মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ০৮:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
Logo আগামীকালের মধ্যে ডা. মুরাদ হাসানকে মন্ত্রীসভা থেকে পদত্যাগের নির্দেশ- প্রধানমন্ত্রী Logo দিনাজপুর বিরামপুর ৬ ডিসেম্বর মুক্ত দিবস পালিত Logo জামালপুরের পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদকে প্রত্যাহারের দাবিতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান Logo খুলনার কয়রায় গাতির ঘেরীয় বেড়ীবাঁধ ভেঙে প্লাবিত ২ গ্রাম! Logo সিরাজগঞ্জে অধ্যক্ষের বাস ভবনের গেট সংলগ্নে ২টি ককটেল বোমা উদ্ধার Logo নাটোরে সম্পা সরকার নিখোঁজ! Logo নাটোর দিঘাপতিয়ায় মানসিক প্রতিবন্ধীকে ছুরির আঘাত! Logo কক্সবাজার হোটেল থেকে সিরাজগঞ্জের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ Logo তাড়াশে দলীয় মনোনয়ন না পাওয়ায় অফিস ভাঙচুর জুতা মারলেন ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতির ছবিতে! Logo জামালপুরে সাংবাদিকদের পিটিয়ে চামড়া তুলে ফেলার হুমকী-মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

মদ খেয়ে অসুস্থ, প্রাণ গেল ২ যুবকের

দৈনিক বাংলার আলো ২৪ ডেস্ক / ৩৭ বার পঠিত
আপডেট : শনিবার, ২৪ জুলাই, ২০২১, ১:৫২ পূর্বাহ্ণ
সোহাগ ও সৈকত

গাইবান্ধা প্রতিনিধি:

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় বিষাক্ত মদপানে মেহেদী হাসান সোহাগ ও তৌফিকুজ্জামান সৈকত নামে দুই যুবকের মৃত্যু হয়েছে। গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছেন আরো পাঁচ যুবক।

এলাকাবাসী জানিয়েছে, গোবিন্দগঞ্জ পৌর শহরের চকগোবিন্দ পাঠানপাড়ার আলমগীর হোসেন প্রধানের ছেলে মেহেদী হাসান সোহাগ, চক গোবিন্দ ঝিলপাড়ার মোশারফ হোসেনের ছেলে তৌফিকুজ্জামান সৈকত, চক গোবিন্দ পশ্চিম চৌমাথা এলাকার নুরুল ইসলামের ছেলে রানা, সাজু মিয়ার ছেলে রানা, মৃত বাদল চন্দ্রের ছেলে বাঁধন সরকার, বাপ্পী, অভিসহ আরো কয়েকজন যুবক বৃহস্পতিবার দিবাগত রাতে একসঙ্গে বসে মদ্যপান করেন। এর দুই ঘণ্টা পর তারা একের পর এক অসুস্থ হয়ে পড়েন। পরে তাদের গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, রংপুর মেডিকেল কলেজ (রমেক) ও বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে দুইজনের মৃত্যু হয়।

গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক শরিফুল ইসলাম জানান, সোহাগ, সৈকত ও রানা নামে তিন যুবককে বৃহস্পতিবার রাতে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। অ্যালকোহল জাতীয় কিছু পান করার ফলে তারা অসুস্থ হয়ে পড়েন। সেখানে রাত ১০টার দিকে সৈকত মারা যান। সোহাগ ও রানা অবস্থার অবনতি ঘটলে তাদের রংপুর মেডিকেল কলেজ (রমেক) ও বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে রেফার্ড করা হয়।

পুলিশ জানায়, শুক্রবার সকাল ১১টার দিকে মেহেদী হাসান সোহাগ বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। বাকি অসুস্থদের রংপুর মেডিকেল কলেজ (রমেক) ও বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে  চিকিৎসা দেওয়া হচ্ছে। তাদের অবস্থাও আশঙ্কাজনক।

এদিকে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মারা যাওয়া তৌফিকুজ্জামান সৈকতের লাশ পরিবারের সদস্যরা বাড়িতে নিয়ে গিয়ে তড়িঘড়ি করে দাফন সম্পন্ন করার খবর পাওয়া গেছে। এছাড়া বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে মৃত মেহেদী হাসান সোহাগের ময়নাতদন্ত সম্পন্ন হওয়ার খবর নিশ্চিত করেছে পুলিশ।

গোবিন্দগঞ্জ থানার ওসি মেহেদী হাসান শুক্রবার রাত সাড়ে ৮টায় জানান, দুইজনের মৃত্যুর খবর তারা জানতে পেরেছেন। গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তৌফিকুজ্জামান সৈকতের তথ্য হাসপাতাল কর্তৃপক্ষ পুলিশকে অবহিত না করার কারণে ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফন করেছে পরিবারের লোকজন।

অপরদিকে, বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে মেহেদী হাসান সোহাগের মৃত্যুর খবর পাওয়ার পর সেখানে ময়নাতদন্ত সম্পন্ন করা হয়েছে।

তিনি আরো জানান, দুইজনের মৃত্যু ও আরো ৫ জন গুরুতর অসুস্থ হওয়ার বিষয়টি পুলিশ তদন্ত করে দেখছে। তবে তাদের পরিবারের পক্ষ থেকে থানায় কোনো অভিযোগ করা হয়নি। এ ব্যাপারে পরিবারের সঙ্গে যোগাযোগ করা হলে তারা কোনো তথ্যও দেয়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ জাতীয় আরও খবর পড়ুন
Theme Customized By Bd It Host
%d bloggers like this:
%d bloggers like this: