বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৫:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
Logo মানিকের স্বপ্ন ছিল ব্যাংকার হওয়ার সংসারের হাল ধরতে গিয়ে হয়ে গেলেন উদ্যোক্তা  Logo বেগম খালেদা জিয়ার বিদেশে চিকিৎসার দাবি বিএনপির! Logo কয়রার ঘুগরাকাটী ও বাগালীর একমাত্র সড়কটি হুমকির মুখে! Logo সিরাজগঞ্জে শাহজাদপুরে দুর্ধর্ষ ডাকাতি, টাকা ও স্বর্ণালঙ্কার লুট, আহত ২ Logo চাটমোহর থানা ,পাবনার অভিযানে দুই জন মাদক ব্যবসায়ীকে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার। Logo হবিগঞ্জে গোপায়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যানের বিজয় ঠেকাতে প্রশাসন কে ভুল তথ্য দিয়ে মিজবাহউল বারী কে গ্রেফতার! Logo বুকফাঁটা আর্তনাদ আর বোবা কান্নার শিকার গোলাম রাব্বানী !? Logo উল্লাপাড়ার নির্বাচনী সহিংসতায় এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু Logo নির্বাচনী দায়িত্ব পালনকালে সিরাজগঞ্জে এক পুলিশ কর্মকর্তার মৃত্যু Logo সিরাজগঞ্জে শাহজাদপুর রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে চুল কর্তন স্বপদে বহাল শিক্ষক ফারহানা

যৌতুক না পেয়ে অন্তঃসত্ত্বা স্ত্রীকে পিটিয়ে মারলেন স্বামী

দৈনিক বাংলার আলো ২৪ ডেস্ক / ৫৪ বার পঠিত
আপডেট : রবিবার, ২৫ জুলাই, ২০২১, ৩:২৮ পূর্বাহ্ণ
পিংকি আক্তার

কুমিল্লা প্রতিনিধি:

কুমিল্লা নগরীতে যৌতুক না পেয়ে অন্তঃসত্ত্বা স্ত্রীকে পিটিয়ে হত্যা করেছে তার স্বামী। শুক্রবার রাতে পিংকি আক্তার নামে ওই নারীকে বেধড়ক পেটান তার স্বামী বিল্লাল হোসেন। হাসপাতালে নেয়ার পর তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

নগরীর ১৬ নম্বর ওয়ার্ডের টিক্কাচর এলাকার ঘটনা এটি। বিল্লালকে গ্রেফতার করেছে পুলিশ। বিল্লাল টিক্কাচর এলাকার বারেক মিয়ার ছেলে এবং তাদের প্রতিবেশী সাহিদ মিয়ার মেয়ে পিংকি আক্তার।

সাংবাদিক নিয়োগ

নিহতের পরিবার জানায়, পিংকি সৌদি আরব ও ওমানে শ্রমিক হিসেবে কাজ করতেন। সেখান থেকে ফেরার পর চার বছর আগে প্রেম করে ট্রাকচালক বিল্লালকে বিয়ে করেন। পরে পরিবার জানতে পারে আগেও বিল্লালের একাধিক বিয়ে রয়েছে।

পিংকির পরিবার আরো জানায়, বিয়ের পর থেকে যৌতুকের জন্য চাপ দিতে থাকে বিল্লাল। গাড়ি কেনা ও বাড়ি করার জন্য তাকে কয়েক দফা টাকা দেওয়া হয়েছে। তাতেও থামেনি সে। এ নিয়ে তাদের দাম্পত্য কলহ লেগেই থাকত। এর জেরে একাধিকবার পিংকি ও তার মাকে কুপিয়ে আহত করেন বিল্লাল। বিষয়টি আদালত পর্যন্ত গড়ায়।

যৌতুকের জন্য শুক্রবার রাত ১০টার দিকে পিংকিকে আবার মারধর করেন বিল্লাল। এলাকাবাসীর সহায়তায় মেয়েকে উদ্ধার করে হাসপাতালে নেন পিংকির মা। সেখানে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

এ ব্যাপারে কোতোয়ালি মডেল থানার ওসি (তদন্ত) কমল কৃষ্ণ ধর জানান, শনিবার পিংকির মা রেহেনা বেগম বাদী হয়ে মামলা করেছেন। বিল্লালের বিরুদ্ধে যৌতুকের দাবিতে তার মেয়েকে নির্যাতন করে হত্যার অভিযোগ এনেছেন তিনি। আদালতের মাধ্যমে দুপুরে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ জাতীয় আরও খবর পড়ুন
Theme Customized By Bd It Host
%d bloggers like this:
%d bloggers like this: