শুক্রবার, ২০ মে ২০২২, ১০:৩৬ অপরাহ্ন

স্বামীর মোটরসাইকেলে আঁচল পেঁচিয়ে প্রাণ গেল শিক্ষিকার”

দৈনিক বাংলার আলো ২৪ ডেস্ক / ১০০ বার পঠিত
আপডেট : মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১, ৪:০৩ অপরাহ্ণ
সেলিনা পারভীন শেলী

নেত্রকোনা প্রতিনিধি:

নেত্রকোনায় স্বামীর মোটরসাইকেলের চাকায় শাড়ির আঁচল পেঁচিয়ে এক শিক্ষিকার মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকালে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান।

নিহত শিক্ষিকার নাম সেলিনা পারভীন শেলী। তিনি নেত্রকোনা শহরের দত্ত উচ্চ বিদ্যালয়ের সিনিয়র সহকারী শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন।

জানা গেছে, শনিবার সকালে দত্ত উচ্চ বিদ্যালয়ের শিক্ষকদের সঙ্গে জরুরি বৈঠকে অংশ নেন শেলী। এরপর তার স্বামী শফিকুল ইসলামের সঙ্গে মোটরসাইকেলে শহরের কোড়পাড় বাসায় যাচ্ছিলেন। ওইদিন দুপুর পৌনে ১২টার দিকে শহরের মোক্তারপাড়া এলাকায় পৌঁছালে তার শাড়ির আঁচল মোটরসাইকেলের চাকায় পেঁচিয়ে যায়। এতে মোটরসাইকেল থেকে ছিটকে পড়েন শেলী।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নেয়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান চিকিৎসকরা। এরপর শেলীকে আইসিইউতে রাখা হয়। সেখানেই মঙ্গলবার সকালে তিনি মারা যান।

শেলীর দেবর জহিরুল কবির শাহীন বলেন, ঈদুল আজহায় সবাই গ্রামের বাড়ি সদর উপজেলার কান্দি গ্রামে গিয়েছিলেন। আমাদের বাড়ির কাছাকাছি সদর উপজেলার কাইলাটি ইউনিয়নের ফচিকা গ্রামে ভাবির বাবার বাড়ি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ জাতীয় আরও খবর পড়ুন

ফেসবুকে আমরা

Theme Customized By BD It Host
%d bloggers like this:
%d bloggers like this: