শুক্রবার, ২০ মে ২০২২, ১০:৪৯ অপরাহ্ন

নাটোর জেলা প্রতিনিধি হলেন মানিক উদ্দিন ভুঁইয়া“দৈনিক বাংলার আলো ২৪

দৈনিক বাংলার আলো ২৪ ডেস্ক / ১৩৮৮ বার পঠিত
আপডেট : সোমবার, ২ আগস্ট, ২০২১, ৩:০১ অপরাহ্ণ
মানিক উদ্দিন ভুঁইয়া(নাটোর জেলা প্রতিনিধি)

দৈনিক বাংলার আলো টুয়েন্টিফোরে নাটোর জেলা প্রতিনিধি হিসেবে সুযোগ পেলেন নাটোর সদর উপজেলার ৩ নং দিঘাপতিয় ইউনিয়নের মোঃ মানিক উদ্দিন ভুঁইয়া পিতা-মোঃ মোস্তফা ভুঁইয়া আমরা তাকে আগামী ৩১/১২/২০২১ইং তারিখ পর্যন্ত  অবনৈতিক বেতনে নিয়োগ প্রদান করি লাম।

সরকারি বিধি বিধান মেনে দেশ ও জাতির উন্নয়নের স্বার্থে কাজ করার আহ্বান জানাচ্ছি এবং সেই সাথে দৈনিক বাংলার টুয়েন্টিফোর এর পক্ষ থেকে  অভিনন্দন ও শুভকামনা জানাচ্ছি।

শর্ত: কনো প্রকার দেশবিরোধী কাজে লিপ্ত বা পত্রিকার মান খুন্য করা হলে আইনগত ব্যবস্থা নিতে বাধ্য থাকিবো।

শুভেচ্ছান্তে ,হোসনে আরা পারভীন-রাখি সম্পাদক দৈনিক বাংলার আলো ২৪ ডটকম।

 


আপনার মতামত লিখুন :

One response to “নাটোর জেলা প্রতিনিধি হলেন মানিক উদ্দিন ভুঁইয়া“দৈনিক বাংলার আলো ২৪”

  1. Abu Sahal says:

    পরিবেশবান্ধব নাটোর গড়ার লক্ষে, “ভলেন্টিয়ার ফর ক্লাইমেট অ্যাকশান” নামের একটি স্বেচ্ছাসেবী সংগঠন, তাদের কিছু সদস্য নিয়ে, সাইকেল র‍্যালি ও স্টিকার ক্যাম্পেইন করে।
    এই আয়োজনে তারা, নাটোর সদর থেকে শুরু করে, প্রায় ১৫ কিলোমিটার রাস্তায়, বিভিন্ন পয়েন্ট, রাস্তার মোড়, বাজারসহ প্রায় ৪০ টির অধিক পাবলিক প্লেসে, প্রায় ১০,০০০ অধিক জনসাধারণের কাছে, জলবায়ু পরিবর্তনের বিভিন্ন দিক ও কারণগুলো, তুলে ধরে এবং ভবিষ্যতে কি কি পদক্ষেপ গ্রহণ করতে হবে, তারও দিক নির্দেশনা দেন।
    সংগঠনটির প্রতিষ্ঠাতা, আবু সাহাল বলেন, “সংগঠনটি পুরো বাংলাদেশের তরুণ, তরুণীদের জন্য একটি প্লাটফর্ম। যেখানে বাংলাদেশের তরুণ-তরুণীরা, সামাজিক উন্নয়ন এবং জাতীয় উন্নয়নের লক্ষ্যে, কাজ করতে পারবে।”
    এ সময়ে উপস্থিত ছিলো, ভলেন্টিয়ার ফর ক্লাইমেট অ্যাকশান এর প্রতিষ্ঠাতা আবু সাহাল সহ, ইয়াহিয়া চৌধুরী, জুঁই, তাহসিনুর রহমান কাব্য, কাওসার আহাম্মেদ, জুঁথি, মিজান ও তুরজাউন শারাফী শশী সহ সংগঠনটির অন্যান্য সদস্যবৃন্দরা। আয়োজনটির দিক নির্দেশনা দেন, প্লাস্টিক ইনিসিয়েটিভ নেটওয়ার্কের প্রতিষ্ঠাতা সুমন চৌধুরী।

Leave a Reply

এ জাতীয় আরও খবর পড়ুন

ফেসবুকে আমরা

Theme Customized By BD It Host
%d bloggers like this:
%d bloggers like this: