বুধবার, ২০ অক্টোবর ২০২১, ১২:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :

ঈদের দিন প্রেমের বর্ষপূর্তিতে এক যুগলের আত্মহত্যা

দৈনিক বাংলার আলো ২৪ ডেস্ক / ২৫ বার পঠিত
আপডেট : বৃহস্পতিবার, ২২ জুলাই, ২০২১, ১:১১ অপরাহ্ণ

ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুরের ভাঙায় পরিবার মেনে না নেয়ায় ঈদের দিন এক প্রেমিক যুগল আত্মহত্যা করেছে। এক বছর আগে একইদিনে তারা প্রেমের সম্পর্কে জড়ান। বর্ষপূর্তিতেই শেষ হলো তাদের প্রেম।

বুধবার সকালে ওই উপজেলার কাউলীবেড়া ইউনিয়নের মাইঝাইল গ্রামের মজুমদার পাড়ায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ওই গ্রামের নিতাই সিরদারের ছেলে অধির সিকদার, তার প্রেমিকা একই গ্রামের মনোজ মজুমদারের মেয়ে মুন রানি মজুমদার।

অধিরের লাশ পাওয়া গেছে নিজ গ্রামের মজুমদার পাড়ায় একটি জাম গাছে ঝুলন্ত অবস্থায়। আর গাছের নিচে পড়েছিল মুন রানির লাশ। পুলিশের ধারণা- অধির ফাঁস দিয়ে এবং মুন বিষপানে আত্মহত্যা করেছেন।কাউলীবেড়া ইউনিয়নের মেম্বার কাজী আবু জাফর জানান, মঙ্গলবার রাত থেকেই অধির ও মুনকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। স্বজনরা সারারাত খুঁজেও তাদের সন্ধান পাননি। বুধবার ভোর ৫টার দিকে মজুমদার পাড়ার একটি জাম গাছে অধিরের ঝুলন্ত লাশ দেখতে পায় গ্রামবাসী। ওই সময় গাছের নিচেই পড়েছিল মুন রানি মজুমদারের লাশ।

নিহত অধির সিকদারের আত্মীয় সাগর সিকদার বলেন, এক বছরের ধরে অধির ও মুনের প্রেম। কিন্তু দুই পরিবারের কেউ এ সম্পর্ক মেনে নেয়নি। এ নিয়ে পরিবারের সঙ্গে তাদের মনোমালিন্য চলছিল। ওই কারণেই তারা এ চরম পথ বেছে নিতে পারে।

ভাঙ্গা থানার ওসি সৈয়দ লুৎফর রহমান জানান, লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর পড়ুন
Theme Customized By Theme Park BD