মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ০৯:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
Logo আগামীকালের মধ্যে ডা. মুরাদ হাসানকে মন্ত্রীসভা থেকে পদত্যাগের নির্দেশ- প্রধানমন্ত্রী Logo দিনাজপুর বিরামপুর ৬ ডিসেম্বর মুক্ত দিবস পালিত Logo জামালপুরের পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদকে প্রত্যাহারের দাবিতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান Logo খুলনার কয়রায় গাতির ঘেরীয় বেড়ীবাঁধ ভেঙে প্লাবিত ২ গ্রাম! Logo সিরাজগঞ্জে অধ্যক্ষের বাস ভবনের গেট সংলগ্নে ২টি ককটেল বোমা উদ্ধার Logo নাটোরে সম্পা সরকার নিখোঁজ! Logo নাটোর দিঘাপতিয়ায় মানসিক প্রতিবন্ধীকে ছুরির আঘাত! Logo কক্সবাজার হোটেল থেকে সিরাজগঞ্জের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ Logo তাড়াশে দলীয় মনোনয়ন না পাওয়ায় অফিস ভাঙচুর জুতা মারলেন ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতির ছবিতে! Logo জামালপুরে সাংবাদিকদের পিটিয়ে চামড়া তুলে ফেলার হুমকী-মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

সিরাজগঞ্জে দু’মহল্লাবাসীর সংঘর্ষে যুবক নিহত

সেলিম রেজা ষ্টাফ রিপোর্টারঃ / ৮০ বার পঠিত
আপডেট : বুধবার, ১৮ আগস্ট, ২০২১, ৩:৫৭ অপরাহ্ণ
সিরাজগঞ্জে দু’মহল্লাবাসীর সংঘর্ষে যুবক নিহত।

সিরাজগঞ্জ পৌর এলাকায় দু’মহল্লাবাসীর মধ্যে সংঘর্ষের ঘটনায় সাজ্জাদ হোসেন (২০) নামে এক যুবক নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো অন্তত ১০ জন।
বুধবার (১৮ আগস্ট) বেলা সাড়ে বারটার দিকে শহরের ভাঙ্গাবাড়ি ও দিয়ার ধানগড়া মহল্লাবাসীর মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে আহত সাজ্জাদ হোসেন সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় দুপুর দেড়টার দিকে মারা যায়। তিনি পুরাতন ভাঙ্গাবাড়ি মহল্লার আবু সাঈদের ছেলে।
সিরাজগঞ্জ ২ নং পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক তরিকুল ইসলাম তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, বুকের নিচে ধারালো ফালার আঘাতে মারা গেছেন সাজ্জাদ,
প্রত্যক্ষদর্শীরা জানায়, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মঙ্গলবার (১৭ আগষ্ট) রাত থেকে দিয়ারধানগড়া ও ভাঙ্গাবাড়ি মহল্লাবাসির মধ্যে সংঘর্ষ শুরু হয়। বুধবার (১৮ আগষ্ট) দুপুরে ফের সঘর্ষ বাঁধে। এ সময় দু’পক্ষের মধ্যে দফায় দফায় ধাওয়া-পাল্টা ধাওয়া ও বাড়িঘর ভাংচুরের ঘটনা ঘটে। এ সংঘর্ষের ঘটনায় দুদিনে উভয়পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছেন। এদিকে সাজ্জাদ হোসেন নিহত হওয়ার খবর ছড়িয়ে পড়লে বেশ কয়কেটা বাড়িঘর ভাংচুর ও আগুন ধরিয়ে দেয়ার ঘটনা ঘটেছে।
সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) গোলাম মোস্তফা বলেন, বুধবার দুপুরে উভয়পক্ষ দেশীয় অস্ত্র ও ইটপাটকেল নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এতে সাজ্জাদ হোসেনসহ অন্তত ১১ জন আহত হয়। তাকে সিরাজগঞ্জ বেগম ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধিন অবস্থায় মারা যান। পরিস্থিতি নিয়ন্ত্রণে ওই দুই মহল্লায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলে তিনি জানান।
এদিকে ঘটনার সম্পর্কে জানতে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলামের সরকারি নম্বরে বার বার ফোন দেয়া হলেও তিনি রিসিভ করেননি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ জাতীয় আরও খবর পড়ুন
Theme Customized By Bd It Host
%d bloggers like this:
%d bloggers like this: