শুক্রবার, ২০ মে ২০২২, ১১:৩১ অপরাহ্ন

সিরাজগঞ্জে ট্রাকের সাথে সেনাবাহিনীর গাড়ির সংঘর্ষে ২ সেনা সদস্য নিহত

শাহাদত হোসেন- সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ / ১৪৮ বার পঠিত
আপডেট : মঙ্গলবার, ১৭ আগস্ট, ২০২১, ১২:০৯ পূর্বাহ্ণ
ট্রাকের সাথে সেনাবাহিনীর গাড়ীর সংঘর্ষে ২ সেনাসদস্য নিহত হয়েছে।

সিরাজগঞ্জের কামারখন্দে সিমেন্টবাহী ট্রাকের সাথে সেনাবাহিনীর গাড়ীর সংঘর্ষে ২ সেনাসদস্য নিহত হয়েছে। এ ঘটনায় আরও তিন সেনাসদস্য আহত হয়েছেন।
সোমবার (১৬ আগষ্ট) সন্ধ্যার দিকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কে কামারখন্দ উপজেলার সীমান্তবাজার এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, টাঙ্গাইল বঙ্গবন্ধু সেনানিবাসের ৩৭ এবি রেজিমেন্ট আর্টিলারীর কর্পোরেল মেহেদী (৪০) ও সেনা সদস্য দীপঙ্কর (২৭)।
আহতরা হলেন, বগুড়া জেলার ধুনট উপজেলার বেলকুচি গ্রামের আব্দুল মজিদের ছেলে গাড়ী চালক ল্যান্স কর্পোরেল ইমরান (৩০), নরসিংদী জেলার রায়পুরা উপজেলার বীরকান্দি গ্রামের শাহাবুদ্দিনের ছেলে সৈনিক মাইনুল ইসলাম (২১) ও সার্জেন্ট ফিরোজ।
বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসাদ্দেক হোসেন জানান, সেনাবাহিনীর একটি গাড়ী হাটিকুমরুলের দিকে যাবার পথে একই দিক অভিমুখী সিমেন্ট বোঝাই একটি ট্রাকের সংঘর্ষ হয়। এতে ৫ জন সেনা সদস্য গুরুতর আহত হন। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস সদস্যরা আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় কর্পোরেল মেহেদী ও সেনা সদস্য দীপঙ্কর নিহত হন। আহত বাকী তিন সেনা সদস্য হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ জাতীয় আরও খবর পড়ুন

ফেসবুকে আমরা

Theme Customized By BD It Host
%d bloggers like this:
%d bloggers like this: