বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০১:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
Logo পদ্মা সেতুর দুই থানা উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী-দৈনিক বাংলার আলো Logo বন্যায় দেশে ৩৬ জনের মৃত্যু-দৈনিক বাংলার আলো Logo সিরাজগঞ্জে আহার করতে গিয়ে প্রাণ হারালো সাত ফুট লম্বা এক বিষেধর সাপ Logo এবার করণায় আক্রান্ত সংস্কৃতি প্রতিমন্ত্রী-দৈনিক বাংলার আলো Logo পাবনায় গৃহবধূর আত্মহত্যা – দৈনিক বাংলার আলো Logo তাড়াশে সাংবাদিক মজিবুর রহমানকে পিস্তল ঠেকিয়ে অপহরণ করে হত্যার চেষ্টা! Logo অবৈধ ক্লিনিক-ডায়াগনস্টিক সেন্টার ৭২ ঘণ্টার মধ্যে বন্ধের নির্দেশ Logo বাংলাদেশে তেল বিক্রির প্রস্তাব দিয়েছে রাশিয়া : জ্বালানি প্রতিমন্ত্রী Logo যমুনায় বিলীন হলো পাঁচ শতাধিক ঘরবাড়ি Logo জামালপুরে জেলা ও শহর যুবদলের দোয়া-মিলাদ মাহফিল

হবিগঞ্জের গোপায়া ইউনিয়নের ক্যান্সার রোগীকে চৌধুরী মিজবাহউল বারী লিটন চেয়ারম্যানের অর্থসহায়তা প্রদান

মীর দুলাল হবিগঞ্জ জেলা প্রতিনিধিঃ / ৩২০ বার পঠিত
আপডেট : সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১, ১২:৫৩ পূর্বাহ্ণ
চৌধুরী মিজবাহউল বারী লিটন চেয়ারম্যান।

হবিগঞ্জের সদর উপজেলার গোপায়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান চৌধুরী মিজবাহ উল বারী লিটন চেয়ারম্যান এর নগদ অর্থ প্রদান করেন। ইয়ূথ এসোসিয়েশন ইউ,কে এর সভাপতি চৌধুরী নিয়াজ মাহমুদ লিংকন ও সহ-সভাপতি আলাল মহসিন এর আর্থিক সহযোগিতায় সাবেক চেয়ারম্যান সুশাসনের জন্য নাগরিক সুজন হবিগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক ” চৌধুরী মিজবাহুল বারী(লিটন)এর মাধ্যমে ক্যান্সার রোগীকে চিকিৎসার জন্য অর্থ প্রদান করা হয়!

রবিবার (০৫ ই সেপ্টেম্বর) ২১ ইং বিকাল সারে ৫ ঘঠিকায় গোপায়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের আনন্দপুর গ্রামের মরণব্যাধি ক্যান্সার রোগী মতলিব মিয়ার ছেলে আবজাল মিয়া (৩৫) কে নগদ ৬০০০০ হাজার টাকা প্রদান করেন।

স্থানীয় সুত্রে জানা যায় আফজাল মিয়ার সংসারে অন্ধ মা সহ তার স্ত্রী ও এক মেয়ে আছে। দীর্ঘদিন ধরে আফজাল ক্যান্সারে আক্রান্ত হয়ে বহু কষ্টে,দিন যাপন করেতেছেন! উপার্জনের ক্ষমতা হাড়িয়ে এক পর্যায়ে চৌধুরী মিসবাউল বারী লিটন চেয়ারম্যান এর শরণাপন্ন হলে, উনি তাকে আশ্বস্ত করেন চিকিৎসা করা জন্য অর্থ সহায়তা প্রদান করেন!

তিনি তার ছোট ভাই ইংল্যান্ড প্রবাসী সাবেক ফুটবলার চৌধুরী নিয়াজ মাহমুদ লিংকন জানান, এই খবর শুনে তাৎক্ষণিকভাবে ১০০০০ টাকা পাঠান,পরবর্তীতে লিটন ভাইয়ের অনুরোধে আরো ৫০ হাজার টাকা পাঠান, আজ রবিবার বিকাল সারে ৫ ঘটিকায় ক্যান্সার রোগী আফজাল মিয়ার হাতে নগদ প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ শ্রমিক ফেডারেশন হবিগঞ্জ জেলা শাখার সভাপতি মোঃ মজিবুর রহমান খান ও ও বাংলাদেশ প্রেস ক্লাবের আহ্বায়ক শেখ আবদুল কাদির কাজল সরদার ওমর গনি, উজ্জল মিয়া,জুয়েল মিয়া,সোহাগ সরদার,আব্দুল কাদির কাজল,আব্দুল জলিল


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ জাতীয় আরও খবর পড়ুন

ফেসবুকে আমরা

Theme Customized By BD It Host
%d bloggers like this:
%d bloggers like this: