বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৭:৩৩ অপরাহ্ন
শিরোনাম :
Logo মানিকের স্বপ্ন ছিল ব্যাংকার হওয়ার সংসারের হাল ধরতে গিয়ে হয়ে গেলেন উদ্যোক্তা  Logo বেগম খালেদা জিয়ার বিদেশে চিকিৎসার দাবি বিএনপির! Logo কয়রার ঘুগরাকাটী ও বাগালীর একমাত্র সড়কটি হুমকির মুখে! Logo সিরাজগঞ্জে শাহজাদপুরে দুর্ধর্ষ ডাকাতি, টাকা ও স্বর্ণালঙ্কার লুট, আহত ২ Logo চাটমোহর থানা ,পাবনার অভিযানে দুই জন মাদক ব্যবসায়ীকে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার। Logo হবিগঞ্জে গোপায়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যানের বিজয় ঠেকাতে প্রশাসন কে ভুল তথ্য দিয়ে মিজবাহউল বারী কে গ্রেফতার! Logo বুকফাঁটা আর্তনাদ আর বোবা কান্নার শিকার গোলাম রাব্বানী !? Logo উল্লাপাড়ার নির্বাচনী সহিংসতায় এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু Logo নির্বাচনী দায়িত্ব পালনকালে সিরাজগঞ্জে এক পুলিশ কর্মকর্তার মৃত্যু Logo সিরাজগঞ্জে শাহজাদপুর রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে চুল কর্তন স্বপদে বহাল শিক্ষক ফারহানা

বুড়িগঙ্গা থেকে ২ টি ভাসমান লাশ উদ্ধার

দৈনিক বাংলার আলো ২৪ ডেস্ক / ৬০ বার পঠিত
আপডেট : শনিবার, ২৪ জুলাই, ২০২১, ১:৫৮ পূর্বাহ্ণ
প্রতীক ছবি

কেরানীগঞ্জ প্রতিনিধি:

ঢাকার কেরানীগঞ্জে একই দিনে বড়িগঙ্গা নদী থেকে ভাসমান অবস্থায় দুটি লাশ উদ্ধার করেছে নৌ পুলিশ। শুক্রবার (২৩ জুলাই) সকাল ৮টায় জিনজিরা ফেরিঘাট এলাকায় বুড়িগঙ্গা নদীতে ভাসমান অবস্থায় অজ্ঞাত এক ব্যক্তির (৩৫) বস্ত্রহীন লাশ উদ্ধার করে বরিশুর নৌ-পুলিশ।

বরিশুর নৌ পুলিশের এসআই শাহজাহান জানান, ট্রিপল নাইনের মাধ্যমে এলাকাবাসী মডেল থানায় খবর দিলে ওই থানা থেকে আমাদেরকে অবহিত করা হয়। খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মিটফোর্ড হাসপাতাল মর্গে প্রেরণ করেছি। নিহতের শরীরে আঘাতের কোনো চিহ্ন দেখা যায়নি।

এ ব্যাপারে পুলিশ বাদী হয়ে কেরানীগঞ্জ মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

অপরদিকে শুক্রবার দুপুর ১২টার দিকে পাগলা নৌ-পুলিশ কেরানীগঞ্জের কোন্ডা ইউনিয়ন বরাবর বুড়িগঙ্গা নদী থেকে কচুরিপানার মধ্যে ভাসমান অবস্থায় দেওয়ান ফেরদৌস জামান (১৭) নামের এক মাদরাসা ছাত্রের লাশ উদ্ধার করে।

নিহত ফেরদৌস টাঙ্গাইলের মির্জাপুর থানার আগসাওলা গ্রামের দেওয়ান নজরুল ইসলামের ছেলে। বর্তমানে সে পরিবারের সঙ্গে মিরপুরে বসবাস করত এবং স্থানীয় বায়তুল মোশাররফ সিনিয়র মাদরাসার দশম শ্রেণির ছাত্র।

নিহতের বড় ভাই দেওয়ান হাসিব জানান, গত ১৯ জুলাই দুপুরে নিহত ফেরদৌসের বন্ধু ইকরাম তাকে বাসা থেকে ডেকে নিয়ে অসে এরপর সে আরো কয়েকজন বন্ধুসহ গাবতলী কয়লাঘাটে গোসল করতে যায়। সেখান থেকে একটু পরে ফোনে জানানো হয় গোসল করতে নেমে ফেরদৌস পানিতে ডুবে গেছে।

পরবর্তীতে স্থানীয়ভাবে সেখানে ডুবুরি দিয়ে অনেক খোঁজাখুঁজির পরেও তার কোনো সন্ধান পাওয়া যায়নি। অবশেষে শুক্রবার দুপুরে কচুরিপানার সঙ্গে লাশ ভাসতে দেখে স্থানীয় বাসিন্দারা পুলিশকে খবর দিলে নৌ পুলিশ সেখান থেকে লাশ উদ্ধার করে।  আমরা পুলিশের কাছ থেকে সংবাদ পেয়ে ঘটনাস্থলে এসে ফেরদৌসের লাশ সনাক্ত করি।

ফতুল্লা নৌ পুলিশ লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়না তদন্তের জন্য স্যার সলিমুল্লা মেডিক্যাল কলেজ মিটফোড হাসপাতালে পাঠিয়েছে করেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ জাতীয় আরও খবর পড়ুন
Theme Customized By Bd It Host
%d bloggers like this:
%d bloggers like this: