বুধবার, ২০ অক্টোবর ২০২১, ১২:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :

‘সবচেয়ে কঠোর’ লকডাউন কী? হাড়েহাড়ে টের পেলেন বিয়েতে আসা ৩০০ জন

দৈনিক বাংলার আলো ২৪ ডেস্ক / ৩১ বার পঠিত
আপডেট : শুক্রবার, ২৩ জুলাই, ২০২১, ৮:৫২ অপরাহ্ণ
বিয়েবাড়ীর গেটের-ফাইল ছবি

রাজবাড়ী প্রতিনিধি:

রাজবাড়ীতে করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে সরকার ঘোষিত ‘সবচেয়ে কঠোর’ লকডাউনের মধ্যেই দুটি বিয়ের আয়োজন করা হয়। তবে প্রশাসনের তৎপরতায় বিয়েতে আমন্ত্রিত ৩০০ অতিথি হাড়ে হাড়ে টের পেলেন ‘সবচেয়ে কঠোর’ লকডাউন কালে বলে। দুটি বিয়েই পণ্ড করে দিয়ে ৩০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

শুক্রবার সকাল থেকে দুপুর পর্যন্ত লকডাউন বাস্তবায়নে রাজবাড়ী সদর উপজেলার বিভিন্ন স্থানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. হাবিবুল্লাহ।

তিনি জানান, সকাল ৬টা থেকে শুরু হওয়া ১৪ দিনের কঠোর লকডাউন বাস্তবায়নে রাজবাড়ী সদরের শ্রীপুর বাজার, পাবলিক হেলথ মোড়, হাসপাতাল রোড, বড়পুল, রেলগেট, রাজবাড়ী বাজার, বড় লক্ষীপুর, ভবানীপুর, নতুন বাজার, বাগমারা বাজার, চন্দনীসহ বিভিন্ন এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট জানান, সরকারী নির্দেশনা উপেক্ষা করে ২০০ মানুষ খাওয়ানোর ব্যবস্থা করে বাড়িতে বিয়ের আয়োজন করায় বড় লক্ষীপুরের রমজান আলীকে ২০ হাজার ও ১০০ মানুষ খাওয়ানোর ব্যবস্থা করে বিয়ের আয়োজন করায় ভবানীপুরের সাব্বির শেখকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। একই সঙ্গে বিয়ের আয়োজন বন্ধ করে দেওয়া হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর পড়ুন
Theme Customized By Theme Park BD