মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ০৯:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
Logo আগামীকালের মধ্যে ডা. মুরাদ হাসানকে মন্ত্রীসভা থেকে পদত্যাগের নির্দেশ- প্রধানমন্ত্রী Logo দিনাজপুর বিরামপুর ৬ ডিসেম্বর মুক্ত দিবস পালিত Logo জামালপুরের পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদকে প্রত্যাহারের দাবিতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান Logo খুলনার কয়রায় গাতির ঘেরীয় বেড়ীবাঁধ ভেঙে প্লাবিত ২ গ্রাম! Logo সিরাজগঞ্জে অধ্যক্ষের বাস ভবনের গেট সংলগ্নে ২টি ককটেল বোমা উদ্ধার Logo নাটোরে সম্পা সরকার নিখোঁজ! Logo নাটোর দিঘাপতিয়ায় মানসিক প্রতিবন্ধীকে ছুরির আঘাত! Logo কক্সবাজার হোটেল থেকে সিরাজগঞ্জের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ Logo তাড়াশে দলীয় মনোনয়ন না পাওয়ায় অফিস ভাঙচুর জুতা মারলেন ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতির ছবিতে! Logo জামালপুরে সাংবাদিকদের পিটিয়ে চামড়া তুলে ফেলার হুমকী-মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

সাংবাদিকদের সহায়তার নজীর স্থাপন করেছেন শেখ হাসিনা: তথ্যমন্ত্রী

দৈনিক বাংলার আলো ২৪ ডেস্ক / ৯০ বার পঠিত
আপডেট : রবিবার, ১৮ জুলাই, ২০২১, ১০:১৯ অপরাহ্ণ

অনলাইন নিউজ ডেস্ক:

করোনাকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সাংবাদিকদের জন্য সহায়তার নজীর স্থাপন করেছেন বলে জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ।

রোববার বাংলাদেশ প্রেস ইনস্টিটিউট মিলনায়তনে সাংবাদিক কল্যাণ ট্রাস্ট থেকে চলতি অর্থবছরের দ্বিতীয় পর্যায়ের সহায়তা চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা জানান।

তথ্যমন্ত্রী বলেন, করোনাকালে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সাংবাদিকদের জন্য সহায়তার নজীর স্থাপন করেছেন যা দেখে অন্য দেশ কিছু কিছু পদক্ষেপ নিয়েছে। তবে এখনো ভারত, পাকিস্তান, শ্রীলঙ্কায় কোথাও এমন দৃষ্টান্ত নেই।

আওয়ামী লীগ সরকার সব মত ও পথের মানুষেরই সরকার উল্লেখ করে তথ্যমন্ত্রী বলেন, যেসব সাংবাদিক প্রেসক্লাবের সামনে দাঁড়িয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের সমালোচনায় মুখর থাকেন তাদের জন্যও এ ট্রাস্টের সহায়তা উন্মুক্ত। কারণ রাষ্ট্র সবার জন্য।

ড. হাছান মাহমুদ বলেন, লকডাউন দিলেও বিএনপি সমালোচনা করে, লকডাউন শিথিল করলেও সমালোচনা করে, বিএনপি’র নেতৃবৃন্দ আসলে কি চান সেটিই বোধগম্য নয়।

তিনি আরো বলেন, অনেক চিন্তাভাবনা করেই ঈদের আগে এক সপ্তাহের জন্য লকডাউন শিথিল করা হয়েছে।যখন দুই সপ্তাহের জন্য লকডাউন ঘোষণা করা হলো তখন দেখলাম বিএনপির পক্ষ থেকে মির্জা ফখরুল ইসলাম আলমগীর লকডাউন কেন দেয়া হলো, সেজন্য প্রচন্ড সমালোচনা করলেন। আবার যখন এক সপ্তাহের জন্য শিথিল করা হলো, তখন কেন শিথিল করা হলো সেটির জন্য আবার সমালোচনা করলেন। আসলে উনারা চানটা কি, সেটিই হচ্ছে প্রশ্ন।

আওয়ামী লীগের এ যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, আসলে বিএনপির নেতারা চান দেশে একটি বিশৃঙ্খলা তৈরি হোক। তাহলে পানি ঘোলা করে ঘোলা পানিতে মাছ শিকার করা যাবে। কিন্তু সেই সুযোগ বিএনপিকে ভবিষ্যতে জনগণ আর দেবে না।

ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক জাফর ওয়াজেদের সভাপতিত্বে চেক বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান, সচিব মো. মকবুল হোসেন।

আলোচনায় অংশ নেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সভাপতি মোল্লা জালাল, ভারপ্রাপ্ত মহাসচিব আব্দুল মজিদ, ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) সভাপতি কুদ্দুস আফ্রাদ ও সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান তপু।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ জাতীয় আরও খবর পড়ুন
Theme Customized By Bd It Host
%d bloggers like this:
%d bloggers like this: