শুক্রবার, ২০ মে ২০২২, ১০:৪৪ অপরাহ্ন

বিয়ের অনুষ্ঠানে উপহার সয়াবিন তৈল

শফিকুল ইসলাম স্টাফ রিপোর্টারঃ / ৯৩ বার পঠিত
আপডেট : রবিবার, ১৩ মার্চ, ২০২২, ২:০৬ অপরাহ্ণ
বিয়ের অনুষ্ঠানে উপহার সয়াবিন তৈল।

বৌ-ভাত অনুষ্ঠানে শুভেচ্ছা উপহার হিসেবে পেঁয়াজ দেওয়ার ঘটনার রেশ কাটতে না কাটতেই এবার নাটোরে বিয়ের অনুষ্ঠানে নবদম্পতিকে সয়াবিন তেল উপহার দেওয়া হয়েছে। শনিবার (১২ মার্চ) দুপুরে নাটোর শহরের হুগোলবাড়িয়ার বাসিন্দা রনক জাহানের বাড়িতে এ ঘটনা ঘটে। এ ঘটনা পুরো এলাকায় আলোচনার সৃষ্টি করেছে।
 জানা যায়, আজ শহরের হুগোলবাড়িয়ায় মৃত এমদাদুল হকের ছেলে রনক জাহানের সঙ্গে নওগাঁ জেলা শহরের বরেন্দ্রপাড়া এলাকার রফিকুল আলমের কন্যা সুমাইয়া ইসলাম নূরের বিয়ে হয়। এই বিয়ের অনুষ্ঠানে সয়াবিন তেল নিয়ে হাজির হন নাটোরে কর্মরত নিউজ ২৪ এর স্থানীয় ক্যামেরা পারসন মামুন খান। বিষয়টি ব্যাপক আলোচনার সৃষ্টি হয় ।
এ ব্যাপারে বর রনক জাহান বলেন, বিয়েতে সয়াবিন তেল উপহারের বিষয়টি একটি আমেজ তৈরি করেছে। তেলের যে দাম তাতে এ উপহারটি নতুন সংসারের কয়েকদিন তেল কেনার হাত থেকে বাঁচাবে।
 গণমাধ্যমকর্মী মামুন বলেন, বিয়েতে অন্য কিছু উপহার দিতে চেয়েছিলাম। দেখলাম সয়াবিন তেলের যেহেতু দাম বৃদ্ধি পেয়েছে। সাধারণ মানুষের নাগালের বাইরে চলে যাচ্ছে। সয়াবিন তেলের মূল্যবৃদ্ধি হওয়ায় সারাদেশে এটি নিয়ে আলোচনা হচ্ছে। তাই ১০৮০ টাকা দিয়ে ৫০০মি. লি. এর ১২ বোতল সয়াবিন তেলের একটি কার্টুন দিয়েছি। উপহার পেয়ে বর কনে খুশিও হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ জাতীয় আরও খবর পড়ুন

ফেসবুকে আমরা

Theme Customized By BD It Host
%d bloggers like this:
%d bloggers like this: