শুক্রবার, ২০ মে ২০২২, ১১:০৫ অপরাহ্ন

বিয়ে করলেন নিলয় আলমগীর

অনলাইন ডেস্কঃ / ১১২ বার পঠিত
আপডেট : বুধবার, ১১ আগস্ট, ২০২১, ৩:৩২ অপরাহ্ণ

আবারো বিয়ে করলেন অভিনেতা ও মডেল নিলয় আলমগীর। পাত্রীর নাম তাসনুভা তাবাসসুম হৃদি। তিনি ঢাকা গার্হস্থ অর্থনীতি কলেজের প্রথম বর্ষের শিক্ষার্থী।  নিলয় আলমগীর বুধবার বিয়ের বিষয়টি ফেসবুকে হালনাগাদ করলেও বিয়ে সম্পন্ন হয়েছে গত জুলাই মাসের ৭ তারিখে জানাযায়।

হৃদি পড়াশোনার পাশাপাশি নিজেকে লেখক, সাংবাদিক মনে করেন। প্রাতিষ্ঠানিক কোনো কার্যক্রমে যুক্ত না থাকলেও সমাজসেবামূলক স্বেচ্ছাসেবী সংগঠনের গণ যোগাযোগের দায়িত্ব পালন করছেন বলে জানা গেছে।

এর আগে নিলয় আলমগীর বিয়ে করেছিলেন অভিনেত্রী ও মডেল আনিকা কবির শখকে। ২০১৬ সালের গোঁড়াতে শখকে বিয়ে করেন। ২০১১ সালের নভেম্বর মাসে একটি মুঠোফোন সেবাদাতা প্রতিষ্ঠানের বিজ্ঞাপনচিত্রে কাজ করার সময় পরস্পরের কাছাকাছি আসেন শখ ও নিলয়। সেই হিসেবে প্রেমের সম্পর্কের পাঁচ বছরের মাথায় বিয়ের কাজটি  সেরে নেন আলমগীর।

kalerkantho

২০১২ সালে সানিয়াত হোসেন পরিচালিত অল্প অল্প প্রেমের গল্প নামের চলচ্চিত্রে একসঙ্গে কাজ করতে গিয়ে দুজনের সম্পর্ক নিয়ে ওঠে গুঞ্জন, যে গুঞ্জন বিয়ে পর্যন্ত গড়িয়েছিল। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকেও তাঁরা নিজেদের প্রেমের ব্যাপারে ছিলেন বেশ খোলামেলা। বছর খানেক পরই ফেসবুকে বদলে যায় তাঁদের রিলেশনশিপ স্ট্যাটাস। ২০১৩ সালে সম্পর্ক ভেঙে যাওয়ার পর থেকে দুজন একে অপরের ছায়াও মাড়াতেন না বলে জানা গেছে। দুজনের প্রোফাইলে ‘ইন আ রিলেশনশিপ উইথ’ থেকে ‘সিঙ্গেল’-এ ফিরে যান। পরে ২০১৬ সালে একত্রিত হলেও ২০১৭ সালে আলাদা হয়ে যান তারা দুজন।

এ বছরের শুরুতেই আনিকা কবির শখের বিয়ের গুঞ্জন শোনা গেলেও সেটা পরিস্কার হয়নি। এরইমধ্যে নিলয় পরিস্কার করলেন নিজের জীবনের গতিপথ তিনি ঠিক করে ফেলেছেন। গত মাসেই বিয়ে করেছেন তাসনুভা তাবাসসুম হৃদিকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ জাতীয় আরও খবর পড়ুন

ফেসবুকে আমরা

Theme Customized By BD It Host
%d bloggers like this:
%d bloggers like this: