সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০২:১৪ অপরাহ্ন
শিরোনাম :
Logo সিরাজগঞ্জে শাহজাদপুর রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে চুল কর্তন স্বপদে বহাল শিক্ষক ফারহানা Logo সিরাজগঞ্জে উল্লাপাড়ায় ভোটের তথ্য সংগ্রহে গিয়ে ছাত্রলীগের মারধরে আহত দুই সাংবাদিক  Logo দূর্নীতি ও জালিয়াতির কারিগর আব্বাস বাহিনীর ষড়যন্ত্রে বিধ্বস্ত সাংবাদিক পরিবার Logo খালেদা জিয়ার বিদেশে সুচিকিৎসা-মুক্তি ও দ্রব্য মূল্য বৃদ্ধির প্রতিবাদে বিএনপির লিফলেট বিতরণ Logo সিরাজগঞ্জে শাহজাদপুরে নব নির্বাচিত এমপি প্রফেসর মেরিনা জাহান কবিতাকে ফুলেল শুভেচছা   Logo সিরাজগঞ্জে আখেরি মোনাজাতের মধ্যে দিয়ে শেষ হলো আঞ্চলিক ইজতেমা Logo সিরাজগঞ্জে কেক কাটার মধ্যদিয়ে শেষ হলো নদী বাঁচাও আন্দোলনের প্রতিষ্ঠা বার্ষিকী  Logo খানসামায় পুকরের পানিতে ডুবে এক শিশুর মর্মান্তিক মৃত্যু  Logo শাহজাদপুরে ছেলের লাশ টয়লেটের ট্যাংকিতে পুঁতে ভোট প্রার্থনায় পিতা-মাতা Logo ৭নং লালোর ইউপি নির্বাচনে ৭নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী মোঃ জাহাঙ্গীর সরদার।

সৈয়দপুরে দুলাল হোসেন রিক্সা চালককে কুপিয়ে হত্যা কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদকঃ / ৪০ বার পঠিত
আপডেট : মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১, ১:৪১ অপরাহ্ণ
কাল্পনিক ছবি

সৈয়দপুরে দুলাল হোসেন (৪২) নামে এক রিক্সাচালককে অজ্ঞাত দূবৃত্তরা কূপিয়ে হত্যা করেছে। সোমবার ( ০৯ আগষ্ট) ভোর আনুমানিক সাড়ে চারটায় শহরের ১২ নং ওয়ার্ডের নতুন বাবু পাড়ার ডা: দিল আফরোজার বাড়ি সংলগ্ন সানাউল্লাহ বসুনিয়া সড়কে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে সৈয়দপুর থানা পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নীলফামারী মর্গে প্রেরন করেন। এ ঘটনায় মামলার প্রস্তুতি নিচ্ছে বলে জানা গেছে। নিহত দুলাল হোসেন, পাশ্ববর্তী দিনাজপুর জেলার চিরিরবন্দর উপজেলার ফতেজংপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের চকমানিক গ্রামের ডাঙ্গাপাড়ার মকবুল হোসেনের প্রথম পুত্র। এ হত্যাকান্ডের ঘটনার পুর্ব মুহুর্তে ওই সড়ক হয়ে ফজরের নামাজ আদায়ে মসজিদে যান মুসল্লিরা। তখন কোন কিছুই ঘটেনি। মসজিদ হতে বাড়ি ফেরার পথে মাটিতে লুটিয়ে থাকা রক্তাত্ব মরদেহ দেখে মুসল্লিরা থানায় খবর দেয়।

সৈয়দপুর থানা সুত্রে জানা যায়, খবর পেয়ে দ্রুত ঘটনা স্থল পরিদর্শন করেন পুলিশ। সেখানে ৫ ঘন্টা অবস্থানের পর ঘটনাস্থল ঘিরে তদন্ত করেন। সৈয়দপুর সদর পুলিশ ফারির ইনচার্য আব্দুর রহিম জানান, নিহতের শরীরে গলায় ও নাভির নিচে কোপানোর চিহ্ন রয়েছে। মরদেহের পাশে একটি মোবাইল ফোন, টাকা এবং রক্তমাখা অবস্থায় একটি রিক্সা উদ্ধার করা হয়েছে। খবর পেয়ে নিহতের পরিবার ছুটে এসে মৃতদেহটি সনাক্ত করেন। নিহতের সন্তান আলমগীর হোসেন(১৭) জানান, তার বাবা অন্যের অটো চার্জার রিক্সা জমায় চালাত। এ সময় চলমান করোনা ভাইরাসের লকডাউনে প্রায় দশ হাজার টাকা জমা বাকি পড়ে। এ নিয়ে রিক্সার মালিক গালমন্দ করতেন। এছাড়া কারও সাথে কোন বিবাদ ছিল না।

নিহতের স্ত্রী আবেদা বেগম জানান, তার স্বামী প্রতিদিনের ন্যায় ঘটনার আগের দিন সকালে বাড়ি থেকে রিক্সা নিয়ে বের হন। রাতে ঘরে ফিরেনি। তার স্বামী অত্যন্ত শান্ত স্বভাবের লোক ছিলেন। কারও সাথে কোন রিরোধ ছিলনা। সংসারের খরচ যোগোতে ভোর থেকে মধ্যরাত পর্যন্ত রিক্সা চালাতেন। তবে কি কারণে এই দরিদ্র রিক্সাচালককে নির্মম ভাবে খুন করে দুবৃত্তরা। এর রহস্য উম্মোচ্চোন করে জরিতদের আইনের আওতায় নিয়ে কঠোর শাস্তি দাবি করেন নিহতের পরিবারসহ এলাকাবাসি।

এ ঘটনায় অতিরিক্ত পুলিশ সুপার সৈয়দপুর সার্কেল সারোয়ার হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন। তিনি জানান, খুনের রহস্য উদঘাটনে সৈয়দপুর থানা পুলিশ ও সিআইডি এক সঙ্গে কাজ করছে। দ্রুতই খুনিদের আইনের আওতায় আনা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ জাতীয় আরও খবর পড়ুন
Theme Customized By Bd It Host
%d bloggers like this:
%d bloggers like this: