সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৩:০২ অপরাহ্ন
শিরোনাম :
Logo সিরাজগঞ্জে শাহজাদপুর রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে চুল কর্তন স্বপদে বহাল শিক্ষক ফারহানা Logo সিরাজগঞ্জে উল্লাপাড়ায় ভোটের তথ্য সংগ্রহে গিয়ে ছাত্রলীগের মারধরে আহত দুই সাংবাদিক  Logo দূর্নীতি ও জালিয়াতির কারিগর আব্বাস বাহিনীর ষড়যন্ত্রে বিধ্বস্ত সাংবাদিক পরিবার Logo খালেদা জিয়ার বিদেশে সুচিকিৎসা-মুক্তি ও দ্রব্য মূল্য বৃদ্ধির প্রতিবাদে বিএনপির লিফলেট বিতরণ Logo সিরাজগঞ্জে শাহজাদপুরে নব নির্বাচিত এমপি প্রফেসর মেরিনা জাহান কবিতাকে ফুলেল শুভেচছা   Logo সিরাজগঞ্জে আখেরি মোনাজাতের মধ্যে দিয়ে শেষ হলো আঞ্চলিক ইজতেমা Logo সিরাজগঞ্জে কেক কাটার মধ্যদিয়ে শেষ হলো নদী বাঁচাও আন্দোলনের প্রতিষ্ঠা বার্ষিকী  Logo খানসামায় পুকরের পানিতে ডুবে এক শিশুর মর্মান্তিক মৃত্যু  Logo শাহজাদপুরে ছেলের লাশ টয়লেটের ট্যাংকিতে পুঁতে ভোট প্রার্থনায় পিতা-মাতা Logo ৭নং লালোর ইউপি নির্বাচনে ৭নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী মোঃ জাহাঙ্গীর সরদার।

হেলেনা জাহাঙ্গীর র‍্যাব হেফাজতে

দৈনিক বাংলার আলো ২৪ ডেস্ক / ৪৬ বার পঠিত
আপডেট : শুক্রবার, ৩০ জুলাই, ২০২১, ৩:১৩ অপরাহ্ণ
র‍্যাব সদর দপ্তরে নেওয়া হচ্ছে হেলেনা জাহাঙ্গীরকে। ছবি: সংগৃহীত

অনলাইন ডেস্ক:

গ্রেপ্তারের পর র‍্যাব হেফাজতে নেওয়া হয়েছে আওয়ামী লীগের মহিলাবিষয়ক উপকমিটি থেকে অব্যাহতি পাওয়া হেলেনা জাহাঙ্গীরকে।

গতকাল বৃহস্পতিবার রাত ৮টার দিকে র‌্যাব-২-এর একটি দল তাঁর এলাকায় অ্যাপার্টমেন্টে অভিযান চালায়। এরপর রাত সোয়া ১১টার দিকে তাঁকে গ্রেপ্তারের বিষয় নিশ্চিত করে র‌্যাবের একটি দায়িত্বশীল সূত্র। মাদকসহ বিভিন্ন বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য তাঁকে র‌্যাব সদর দপ্তরে নিয়ে যাওয়া হয়েছে বলে জানায় ওই সূত্রটি।

অভিযানে হেলেনার বাসা থেকে বিপুল পরিমাণ মাদক, হরিণের চামড়া, ক্যাসিনো সরঞ্জামসহ আরো অবৈধ মালপত্র জব্দ করা হয়। অভিযান শেষে র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন বলেন, বিভিন্ন অভিযোগের ভিত্তিতে রাতে হেলেনা জাহাঙ্গীরের বাসায় অভিযান চালানো হয়। এরপর তাঁকে আটক করা হয়। তাঁর বাসা থেকে মাদকসহ বিভিন্ন অবৈধ সরঞ্জাম জব্দ করা হয়েছে। তাঁর বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় রাতেই মামলা করা হয়। ওই মামলায় তাঁকে গ্রেপ্তার দেখানো হয়।

খোঁজ নিয়ে জানা যায়, গতকাল রাত সাড়ে ৮টার দিকে র‌্যাব সদস্যরা হেলেনা জাহাঙ্গীরের বাড়িটিতে প্রবেশ করেন। এরপর রাত পৌনে ১০টার দিকে র‌্যাবের তিনজন নারী সদস্য ওই বাসায় প্রবেশ করেন। অভিযানের সময় হেলেনা যে বাসাটিতে থাকেন সেটির মূল ফটক বন্ধ করে দেয় র‌্যাব। এ সময় কাউকে ভেতরে প্রবেশ করতে দেওয়া হয়নি। বাইরে থেকে ভবনের নিচতলায় র‌্যাবের সাদা পোশাকের সদস্যরা অবস্থান নেন। এরপর রাত সোয়া ১১টার দিকে অভিযান শেষে হেলেনা জাহাঙ্গীরকে আটকের বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব কর্মকর্তা।

আওয়ামী লীগের মহিলাবিষয়ক উপকমিটির সদস্যপদ থেকে হেলেনা জাহাঙ্গীরকে অব্যাহতি দেওয়া হয়। উপকমিটির সদস্যসচিব এবং আওয়ামী লীগের মহিলাবিষয়ক সম্পাদক মেহের আফরোজের সই করা বিজ্ঞপ্তিতে বলা হয়, হেলেনা জাহাঙ্গীর আওয়ামী লীগের মহিলাবিষয়ক উপকমিটির সদস্য ছিলেন; কিন্তু সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারিত তাঁর সাম্প্রতিক কর্মকাণ্ড নীতিবহির্ভূত হওয়ায় আওয়ামী লীগের মহিলাবিষয়ক উপকমিটির সদস্যপদ থেকে তাঁকে অব্যাহতি দেওয়া হয়।

র‌্যাবের এক গোয়েন্দা কর্মকর্তা বলেন, হেলেনা জাহাঙ্গীরের বিতর্কিত কর্মকাণ্ডের পাশাপাশি তাঁর অনেক আর্থিক দুর্নীতির খোঁজ পাওয়া গেছে। সেসব তথ্য যাচাই-বাছাই করে তাঁর বাসায় অভিযান চালানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ জাতীয় আরও খবর পড়ুন
Theme Customized By Bd It Host
%d bloggers like this:
%d bloggers like this: