বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০১:০০ পূর্বাহ্ন
শিরোনাম :

হঠাৎ করে ভেসে উটলো কুরবানীর গোশতে আল্লাহু লেখা

দৈনিক বাংলার আলো ২৪ ডেস্ক / ৭৩ বার পঠিত
আপডেট : মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১, ৩:০৫ পূর্বাহ্ণ

 আশিকুর রহমান ,কলমাকান্দা প্রতিনিধিঃ

পৃথিবীতে কত ধরনের অলৌকিক ঘটনাই না ঘটে, অনেকেই আবার তার প্রমাণও পেয়েছে হাতেনাতে। কখনো কখনো শোনা যায় কবরের মাঝে ভেসে উঠেছে আরবি হরফের লেখা, আবার কখনও কখনও শোনা যায় কবর লাশ দাফন করার সাথে সাথেই কবর থেকে ভেসে আসছে আগুন, আবারোও কখনো কখনো শোনা যায় কুরবানীর গোশতে পাওয়া যাচ্ছে আল্লাহু লেখা।

এমনই এক অলৌকিক ঘটনা ঘটে নেত্রকোনা জেলার কলমাকান্দা থানার সদর ইউনিয়ন ৪ নং ওয়ার্ডের রাজাপুর গ্রামে।

ঘটনাটি ঘটে কুরবানী ঈদের পরের দিন রাজাপুর গ্রামের রাজ্জাক মিয়ার বাড়িতে। রাজ্জাক মিয়ার বাড়ির লোকের সাথে কথা বলে জানা যায় তারা স্বাভাবিক নিয়মেই কুরবানী দিয়ে এলাকাবাসীর মধ্যে কোরবানির গোশত বন্টন করে দেন,

পরের দিন তিনি তার ভাগ্নে জামাই শুকুর আলীর বাড়িতে গোস্ত পাঠালে শুকুর আলীর বউ মোছা: পারুলা আক্তার রান্না শেষ করার পর যখন উনার স্বামীকে খাবার তখন হঠাৎ করে দেখতে পান যে মাংসের টুকরার মধ্যে সুন্দর করে সুস্পস্ট ভাবে আল্লাহ লেখা।

তৎক্ষণাৎ খবরটি ছড়িয়ে পড়ে এলাকাবাসীর মধ্যে সাথে সাথেই এলাকাবাসীও সেটা দেখার জন্য আগ্রহ নিয়ে ভিড় জমিয়েছেন। এলাকাবাসীর সাথে কথা বলে জানা যায় যে ,তাদের গ্রামে এর আগে কখনোই এরকম অলৌকিক ঘটনা ঘটেনি, এই প্রথম তাদের এলাকায় অলৌকিক ঘটনা ঘটায় নিজ চোখে সবাই আল্লাহর অলৌকিক ঘটনা দেখতে পেরে খুবই ভাগ্যবান মনে করছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর পড়ুন
Theme Customized By Theme Park BD