বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০১:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
Logo পদ্মা সেতুর দুই থানা উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী-দৈনিক বাংলার আলো Logo বন্যায় দেশে ৩৬ জনের মৃত্যু-দৈনিক বাংলার আলো Logo সিরাজগঞ্জে আহার করতে গিয়ে প্রাণ হারালো সাত ফুট লম্বা এক বিষেধর সাপ Logo এবার করণায় আক্রান্ত সংস্কৃতি প্রতিমন্ত্রী-দৈনিক বাংলার আলো Logo পাবনায় গৃহবধূর আত্মহত্যা – দৈনিক বাংলার আলো Logo তাড়াশে সাংবাদিক মজিবুর রহমানকে পিস্তল ঠেকিয়ে অপহরণ করে হত্যার চেষ্টা! Logo অবৈধ ক্লিনিক-ডায়াগনস্টিক সেন্টার ৭২ ঘণ্টার মধ্যে বন্ধের নির্দেশ Logo বাংলাদেশে তেল বিক্রির প্রস্তাব দিয়েছে রাশিয়া : জ্বালানি প্রতিমন্ত্রী Logo যমুনায় বিলীন হলো পাঁচ শতাধিক ঘরবাড়ি Logo জামালপুরে জেলা ও শহর যুবদলের দোয়া-মিলাদ মাহফিল

শেষযাত্রায় সর্বস্তরের মানুষের ফুলেল শ্রদ্ধায় সিক্ত ফকির আলমগীর

দৈনিক বাংলার আলো ২৪ ডেস্ক / ১৩৮ বার পঠিত
আপডেট : শনিবার, ২৪ জুলাই, ২০২১, ১:৫০ অপরাহ্ণ
ছবি: সংগৃহীত

বিনোদন প্রতিবেদক:

সর্বস্তরের মানুষের শ্রদ্ধাজ্ঞাপনের জন্য কেন্দ্রীয় শহীদ মিনারে নেয়া হয়েছিলো স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শব্দসৈনিক ও দেশবরেণ্য গণসংগীতশিল্পী ফকির আলমগীরের মরদেহ। শেষযাত্রায় সর্বস্তরের মানুষের ফুলেল শ্রদ্ধায় সিক্ত হলেন তিনি।

প্রথমে শনিবার সকালে কিংবদন্তি এই শিল্পীকে খিলগাঁও সংসদের বিভিন্ন সংগঠন শ্রদ্ধা জানায়। আজীবন সদস্য থাকায় খিলগাঁও পল্লীমায় বীর মুক্তিযোদ্ধা ফকির আলমীরকে দেয়া হয় গার্ড অব অনার দেয়া হয়। সেখানেই তার প্রথম নামাজে জানাজা সম্পন্ন হয়।

এরপর কেন্দ্রীয় শহীদ মিনারে সর্বস্তরের মানুষ স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের কণ্ঠযোদ্ধার প্রতি শেষবারের মতো শ্রদ্ধা জানান। শ্রদ্ধা জানানো শেষে বাদ জোহর খিলগাঁও মাটির মসজিদে দ্বিতীয় নামাজে জানাজা শেষে খিলগাঁও তালতলা কবরস্থানে প্রখ্যাত গণসঙ্গীত শিল্পী ফকির আলমগীরকে দাফন করা হবে।

এর আগে করোনা আক্রান্ত হয়ে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল রাতে মারা যান তিনি। ফকির আলমগীরের মৃত্যুতে শোক জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শোক জানিয়েছেন মন্ত্রী, এমপি, শিল্পী সাহিত্যিকসহ বিশিষ্টজনেরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ জাতীয় আরও খবর পড়ুন

ফেসবুকে আমরা

Theme Customized By BD It Host
%d bloggers like this:
%d bloggers like this: