শুক্রবার, ২০ মে ২০২২, ১১:১২ অপরাহ্ন

 সিরাজগঞ্জের কাজিপুরে সেচের ড্রেন থেকে এক বৃদ্ধের লাশ উদ্ধার!! 

শাহাদত হোসেন সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ / ৮৬ বার পঠিত
আপডেট : শুক্রবার, ১৩ আগস্ট, ২০২১, ৪:৪৮ অপরাহ্ণ
বৃদ্ধ মুক্তার কসাইয়ের (৬৫) লাশ।

ধানক্ষেতে পানি সেচ দেয়ার জন্য তৈরি ড্রেনে পড়েছিল বৃদ্ধ মুক্তার কসাইয়ের (৬৫) লাশ। আজ শুক্রবার (১৩ আগস্ট) সকালে ঘটনাস্থল সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার বেলতৈল গ্রামের দক্ষিণপাড়া থেকে থানা পুলিশ লাশ উদ্ধার করেছে। নিহত মুক্তার কসাই কাজিপুর উপজেলার ছালাভরা কসাইপাড়া চারমাথা এলাকার মৃত আমিরুদ্দীন কসাইয়ের ছেলে।
স্থানীয় সূত্রে জানা গেছে, আজ ভোরে একদল শ্রমিক পানি সেচের নালার ভেতর ওপর হয়ে থাকা একটি মরদেহ দেখতে পায়। খবর পেয়ে কাজিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পঞ্চনন্দ সরকার পুলিশ কর্মকর্তাদের সাথে নিয়ে ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করেন।
নিহতের স্ত্রী সাজেদা খাতুন জানান, বৃহস্পতিবার বিকেলে ছাগল বিক্রির টাকা সাথে নিয়ে বাড়ি থেকে বের হন। এরপর আর ফিরে আসেননি। মাঝে মাঝেই রাতে দেরিতে বাড়ি ফিরতেন তিনি। আজ সকালে খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে গিয়ে নিজ স্বামীর মৃত দেহ দেখতে পাই।
এসময় তিনি আরও জানান, তার স্বামীর পায়ে হলুদ রঙের জুতো ছিল। কিন্তু মৃতদেহের পাশে কালো রঙের জুতো রাখা হয়েছে। নিহতের ছোট ভাই জেলদাল হোসেন জানান, তার ভাইয়ের তাস দিয়ে জুয়া খেলার অভ্যাস ছিল। এর আগেও অনেক খেলেছে।
কাজিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পঞ্চানন্দ সরকার জানান, প্রাথমিকভাবে নিহতের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ জাতীয় আরও খবর পড়ুন

ফেসবুকে আমরা

Theme Customized By BD It Host
%d bloggers like this:
%d bloggers like this: