বুধবার, ২০ অক্টোবর ২০২১, ১২:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :

মাহফুজ আনামের অনৈতিক কর্মকাণ্ড! সম্পাদক পরিষদ থেকে নঈম নিজামের পদত্যাগ

দৈনিক বাংলার আলো ২৪ ডেস্ক / ২৮ বার পঠিত
আপডেট : বুধবার, ২৮ জুলাই, ২০২১, ১২:৪৩ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

ডেইলি স্টার সম্পাদক ও সম্পাদক পরিষদের সভাপতি মাহফুজ আনামের গঠনতন্ত্রবিরোধী এবং অনৈতিক কর্মকাণ্ডের প্রতিবাদে সম্পাদক পরিষদের  সাধারণ সম্পাদকের পদ থেকে আজ মঙ্গলবার পদত্যাগ করেছেন বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম।

পদত্যাগপত্রে তিনি বলেন, ‘উদ্ভূত কিছু পরিস্থিতির কারণে সম্পাদক পরিষদের সভাপতির সঙ্গে নীতিগত মনোভঙ্গি একমত না থাকার কারণে আমি সম্পাদক পরিষদের সাধারণ সম্পাদক পদ থেকে অব্যাহতি নেওয়ার সিদ্ধান্ত নিয়েছি।’

সম্পাদক পরিষদের একটি সূত্র জানায়, পরিষদ সভাপতি মাহফুজ আনাম সংগঠনের সংখ্যাগরিষ্ঠ সদস্যের মতামত উপেক্ষা করে সংবাদপত্র মালিকদের কারো কারো বিরুদ্ধে ভিত্তিহীন ও উদ্দেশ্যপ্রণোদিত অভিযোগ এনে ব্যক্তিগত কুৎসাচারে লিপ্ত হন। এ বিষয়টি নিয়ে সভাপতি মাহফুজ আনামের সঙ্গে সাধারণ সম্পাদক নঈম নিজামের তীব্র মতভেদ দেখা দেয়।

সাধারণ সম্পাদক কুৎসাচার প্রচার থেকে সভাপতিকে নিবৃত্ত করার জন্য বারবার চেষ্টা করেও ব্যর্থ হন। এক পর্যায়ে সাধারণ সম্পাদক হুঁশিয়ারি দেন যে পরিষদ সদস্যদের সম্পাদিত পত্রিকার মালিকদের বিরুদ্ধে নেওয়া সভাপতির অশোভন ও অনৈতিক ভূমিকার বিরুদ্ধে তিনি প্রকাশ্য অবস্থান নেবেন। অবশেষে নঈম নিজাম সম্পাদক পরিষদের সাধারণ সম্পাদক পদে ইস্তফা দিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর পড়ুন
Theme Customized By Theme Park BD