শুক্রবার, ২০ মে ২০২২, ১১:৩২ অপরাহ্ন

শেখ মুজিবুর রহমানের স্বপ্ন রুপ দিতে প্রধানমন্ত্রী কাজ করে যাচ্ছেন -জিয়াউর

দৈনিক বাংলার আলো ২৪ ডেস্ক / ১০৬ বার পঠিত
আপডেট : বৃহস্পতিবার, ৫ আগস্ট, ২০২১, ৮:৪৩ অপরাহ্ণ

(রেজওয়ান আলী)স্টাফ রিপোর্টারঃ

বিরামপুর দিনাজপুর-শিশুদের জন্য এক উজ্জ্বল ভবিষ্যত গড়ে তোলার লক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন উল্লেখ করে দিনাজপুর সদরের আস্করপুর ইউপি চেয়ারম্যান জিয়াউর রহমান জিয়া বলেন,বর্তমান সরকার বাংলাদেশকে একটি সমৃদ্ধ ও উন্নত দেশ হিসেবে গড়ে তুলতে চান।

যেখানে ক্ষুধা,দারিদ্র ও অক্ষরজ্ঞানহীন দেখা যাবে না বাংলাদেশকে উন্নত সমৃদ্ধশালী করে গড়ে তুলবে যেখানে থাকবে আগামীর শিশুদের উজ্জ্বল ভবিষ্যত এবং তারা সুন্দর জীবনের অধিকারী হবেন। যে স্বপ্ন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেখেছিলেন। বঙ্গবন্ধুর সেই স্বপ্ন বাস্তবায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন।

৫ই আগষ্ট (বৃহস্পতিবার) দিনাজপুর সদর উপজেলা ৯নং আস্করপুর ইউনিয়ন পরিষদে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে শিশুদের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার (শিশু খাদ্য সামগ্রী) জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপির পক্ষে বিতরণকালে আস্করপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃ জিয়াউর রহমান জিয়া এ কথা বলেন।
এসময় উপস্থিত ছিলেন দিনাজপুর সদর উপজেলা আইসিটি অফিসার (টেক কর্মকর্তা) মোঃ রুবেল মিয়া,বিজিবি সুন্দরা ক্যাম্পের নায়েব সুবেদার আকতার হোসেন,আওয়ামী লীগ নেতা যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আলাউদ্দিন আহম্মেদ, আওয়ামী লীগ নেতা লতিফুর রহমান, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সদস্য/সদস্যা গন সহ প্রমূখ গন উপস্থিত ছিলেন।।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ জাতীয় আরও খবর পড়ুন

ফেসবুকে আমরা

Theme Customized By BD It Host
%d bloggers like this:
%d bloggers like this: