিষদ হলরুমে উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এর ৯১তম জন্মবার্ষিকী উপলক্ষে দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ করেন। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,উপজেলা নির্বাহী অফিসার মনিরুল হাসান এর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুল মালেক সরকার,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.মোহাম্মদ শফিউল আযম,উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা আফসানা মোস্তারী,উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম ফারুক, কাহারোল থানার ওসি মো.রইচ উদ্দীন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মৌসুমী আক্তার। বীরগঞ্জ উপজেলা পরিষদ হলরুমে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের আয়োজনে উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের বাস্তবায়নে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এর ৯১তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভায়,দোয়া মাহফিল ও সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন এমপি মনোরঞ্জন শীল গোপাল।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মো.আব্দুল কাদের,উপজেলা সহকারি কমিশনার (ভুমি) মো.কামাল হোসেন,উপজেলা প্রকৌশলী আব্দুল মান্নাফ,বীরগঞ্জ থানার ওসি আব্দুল মতিন প্রধান,উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নিবাদিতা দাস,উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শামীম ফিরোজ আলম প্রমুখ। বীরগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে উপজেলা প্রশাসন ও পাট অধিদপ্তরের আয়োজনে বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের আওতায় পাট অধিদপ্তর কর্তৃক বাস্তবায়নাধীন উন্নত প্রযুক্তি নির্ভর পাট ও পাটবীজ উৎপাদন এবং সম্প্রসারণ শীর্ষক প্রকল্প এর আওতায় নির্বাচিত পাটবীজ উৎপাদনকারী চাষীদের মাঝে পাটবীজ,রাসায়নিক সার,কীটনাশক ও স্প্রে মেশিন বিতরণ করেন সাংসদ এমপি গোপাল। অত্র অনুষ্ঠানে উক্ত ব্যক্তিবর্গ সহ প্রমূখ গন উপস্থিত ছিলেন।।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর পড়ুন
Theme Customized By Theme Park BD