শুক্রবার, ২০ মে ২০২২, ১০:২১ অপরাহ্ন

সিরাজগঞ্জ জেলা পুলিশের কল্যাণ সভা ও ক্রাইম কনফারেন্স অনুষ্ঠিত”

দৈনিক বাংলার আলো ২৪ ডেস্ক / ১২৯ বার পঠিত
আপডেট : বুধবার, ৪ আগস্ট, ২০২১, ৫:৩৪ অপরাহ্ণ

সেলিম রেজা(ষ্টাফ রিপোর্টার)
আজ ০৪ আগস্ট ২০২১ খ্রিঃ তারিখে শহীদ কনস্টবল আলাউদ্দিন ড্রিলশেড পুলিশ লাইন্স সিরাজগঞ্জ-এ সামাজিক দূরত্ব বজায় রেখে মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন সিরাজগঞ্জ জেলার সম্মানিত পুলিশ সুপার জনাব হাসিবুল আলম, বিপিএম মহোদয়। 
কল্যাণ সভায় ফোর্সদের কল্যাণ নিশ্চিতকরণে স্বাস্থ্য সেবা, অবকাঠামো উন্নয়ন ও লজিস্টিক সাপোর্ট বৃদ্ধির বিষয়ে আলোচনা করা হয়। সভায় ভালো কাজের স্বীকৃতি স্বরূপ প্রণোদনা হিসেবে বিভিন্ন স্তরের অফিসারদের অর্থ পুরস্কার প্রদান করা হয়।
কল্যাণ সভায় পুলিশ সুপার তার বক্তব্যে সকলকে পেশাদারিত্বের সাথে কাজ করার আহ্বান জানান। শৃঙ্খলা বজায় রেখে দেশপ্রেমিক পুলিশ সদস্যরা দেশ ও জনগণের সেবায় নিবেদিত থাকবে মর্মে প্রত্যাশা ব্যক্ত করেন,
কল্যাণ সভা শেষে পুলিশ সুপারের পক্ষ থেকে প্রতিটি থানায় কর্মরত অফিসার ও ফোর্সদের মাঝে স্বাস্থ্য সুরক্ষায় (সিভিল স্টাফ সহ) ০১টি করে লাক্স সাবান বিতরণ করা হয়। 
দুপুর ১.৩০ ঘটিকায় পুলিশ অফিস সম্মেলন কক্ষে মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। পুলিশ সুপার মহোদয় পরোয়ানা তামিল, মাদক ও অস্ত্র উদ্ধার এবং মামলার তদন্ত কার্যক্রম দ্রুত সম্পন্ন ও নিস্পত্তির  বিষয়ে দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন,
কল্যাণ সভা ও অপরাধ পর্যালোচনা সভায় সিরাজগঞ্জ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ সকল থানার অফিসার ইনচার্জগণ ও বিভিন্ন র‌্যাংকের পুলিশ সদস্যগণ অংশগ্রহণ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ জাতীয় আরও খবর পড়ুন

ফেসবুকে আমরা

Theme Customized By BD It Host
%d bloggers like this:
%d bloggers like this: