শনিবার, ০২ জুলাই ২০২২, ০২:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :
Logo পদ্মা সেতুর দুই থানা উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী-দৈনিক বাংলার আলো Logo বন্যায় দেশে ৩৬ জনের মৃত্যু-দৈনিক বাংলার আলো Logo সিরাজগঞ্জে আহার করতে গিয়ে প্রাণ হারালো সাত ফুট লম্বা এক বিষেধর সাপ Logo এবার করণায় আক্রান্ত সংস্কৃতি প্রতিমন্ত্রী-দৈনিক বাংলার আলো Logo পাবনায় গৃহবধূর আত্মহত্যা – দৈনিক বাংলার আলো Logo তাড়াশে সাংবাদিক মজিবুর রহমানকে পিস্তল ঠেকিয়ে অপহরণ করে হত্যার চেষ্টা! Logo অবৈধ ক্লিনিক-ডায়াগনস্টিক সেন্টার ৭২ ঘণ্টার মধ্যে বন্ধের নির্দেশ Logo বাংলাদেশে তেল বিক্রির প্রস্তাব দিয়েছে রাশিয়া : জ্বালানি প্রতিমন্ত্রী Logo যমুনায় বিলীন হলো পাঁচ শতাধিক ঘরবাড়ি Logo জামালপুরে জেলা ও শহর যুবদলের দোয়া-মিলাদ মাহফিল

হবিগঞ্জে’ভোক্তা-অধিকার অধিদপ্তরের অভিযানে অর্থদন্ড প্রদান

মীর দুলাল হবিগঞ্জ জেলা প্রতিনিধিঃ / ১৩৫ বার পঠিত
আপডেট : সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১, ১২:১৩ অপরাহ্ণ
'ভোক্তা-অধিকার অধিদপ্তরের অভিযানে।

 হবিগঞ্জের শহরের বিভিন্ন দোকানে চৌধুরী বাজার ও বানিজ্যিক এলাকায় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, হবিগঞ্জ জেলা কার্যালয় কর্তৃক বাজার অভিযান পরিচালিত হয়।
শহরের বিভিন্ন দোকানে অনিয়ম ও বিভিন্ন অপরাধে ৬ টি প্রতিষ্ঠানকে আর্থিক অর্থদন্ড প্রদান করা হয়। রবিবার (৫ ইসেপ্টেম্বর) ২১ ইং বিকাল ২ ঘঠিকায় ভোক্তা অভিদপ্তর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক দেবানন্দ সিনহার নেতৃত্বে অভিযান করা হয়। এসময় চৌধুরীবাজার এলাকার লোকনাথ মিষ্টান্ন ভান্ডারকে রং ব্যবহার, নোংরা রান্না ঘর, দই ও রসমালাইয়ে মেয়াদ ও মূল্য না থাকা এবং মিষ্টির প্যাকেটের ওজন বেশি থাকার কারনে ১৫ হাজার টাকা, দেশ বন্ধু মিষ্টান্ন ভান্ডারকে প্যাকেটের ওজন বেশি থাকায় ৩ হাজার টাকা, জয় গোপাল মিষ্টান্ন ভান্ডারকে দই ও রসমালাই এর মোড়কে মেয়াদ মূল্য না থাকার কারনে ৬ হাজার টাকা জরিমানা করা হয় ।
ভোক্তা অধিকার অধিদপ্তরের এর নির্বাহী কর্মকর্তা দেবানন্দ সিনহা বলেন। অনিয়মের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ জাতীয় আরও খবর পড়ুন

ফেসবুকে আমরা

Theme Customized By BD It Host
%d bloggers like this:
%d bloggers like this: