শুক্রবার, ২০ মে ২০২২, ১০:২৩ অপরাহ্ন

সিরাজগঞ্জে চৌহালীতে  ২৬ ফেব্রুয়ারি গণটিকার প্রস্ততিমূলক সভা অনুষ্ঠিত  

সেলিম রেজা সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ / ৬৯ বার পঠিত
আপডেট : বৃহস্পতিবার, ১৭ ফেব্রুয়ারি, ২০২২, ২:৪৯ অপরাহ্ণ

সিরাজগঞ্জের  চৌহালীতে  ২৬ ফেব্রুয়ারির  শতভাগ  করোনার ভ্যাকসিন প্রদানের  প্রস্ততিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।
আগামী ২৬ ফেব্রুয়ারি করোনাভাইরাসের প্রথম ডোজ টিকা নেওয়ার শেষ দিন। এরপর আর প্রথম ডোজ টিকা দেওয়া হবে না।
বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি )সকালে  উপজেলা  করোনা টিকা ব্যবস্থাপনা টাস্কফোর্সের সভাপতি উপজেলা নির্বাহী অফিসার ইউএনও আফসানা ইয়াসমিন  ব্রিফিংয়ে এ তথ্য জানান।
তিনি বলেন, ২৬ ফেব্রুয়ারি হবে প্রথম ডোজ টিকা দেওয়ার শেষ তারিখ। তবে এর আগে যত বেশি সম্ভব মানুষকে আমরা টিকার আওতায় আনতে চাই।’
তিনি জানান, প্রতিটি ইউনিয়ন, উপজেলা, পৌরসভা এবং সিটি করপোরেশন এলাকায় অতিরিক্ত টিকাদান কেন্দ্র থাকবে।
১২ বছর বা তার বেশি বয়সী যে কেউ এখন থেকে উপজেলার   যেকোনো কেন্দ্রে কোনো রেজিস্ট্রেশন বা নথিপত্র ছাড়াই প্রথম ডোজ করোনা টিকা নিতে পারবেন।
এ ছাড়াও, ২৬ ফেব্রুয়ারি সারাদেশে অন্তত ১ কোটি মানুষকে টিকা দিতে একটি বিশেষ প্রচারাভিযান হবে। এরপর থেকে প্রথম ডোজ টিকা দেওয়া বন্ধ থাকবে।এমনটাই  নিশ্চিত  করেন ব্রিফিংয়ে ৷ এসময় ছিলেন  উপজেলা পরিষদের চেয়ারম্যান  ফারুক হোসেন, থানার  ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল  ইসলাম,ভাইস চেয়ারম্যান ( মহিলা) নাসরিন আক্তার ,খাষকাউলিয়া সদর ইউপি চেয়ারম্যান  আবু ছাইদ বিদ্যুত, আবাসিক মেডিকেল অফিসার ডা: আবু জাফর,উপজেলা প:প অফিসার  মোহাম্মদ গিয়াস  উদ্দিন ,প্রকল্প বাস্তবায়ন অফিসার  মোহাম্মদ  মজনু মিয়া , আনসার ভিডিপির  ভারপ্রাপ্ত অফিসার জাইদুর রহমান ও মানব মুক্তি সংস্থার রাসেল  আহমেদ  প্রমুখ ৷ এছাড়াও উপজেলার গনমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন। ইউএনও বলেন, ২৬ ফেব্রয়ারি গনটিকার শেষ দিন, টিকা না নিলে পরে আর কোন প্রকার সরকারী  ভাতা, চিকিৎসা, অফিস সেবা, স্কুল কলেজ মাদ্রাসায় ভর্তিসহ সকল বিষয় থেকে বঞ্চিত হবেন। সরকারের অভিযান বাস্তবায়নে টিকা নিন ভাল থাকুন সুস্থ থাকুন এমন প্রত্যাশা গণমানুষের প্রতি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ জাতীয় আরও খবর পড়ুন

ফেসবুকে আমরা

Theme Customized By BD It Host
%d bloggers like this:
%d bloggers like this: