বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৭:১২ অপরাহ্ন
শিরোনাম :
Logo মানিকের স্বপ্ন ছিল ব্যাংকার হওয়ার সংসারের হাল ধরতে গিয়ে হয়ে গেলেন উদ্যোক্তা  Logo বেগম খালেদা জিয়ার বিদেশে চিকিৎসার দাবি বিএনপির! Logo কয়রার ঘুগরাকাটী ও বাগালীর একমাত্র সড়কটি হুমকির মুখে! Logo সিরাজগঞ্জে শাহজাদপুরে দুর্ধর্ষ ডাকাতি, টাকা ও স্বর্ণালঙ্কার লুট, আহত ২ Logo চাটমোহর থানা ,পাবনার অভিযানে দুই জন মাদক ব্যবসায়ীকে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার। Logo হবিগঞ্জে গোপায়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যানের বিজয় ঠেকাতে প্রশাসন কে ভুল তথ্য দিয়ে মিজবাহউল বারী কে গ্রেফতার! Logo বুকফাঁটা আর্তনাদ আর বোবা কান্নার শিকার গোলাম রাব্বানী !? Logo উল্লাপাড়ার নির্বাচনী সহিংসতায় এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু Logo নির্বাচনী দায়িত্ব পালনকালে সিরাজগঞ্জে এক পুলিশ কর্মকর্তার মৃত্যু Logo সিরাজগঞ্জে শাহজাদপুর রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে চুল কর্তন স্বপদে বহাল শিক্ষক ফারহানা

২১ আগষ্ট গ্রেনেড হামলার ১৭তম দিবস পালিত

কাজল মুন্সি / ৪০ বার পঠিত
আপডেট : শনিবার, ২১ আগস্ট, ২০২১, ৮:০৯ অপরাহ্ণ

সিরাজগঞ্জের তাড়াশে ইতিহাসের ভয়াবহতম গ্রেনেড হামলার ১৭তম দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে আজ (২১ আগস্ট) শনিবার সকালে দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের উদ্দ্যোগে জাতীয়, দলীয়, ও কালো পতাকা উত্তোলন করা হয়।

দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সন্জিত কর্মকারের সভাপতিত্বে বঙ্গবন্ধুসহ জাতীয় চার নেতা ও আইভি রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ,এক মিনিট নিরবতা পালন, সংক্ষিপ্ত আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,৬৪ সিরাজগঞ্জ (তাড়াশ-রায়গঞ্জ-সলঙ্গা ৩) সংসদীয় আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য অধ্যাপক ডাঃ মোঃ আব্দুল আজিজ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ২০০৪ সালের ২১ আগস্ট রাজনীতির ইতিহাসের রক্তাক্ত ও কলঙ্কিত অধ্যায়। বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যার পরে যেভাবে জেলখানায় জাতীয় চার নেতাকে হত্যা করে আওয়ামী লীগ ও বাংলাদেশকে নেতৃত্বশূন্য করার অপচেষ্টা করা হয়েছিল, ২১ আগস্টেও একই উদ্দেশ্য ছিল খুনি চক্রের। ওইদিন আল্লাহর অশেষ রহমতে শেখ হাসিনা প্রানে বেঁচে যান। সেদিন যা ঘটেছিল তা বাংলাদেশের রাজনীতিতে সবচেয়ে নৃশংস ও নিকৃষ্টতম অধ্যায়।

এ সময় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মনিরুজামান মনি, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আব্দুস সামাদ খন্দকার,নজরুল ইসলাম চৌধুরী, সিরাজগঞ্জ জেলা পরিষদের সদস্য হোসনে আরা পারভীন লাভলী,সাবেক সাংঠনিক সম্পাদক নজরুল ইসলাম বাচ্চু ও মোজাম্মেল হক মাসুদ,উপজেলা যুবলীগের সভাপতি ও ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন খান,  আওয়ামী মহিলা বিষয়ক সম্পাদক ও ভাইস চেয়ারম্যান প্রভাষক মর্জিনা ইসলাম সেচ্ছাসেবকলীগের সাধারণ লুৎফুল কবির লিমন ছাত্রলীগের সভাপতি ইকবাল হাসান রুবেল পৌর ছাত্রলীগের সভাপতি আতিকুল ইসলাম কবির  প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ জাতীয় আরও খবর পড়ুন
Theme Customized By Bd It Host
%d bloggers like this:
%d bloggers like this: