সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০১:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
Logo দিনাজপুর হাকিমপুর হিলি সীমান্তে বিএসএফ আটক করে দুই শিক্ষার্থীকে Logo না ফেরার দেশে চলে গেলেন লোহাগড়া থানার এস আই রফিকুল ইসলাম Logo নাটোরে বাংলাদেশ আওয়ামীলীগ সমর্থীত নৌকা প্রতিক নিয়ে উমা চৌধুরী জলি বিজয়ী Logo নান্দাইলের’ শেরপুর ইউনিয়ন প্রবাসী ঐক্য পরিষদ’ এর উদ্যোগে শীতবস্ত্র বিতরণ Logo জয়পুরহাট এক্সক্লুসিভ শো-রুম উদ্বোধন  Logo চাঁপাই নবাবগঞ্জ উপজেলার নারায়নপুর ইউনিয়নের অধিকাংশ রাস্তায় চলছে মাটি ভরাট এর কাজ Logo ইকো’২৪ বছর পেরিয়ে  ২৫ বছর পদার্পণে আলোচনা সভা Logo জয়পুরহাটে অসহায় দরিদ্র নারীদের মাঝে কম্বল বিতরন Logo লোহাগড়ার জয়পুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোহাম্মদ হোসেন মহত এর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া  Logo চাঁপাই নবাবগঞ্জে ওয়ার্ড পর্যায়ে কভিত 19 টিকাদান কর্মসূচী শুরু

বুকফাঁটা আর্তনাদ আর বোবা কান্নার শিকার গোলাম রাব্বানী !?

সম্পাদকীয়ঃ / ১০৭ বার পঠিত
আপডেট : মঙ্গলবার, ৩০ নভেম্বর, ২০২১, ২:৩২ অপরাহ্ণ
গোলাম রাব্বানী

শত বাঁধা,শত ষড়যন্ত্র অপেক্ষা করে গোলাম রাব্বানী তার নামের খ্যাতি রেখেছে । সততা থাকলে তাকে যে কেউ দাবাতে পারে না গোলাম রাব্বানী তার ঝলন্ত উদাহরণ ।এটা নির্ভীকতার এক অপর নাম ।মিথ্যা অপবাদে রাজপথের লড়াকু সৈনিক বঙ্গবন্ধুর নিখুঁত আর্দশের প্রাণবান্ধব সংগঠকে বহিঃস্কার করা হয়েছিলো । কিন্তু তাতে তিনি থেমে যাননি বরং দ্বিগুন গতি সংশয় করে উদিত হয়েছে নব উন্মাথেনের গোলাম রাব্বানীর ।

নবপ্রজন্মের মুখে শুধু তার নামের জয়ের ধব্বনি । তিনি সৃষ্টি করেছেন মানবীক এক সংগঠন যার নাম টিম পজেটিভ বাংলাদেশ । আর প্রতিবাদ্য স্লোগান ভালোকে জড়িয়ে মন্দকে সরিয়ে । সংগঠনটির কথা কাজে শতভাগ মিল রয়েছে । এ প্রজন্মের সকল তরুণ সংঘবদ্ধে হয়ে টিম পজেটিভ বাংলাদেশের ছায়াতলে আসতে শুরু করেছে । মাঝে মাঝে বুকফাটা আর্তনাদের প্রতিধব্বনি উচ্চারণ করতে দেখো যায় তার কিছু পোষ্ট অনুধাবন করলে । তিনি এখন ও জাতির সামনে বুকভরা আত্মবিশ্বাস নিয়ে বলেন । আমি রাব্বানী কখনো কোন অন্যায়ের সাথে জড়িত ছিলাম না ।

তার স্ট্যাটাসের আবেগঘন শেষের দিক হুবহু নিরুপন করিলাম। কেবল জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় নয়, ছাত্রলীগের সাধারণ সম্পাদক বা ডাকসুর জিএস হিসেবে বাংলাদেশের কোথাও ১ টাকার কোন দুর্নীতি বা অনৈতিক কাজ গোলাম রাব্বানী করে নাই! আবারও চ্যালেঞ্জ দিলাম, যে কেউ এই চ্যালেঞ্জ একসেপ্ট করতে পারেন, আমি ফেস করতে প্রস্তুত!!

ছাত্রলীগের নামে মিথ্যা কলঙ্ক লেপন করা এই ঘোর অন্যায়ের প্রতিকার ও ন্যায়বিচার চেয়ে দুদক ও ইউজিসির সামনে আমরণ অনশন করা ছাড়া আর কোন বিকল্প আমার জানা নেই । তার বর্তমান সংগঠনের বিষয় কথা বলে জানা যায় ।

এই সংগঠনটির যা পরিকল্পনা তাতে করে বাংলার অসহায় ও বেকার সমস্যা সমাধানের নবজাগরণ ঘটতে যাচ্ছে । বিশিষ্ট জনদের ধারণা গোলাম রাব্বানী হতে পারে দিকবিজয়ের পথ । হতে পারে ষড়যন্ত্রের শিকার রাজনীতিবিদের উৎস ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ জাতীয় আরও খবর পড়ুন
Theme Customized By Bd it Host
%d bloggers like this:
%d bloggers like this: