মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ০৯:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
Logo আগামীকালের মধ্যে ডা. মুরাদ হাসানকে মন্ত্রীসভা থেকে পদত্যাগের নির্দেশ- প্রধানমন্ত্রী Logo দিনাজপুর বিরামপুর ৬ ডিসেম্বর মুক্ত দিবস পালিত Logo জামালপুরের পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদকে প্রত্যাহারের দাবিতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান Logo খুলনার কয়রায় গাতির ঘেরীয় বেড়ীবাঁধ ভেঙে প্লাবিত ২ গ্রাম! Logo সিরাজগঞ্জে অধ্যক্ষের বাস ভবনের গেট সংলগ্নে ২টি ককটেল বোমা উদ্ধার Logo নাটোরে সম্পা সরকার নিখোঁজ! Logo নাটোর দিঘাপতিয়ায় মানসিক প্রতিবন্ধীকে ছুরির আঘাত! Logo কক্সবাজার হোটেল থেকে সিরাজগঞ্জের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ Logo তাড়াশে দলীয় মনোনয়ন না পাওয়ায় অফিস ভাঙচুর জুতা মারলেন ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতির ছবিতে! Logo জামালপুরে সাংবাদিকদের পিটিয়ে চামড়া তুলে ফেলার হুমকী-মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

নাটোরে তরুণীকে এ্যসিড নিক্ষেপ করলো এক বখাটে।

মানিক ভূইয়া পাশা নাটোর জেলা সংবাদদাতাঃ / ১৮৪ বার পঠিত
আপডেট : মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১, ২:০৩ পূর্বাহ্ণ

নাটোর সদর উপজেলার দিঘাপতিয়া ইউনিয়নের ডাঙ্গাপাড়া বাজারে সানজিদা আক্তার বীনা খাতুন (১৯) নামের এক এইচএসসি পরীক্ষার্থীর মুখে এ্যসিড নিক্ষেপ করেছে মাহিম নামের একজন বখাটে। গুরুতর আহত অবস্থায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল ভর্তি করা হয় অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল থেকে ঢাকা শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে হস্তান্তর করা হয়। এ্যসিডে তার পুরো মুখমন্ডল ঝলসে গেছে। এই ঘটনার পরপরই পুলিশের চারটি দল অ্যাসিড নিক্ষেপকারী কে গ্রেপ্তারের জন্য মাঠে নামে। অবশেষে পুলিশ অভিযুক্ত মাহিমকে গ্রেফতার করতে সক্ষম হয়।

বীনা খাতুন লালমনিপুর গ্রামের নুরুল ইসলামের মেয়ে। সে চলতি বছর রাজশাহী সিটি কলেজ থেকে এইচএসসি পরীক্ষায় অংশ নিচ্ছে।

রবিবার (২১ নভেম্বর) আনুমানিক বিকাল পাঁচটার সময় ডাঙ্গাপাড়া বাজার সংলগ্ন রাস্তার পাশে এই ন্যাক্কারজনক ঘটনা ঘটে। এ্যসিড নিক্ষেপকারী মাহিম পাশ্ববর্তী দত্তপড়া এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে। মাহিমের সহযোগীদের পরিচয় এখনো জানা যায়নি। তাদের ধরতে অভিযান শুরু করেছে পুলিশের একাধিক টিম। প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, এইচএসসি পরীক্ষায় অংশ নেয়ার জন্য বাড়ি থেকে প্রস্ততি নিচ্ছিলেন পরীক্ষার্থী বীনা খাতুন তাকে প্রায় বিরক্ত করত বখাটে মাহিম ও তার সহযোগীরা। রোববার বিকালে বীনা খাতুন প্রাইভেট পড়ে বাড়ি ফেরার সময় বখাটে মাহিম তার দুই সহযোগীকে সাথে নিয়ে ওই তরুণীকে এ্যসিড নিক্ষেপ করে।

নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা বলেন। এ্যসিড-সন্ত্রাসের শিকার ওই তরুণীর বর্ণনা অনুযায়ী পুলিশের চারটি দল মাহিম কে ধরতে মাঠে নামে এবং সোমবার সকালে দত্তপাড়া থেকে তাকে গ্রেপ্তার করা হয়। মাহিম এলাকার চিহ্নিত বখাটে। পারিবারিক সূত্রে আমরা জানতে পারি। প্রায় তিন মাস আগে পারিবারিকভাবে বীনা খাতুন এর বিয়ে ঠিক হয়। কিন্তু বখাটে মাহিম এর কারণে ওই তরুণীর বিয়ে ভেঙে যায়। এই নিয়ে তাদের মধ্যে বিরোধ সৃষ্টি হয় ওই বিরোধের জের ধরেই মাহিম এইচএসসি পরীক্ষার্থী সানজিদা আক্তার বীনা খাতুন কে এ্যসিড নিক্ষেপ করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ জাতীয় আরও খবর পড়ুন
Theme Customized By Bd It Host
%d bloggers like this:
%d bloggers like this: