সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৩:২২ অপরাহ্ন
শিরোনাম :
Logo সিরাজগঞ্জে শাহজাদপুর রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে চুল কর্তন স্বপদে বহাল শিক্ষক ফারহানা Logo সিরাজগঞ্জে উল্লাপাড়ায় ভোটের তথ্য সংগ্রহে গিয়ে ছাত্রলীগের মারধরে আহত দুই সাংবাদিক  Logo দূর্নীতি ও জালিয়াতির কারিগর আব্বাস বাহিনীর ষড়যন্ত্রে বিধ্বস্ত সাংবাদিক পরিবার Logo খালেদা জিয়ার বিদেশে সুচিকিৎসা-মুক্তি ও দ্রব্য মূল্য বৃদ্ধির প্রতিবাদে বিএনপির লিফলেট বিতরণ Logo সিরাজগঞ্জে শাহজাদপুরে নব নির্বাচিত এমপি প্রফেসর মেরিনা জাহান কবিতাকে ফুলেল শুভেচছা   Logo সিরাজগঞ্জে আখেরি মোনাজাতের মধ্যে দিয়ে শেষ হলো আঞ্চলিক ইজতেমা Logo সিরাজগঞ্জে কেক কাটার মধ্যদিয়ে শেষ হলো নদী বাঁচাও আন্দোলনের প্রতিষ্ঠা বার্ষিকী  Logo খানসামায় পুকরের পানিতে ডুবে এক শিশুর মর্মান্তিক মৃত্যু  Logo শাহজাদপুরে ছেলের লাশ টয়লেটের ট্যাংকিতে পুঁতে ভোট প্রার্থনায় পিতা-মাতা Logo ৭নং লালোর ইউপি নির্বাচনে ৭নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী মোঃ জাহাঙ্গীর সরদার।

দেড় লাখ টাকায় মাহবুবাকে খুন করান শাশুড়ি, সাজান ডাকাতি নাটক

দৈনিক বাংলার আলো ২৪ ডেস্ক / ১৩০ বার পঠিত
আপডেট : রবিবার, ১৮ জুলাই, ২০২১, ১০:৪৫ অপরাহ্ণ

চট্টগ্রাম প্রতিনিধি:

ডাকাতের হাতে নয়, পারিবারিক কলহের জেরে খুন হয়েছেন গৃহবধূ মাহবুবা মেহর। দেড় লাখ টাকার বিনিময়ে তাকে খুন করে একদল ভাড়াটে খুনি। নিহতের স্বামী ডা. এসএম গোফরান ও শাশুড়ি নাজনীন আক্তারকে গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদে এ তথ্য জানা গেছে।

শনিবার সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেন চট্টগ্রাম নগরের ইপিজেড থানার ওসি উৎপল বড়ুয়া।

এর আগে, শুক্রবার দুপুরে হালিশহর নারকেলতলার হক সাহেবের গলির আবু নাছের মাস্টারের বাড়িতে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, চার বছর আগে খালাতো ভাই গোফরানের সঙ্গে বিয়ে হয় মাহবুবার। এর আগে গোফরান দুটি বিয়ে করলেও পারিবারিক কলহের জেরে তাদের সঙ্গে বিচ্ছেদ হয়ে যায়। এদিকে, বিয়ের পর থেকেই মাহবুবার সঙ্গে পারিবারিক কলহ চলছিল শাশুড়ি নাজনীন আক্তারের। মায়ের পক্ষ নিয়ে স্ত্রী মাহবুবাকে নির্যাতন করতেন গোফরান।

এ অবস্থায় মাহবুবাকে খুন করতে দেড় লাখ টাকার বিনিময়ে ভাড়াটে খুনি ঠিক করেন শাশুড়ি। শুক্রবার তাদের হাতে খুন হন মাহবুবা। এরপর সাজানো হয় ডাকাতির নাটক।

ওসি বলেন, মূলত পারিবারিক কলহের জেরে খুন হন মাহবুবা। এরপর ঘটনা অন্যদিকে নিতে ডাকাতির গল্প সাজান স্বামী ও শাশুড়ি। পরে এ ঘটনায় মাহবুবার ভাইয়ের করা মামলায় তাদের গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ জাতীয় আরও খবর পড়ুন
Theme Customized By Bd It Host
%d bloggers like this:
%d bloggers like this: