বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ১১:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
Logo দিনাজপুর বিরামপুরে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  Logo হবিগঞ্জে র‍্যাব -৯সিপিসি-১অভিযানে ধর্ষন মামলার পলাতক আসামী গ্রেফতার Logo বিরামপুরে শীতকালীন সবজি ওঠায় দাম কমেছে স্বস্তি ফিরছে সাধারণ মানুষের! Logo সিরাজগঞ্জে বেলকুচিতে শিক্ষা অফিস সহকারীর বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ টাকা দিলেই ফাইল নড়ে Logo নবাবগঞ্জে যৌতুকের দাবিতে নির্যাতনের শিকার স্ত্রী,স্বামী সুজন গ্রেফতার  Logo হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে জুয়া খেলার অপরাধে ৬ জনকে কারাদণ্ড ও অর্থদন্ড প্রদান!  Logo সিরাজগঞ্জে ডাকাতি প্রস্তুতিকালে রিভালবার ও গুলিসহ ৬ ডাকাত আটক  Logo খানসামায় সম্প্রতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা  Logo নাটোরে শিমুলের নেতৃত্বে সম্প্রীতি সমাবেশ ও শান্তির শোভাযাত্রা। Logo দিনাজপুর বিরামপুরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা

জাতীয় সংসদের মাননীয় ডেপুটি স্পীকার আলহাজ্ব ফজলে রাব্বীর বড় বোন”নাফেরার দেশে চলে গেলেন

দৈনিক বাংলার আলো ২৪ ডেস্ক / ৫০ বার পঠিত
আপডেট : বুধবার, ৪ আগস্ট, ২০২১, ১:০৮ পূর্বাহ্ণ

গাইবান্ধা থেকে মোঃআবু জাফর মন্ডলঃ
বাংলাদেশ জাতীয় সংসদের মাননীয় ডেপুটি স্পীকার আলহাজ্ব ফজলে রাব্বী মিয়া এমপি’র বড় বোন,এ্যাডঃ হাফিজুর রহমান ফারুক উকিলের মা ফামেতা বেগম হেনার নিজ বাড়ীতে দাফন কাজ সম্পন্ন হয়েছে। আপনজন সহ বিভিন্ন মহলের শোক জ্ঞাপন
বাংলাদেশ জাতীয় সংসদের মাননীয় ডেপুটি স্পীকার আলহাজ্ব ফজলে রাব্বী মিয়া এমপি’র বড় বোন এবং অ্যাড. হাফিজুর রহমান ফারুক উকিলের মা ফাতেমা বেগম হেনা (৩ আগস্ট রোজ মঙ্গলবার ভোরে বাধক্যজনিত কারনে গাইবান্ধা সদর হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।মরহুমার বয়স ছিল ৮৮ বছর।
মৃত্যুকালে তিনি সুশিক্ষিত ৭ ছেলে, ৩ মেয়ে, জামাতা, পুত্রবধূ, নাতী-নাতনী, আত্মীয়-স্বজন, পাড়া-প্রতিবেশি ও শুভাকাঙ্খীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার ৭ নং পবনাপুর ইউনিয়নের চরেরহাট উচ্চ বিদ্যালয় মাঠে স্বাস্থ্য বিধি মেনে মঙ্গলবার বাদ জোহর তাঁর নামাজের জানাযা অনুষ্ঠিত হয়। নামাজের জানাযায় সাঘাটা উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. জাহাঙ্গীর কবির, এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী মো. আহসান কবির, জেলা বারের সাধারণ সম্পাদক অ্যাড. সিরাজুল ইসলাম, জাতীয়পাটির কেন্দ্রীয় কমিটির সদস্য শাহজাহান খান আবু, জেলা ও উপজেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ স্থানীয় প্রশাসনের কর্মকর্তা ছাড়াও বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবি সংগঠন সমূহের নেতৃবৃন্দ অংশগ্রহণ পূর্বক পৃথক বিবৃতিতে মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনাসহ শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন। তাঁর নামাজের জানাযা শেষে পলাশবাড়ী উপজেলার চরেরহাট গ্রামে পারিবারিক কবরস্হানে তাঁকে দাফন করে।
এ দিকে তাঁর মৃত্যুতে গভীর শো জ্ঞাপন করে, জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি, গাইবান্ধা-৩ আসনের সংসদ সদস্য অ্যাড. উম্মে কুলসুম স্মৃতি, গাইবান্ধা-৪ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোনোয়ার হোসেন চৌধুরী, গাইবান্ধা জেলা আ.লীগের সভাপতি অ্যাড, সৈয়দ সামস উল আলম হীরু ও সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক, পলাশবাড়ী উপজেলা আওয়ামী লীগ সভাপতি আবু বকর প্রধান, সহ-সভাপতি উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ ও সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ শামিকুল ইসলাম সরকার লিপনসহ আওয়ামী লীগ জেলা ও উপজেলা নেতৃবৃন্দ তাঁর মৃত্যুতে মরহুমের আত্মার মাগফিরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর পড়ুন
Theme Customized By Theme Park BD